ম্যাক স্টুডিও Quiktrik লাঠি

0 Comments

শহরে একটি নতুন লাঠি আছে …
আমি কোন সে-র / সে-হ ul્k, কিন্তু আমি আমার উচ্চ-তীব্রতা ব্যবধান প্রশিক্ষণ ক্লাসে যারা ধাক্কা-আপ এবং সারিগুলি আমি পরিশোধ করতে চাই, কারণ আমি অজানাভাবে এই ম্যাক স্টুডিও কোিকারিক লাঠিটি ভেঙ্গে ফেলি।

বেশিরভাগই, কারণ তারা খুব নরম, এবং কিছু উপায়ে, এটি দুর্দান্ত, কারণ এটি তাদের মিশ্রিত করা সহজ করে তোলে। অন্যদিকে, যদিও – ভাঙা লাঠি। খুব কঠিন চাপুন না।

বিজ্ঞাপন

এই creamy $ 32 লাঠি সবকিছু একটি বিট না। তারা blushes, contouring পণ্য এবং এক লাঠি হাইলাইট মত করছি।

NARS Multples এর ম্যাকের সংস্করণের মতো Kinda Sorta (আপনার ঠোঁট এবং চোখগুলিতে ব্যবহারের জন্য স্পষ্টভাবে সুপারিশ করা হয় না), এবং ম্যাক বলে তারা আপনার মুখের উপর সমস্ত ব্যবহারের জন্য ব্যবহার করে।

6 ম্যাক quiktrik লাঠি
আমি কেবল তাদেরকে ব্লাশস হিসাবে ব্যবহার করেছি এবং এ পর্যন্ত হাইলাইট করার জন্য করেছি, তাই যদি আপনি তাদের ঠোঁট এবং চোখগুলিতে তাদের ব্যবহার করেন তবে দয়া করে আমাকে জানান যে এটি আপনার জন্য কীভাবে চলে গেছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা অবিশ্বাস্যভাবে ক্রিমি, অবিশ্বাস্যভাবে নরম, মিশ্রিত করা সহজ, এবং তারা চামড়া উপর একটু dewy চেহারা, অধিকার? তারা যে গ্লো পেয়েছে আমি পেয়েছি যে আমি ভালোবাসি।

সূত্রটি একটি বিট থাকে – গশ, আদর্শ শব্দ কি? – টাকি? ভেজা?

আমি বলতে চাই না “ভিজা,” তাই আমি কেবল “ক্রিমি” বলব। এটি একটি ঘন্টা বা তাই সম্পূর্ণরূপে শুকানোর আগে ক্রিমি থাকে, এবং যে তাদের মিশ্রিত করা সহজ করে তোলে। অবশ্যই, যদি তারা একটি পাউডারকে আরো দ্রুত শুকিয়ে যায় তবে তারা সম্ভবত দীর্ঘদিন ধরে থাকবে …

আমার সমন্বয় ত্বকে, তাদের উপরে অন্য কিছু ছাড়া, তারা 4-6 ঘন্টা মধ্যে শেষ, যা খারাপ না। আপনি সম্ভবত এটি উপরে একটি পাউডার পণ্য স্তর দ্বারা প্রসারিত করতে পারে এবং আপনি যা ব্যবহার করেছেন তার উপর নির্ভর করে, এখনও চকমক রাখুন। উদাহরণস্বরূপ, আপনি একটি শয়ন বা ঝলসানি সঙ্গে একটি শয়ন বা একটি highlighter সঙ্গে একটি পাউডার blush যোগ করতে পারে। কিন্তু আপনি যদি আপনি হার্ডকোর।

ম্যাক স্টুডিও quiktrik লাঠি
$ 32, ছয়টি সীমিত সংস্করণ ছায়াগুলিতে উপলব্ধ; 15 ডিসেম্বর, ২016 এর মাধ্যমে এখন অনলাইন এবং দোকানে পাওয়া যায়

“রূপান্তরটি কেবলমাত্র একটি সোয়াইপ দূরে এম · সি স্টুডিও quiktrik লাঠি। হাইলাইটিং, কনট্যুরিং, ব্রোঞ্জিং বা শুধু রঙের সেরা পপ যোগ করার জন্য সীমাহীন বিকল্পগুলি ব্যবহার করে, এই ডবল শেষ, মাল্টি-ব্যবহারের লাঠিগুলি স্মার্ট শেডগুলিতে অভিষেক করে যা আপনার পছন্দের কোনও ভাবে বেছে নেয়। এই মাল্টি-টাস্কারের ক্রিমি সূত্রটি সলিড এখনো তৈরিযোগ্য রঙ সরবরাহ করার জন্য যথেষ্ট নিছক। কে একটু মুখের সময় ভালবাসে না? ”

– maccosmetics.com.

ছায়া
বেয়ার শেষ / আড়ম্বরপূর্ণ – বেয়ার শেষ: হালকা গোল্ডেন শ্যাম্পেন শিমার / আর্থনট: নিঃশব্দ মাধ্যম বেই

ধীরে ধীরে এটি / আঁট এবং tawny না – ধীরে ধীরে এটি করে: খুব হালকা গোলাপী shimmer / টাইট এবং tawny: হালকা taupe

আদা spiked / counterpoint – আদা spiked: সূক্ষ্ম স্পুন স্বর্ণ shimmer / counterpoint সঙ্গে নরম গোলাপী: midtone নীল গোলাপী

একটি ল্যাটি শেন / সেমিসুইট – একটি ল্যাটি শেন: সোনার ও সিলভার শিমার / সেমিসুইটের সাথে হালকা তামা: নিঃশব্দ গোল্ডেন ব্রোঞ্জ

মিস Cupcake / টমেটো – মিস Cupcake: সূক্ষ্ম স্পুন গোল্ডেন Shimmer / টমেটো সঙ্গে নরম Pinky Peach: উজ্জ্বল উজ্জ্বল প্রবাল

সব aflush / এখানে আপনি যান – সমস্ত aflush: তামার স্পার্কল / এখানে আপনি যান: গভীর লাল burgandy

কাউন্টারপয়েন্ট এবং আদা spiked পরা
আদা spiked / counterpoint, মিস Cupcake / টমেটো, সব aflush / এখানে আপনি যান

বাম থেকে: নরমভাবে এটি / আঁট এবং tawny, বেয়ার শেষ / মাটির এবং একটি latte শিন / আধা মিষ্টি
স্কেল জন্য আমার paws মধ্যে সব আপ
আমি মনে করি যে ক্রিম পণ্যগুলি পাউডারদের তুলনায় ত্বকে ভিন্নভাবে বসে থাকে, এবং আপনি তাদের উপরে একটি পাউডার লেয়ার যখন আপনি একটি সম্পূর্ণ ভিন্ন চেহারা পাবেন। একা পাউডারটি প্রায়শই সমতল দেখতে পারে, কিন্তু যখন আপনি ক্রিমের উপরে একটি পাউডার প্রয়োগ করেন, তখন আপনি আরও অনেক কিছু বেশি গতিশীল এবং আকর্ষণীয় টেক্সচার এবং রং পান।

এখানে আমি আমার গালগুলির আপেলের আপেলের উপর একটি ব্লাশের মতো একটি ব্লাশের মতো আছি এবং আমার নাম এবং আমার মন্দিরগুলিতে আমার উপরের চক্কোনের উপর একটি হাইলাইটার হিসাবে স্পাইকড করেছি।

আমি ডুই চেহারাটি পছন্দ করি … আমি তাদের কিছু দিয়ে সেট করিনি, তাই আমি তাদের মুরগির দিকে তাকাচ্ছিলাম, এবং প্রায় পাঁচ ঘণ্টা পরে আমাকে পুনরায় আবেদন করতে হয়েছিল।

বিজ্ঞাপন

এর আগে আমি নাসের গুণাবলীর দিকে তাকাতে লাগলাম, আর কিছুক্ষণের মধ্যে আমি অনেক কিছু ব্যবহার করিনি, তখন আমি তাদের চেয়ে একটু শুকনো বলে মনে করি। আমি এই মিশ্রন একটি বিট অনেক সহজ মনে হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *