ডান Wonky মাছ ধরার জন্য কালো মাছ ধরার নৌকা

0 Comments

ওহ, আমার hooded ঢাকনা মহিলা … আমি বুঝতে পারছি যে আপনি আমাকে এই বিষয়ে অনুভব করতে পারেন। এমন দিন আছে যখন আমার উপরের ল্যাশ মাছ ধরার নৌকা পুরোপুরি পরিণত হয় … কিন্তু তারপর অন্য দিনগুলি যখন না হয় তখন সেগুলি নেই। ?

এবং সেই দিন বযাদ।

বিজ্ঞাপন

আপনি ঠিক কিভাবে এটা বুঝতে। এক মিনিট, আপনি আপনার মাছ ধরার নৌকা প্রয়োগ করছেন, হরতাল সম্পর্কে বিপর্যয়ের বিষয়ে অজ্ঞান। পরবর্তী জিনিস আপনি জানেন, আপনার মাছ ধরার নৌকা অর্ধেক আপনার ঢাকনা উপর গ্রহণ করা হয়েছে। যদি আপনি আমার মত lids hooded আছে, এটা একইভাবে আপনার চোখ ছোট চেহারা তোলে।

সুতরাং, প্রথমে এখানে এই নির্দিষ্ট চেহারা সহ ঘটেছে। শুরু, আমি কালো feline eyeliner জন্য মেজাজ ছিল, তবে আমি rushing ছিল, পাশাপাশি জিনিস দ্রুত হাত থেকে পেয়েছিলাম।

আমার মাছ ধরার নৌকা পাশাপাশি পুরু ছিল, পাশাপাশি উইংস মেলে না। আমার চোখ teeny, ক্ষুদ্র লাগছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কারন আমি যেভাবে স্ক্র্যাচ থেকে আবার শুরু করার পাশাপাশি শুরু করার জন্য যথেষ্ট সময় কাটানোর জন্য যথেষ্ট সময় ছিলাম না, আমি এই কৌশলটি স্মরণ করেছি যা আমি আমার lids কম hooded দেখানোর জন্য হালকা পেন্সিল মাছ ধরার সাথে সাম্প্রতিক ব্যবহার করা হয়েছে, পাশাপাশি আমি একই পদ্ধতিতে নিযুক্ত করেছি এই mishap মেরামত করতে।

এখানে আমি কি করেছি।

আমি একটি স্প্রিংলি ব্রোঞ্জ আইশেডোতে পরিষ্কার একটি ফ্ল্যাটকে ডুবিয়ে দিলাম, একটি সেটিং স্প্রে দিয়ে পরিষ্কার মাথাটি ভিজা, পাশাপাশি অভ্যন্তরীণ কোণে থেকে কালো মাছ ধরার নৌকা থেকে প্রায় তিনটি চতুর্থাংশ পর্যন্ত এটি মিশ্রিত করা।

কেন?

আচ্ছা, উপরের ল্যাশ লাইনের উপর হালকা রঙের মাছ ধরারোপটি কীভাবে প্রয়োগ করা ঠিক ঠিক তেমনই হ’ল কালো রঙের উপরে একটি ব্রোঞ্জের লেয়ারিং লেডগুলি লইডগুলি অনেক বেশি উচ্চারণ করে এবং সত্যিকারের তুলনায় বড় হিসাবে তৈরি করে।

এরপর আমি যে পরিষ্কারটি ব্যবহার করেছি তা পরিষ্কার করেছিলাম, এটি একটি গাঢ় বাদামীতে ডুবে গিয়েছিল, সেইসাথে কালো মাছ ধরার নৌকাটির বাইরের কোণে এটি নরম করার পাশাপাশি আরও অনেক কিছু লিফটের বিভ্রম সৃষ্টি করে।

আমি পুরোপুরি কৃতজ্ঞতা প্রকাশ করি না যে এটি আমার lids কতটা বড় হয়ে উঠেছে যতক্ষণ না আমি কোস্টকোতে পৌঁছানোর পাশাপাশি সম্ভাব্য চশমাটি চেষ্টা করতে শুরু করেছি …

আমি ফ্রেম ছাড়া আমার চুক্তির একটি ছবি তুলেছিলাম তাই আমি নতুন ফ্রেমগুলির কয়েকটি ব্যবহার করে আমার নিজের ছবিগুলির সাথে তুলনা করতে পারি (কারণ আমি এটির মতো নারডি), সেইসাথে যখন আমি আমার মেকআপ দেখেছি চরম ওভারহেড কোস্টকো আলোর, আমি বুঝতে পেরেছি – ওহ, স্ন্যাপ! – এই চোখের মেকআপ সত্যিই আমার জন্য কাজ ছিল।

হ্যাঁ … আমি একেবারে আবার এই কাজ করব, কিন্তু, যেমন উদ্দেশ্যে। হাঃ হাঃ হাঃ!

কী মেকআপ এই চেহারা ব্যবহৃত

চোখ: পিক্সি সীমাহীন Sikly আই কলম ব্ল্যাক Noir মধ্যে Pixi আই প্রতিফলন শ্যাডো সমন্বয় প্রাকৃতিক সৌন্দর্য, ম্যাক ওমেগা পাশাপাশি ব্রুন (ভ্রু), চ্যানেল মাত্রা ডি চ্যানেল, ম্যাক ব্রো জেল

বেস: মধু ব্রোঞ্জের এস্টে লৌহের ডাবল পরিধান ফাউন্ডেশন, পিনকুইটের ম্যাক স্ট্রব ক্রিম, শার্লট টাইলবারি ফিল্মস্টার ব্রোঞ্জ ও গ্লো ফেয়ার-মাঝারি, ম্যাক সুরস ব্লিশ

ঠোঁট: ম্যাক সাহসীভাবে বেয়ার লিপ পেন্সিল, ম্যাক ক্যান্ডি বক্স লিপলাস

এই আমাকে এত কঠিন হাসি!

আমি আমার বন্ধু জেনিফারের কাছে একটি চিৎকার করে বলব যিনি এই শিল্পটিকে মন্তব্য করেছেন।

এই লোক! সে আমার নায়ক।

বিজ্ঞাপন

তিনি যদি আমার ব্লকের একটি গজকে গড়ে তোলেন তবে আমি একেবারে উপভোগ করতে চাই এবং তার জন্য আনন্দিত হব।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *