ম্যাক ভবিষ্যত ফরোয়ার্ড: জাস্টিন স্কাই আইরিডোসেন্ট পাউডার পাশাপাশি দোয়া লিপা ক্রোশেভ গ্লাস

0 Comments

ম্যাক ভবিষ্যত এগিয়ে সংগ্রহ (তিনটি টুকরা দুটি)
ভবিষ্যতে!

ভবিষ্যতে, আমি আশা করি যে ম্যাক প্রতি মাসে মেকআপের একটি ভিন্ন নতুন মেকআপের মেকআপের একটি ভিন্ন নতুন মেকআপের টুকরা প্রকাশ করবে, পাশাপাশি তারা পরবর্তী দুই মাসের পরে এটি করবে।

বিজ্ঞাপন

উম … আমি সত্যিই একটি অঙ্গের উপর বাইরে যাচ্ছি না, কারণ, ওহ, হ্যাঁ। ম্যাক ভবিষ্যত এগিয়ে। এটি তাদের সর্বশেষ বাদ্যযন্ত্র সহযোগিতা, সেইসাথে এটি তিনটি লে পণ্য অন্তর্ভুক্ত করে (হ্যাঁ, এটি একটি সামান্য এক), যা একটি ভিন্ন যা পরবর্তী তিন মাসে প্রতিটিতে প্রকাশ করা হবে। প্রতিটি এক একটি ভিন্ন গায়ক সঙ্গে একটি অংশীদারিত্ব। জাস্টিন আকাশের জন্য একটি, একের জন্য দো লিপা এবং লেই হাইের জন্য এক, পাশাপাশি এটি আমার চলমান প্লেলিস্টে কিছু নতুন সুর যুক্ত করার জন্য আমার নিখুঁত কারণ ছিল, যা কয়েক মাস ধরে নতুন সুরগুলির ভয়াবহ প্রয়োজনে ছিল।

আমি বলতে চাচ্ছি, আমি আপনাকে পছন্দ করি, লিসা লিসা, তবে আপনি কেবল আপনার বাদাম চালানোর শুরু হওয়ার আগে অনেকবার মাথার কথা শুনতে পারেন।

“আপনি জানেন না,” জাস্টিন স্কাই

“এক হও,” দোয়া লিপা

“শ্বাস,” লি হাই

আমেরিকান আর আর বি গায়ক জাস্টিন স্কাই পিনের মুক্তা আইরিডোসেন্ট ডিলের সাথে একটি প্যাসেল বেগুনি দিয়েছেন ($ 27, 13 এপ্রিল আসছে ম্যাক স্থানগুলি পাশাপাশি ইন্টারনেট জাস্টিন স্কাই আইরিডেন্টেন্ট পাউডার [/ ক্যাপশন]

DUA Lipa Cremesheen গ্লাস
আজ আমি আমার গালগুলির পাশাপাশি দোয়া এর গ্লাস উপর জাস্টিনের পাউডার ব্যবহার করেছি।

ওহ, স্পার্কলি!

আমার ঠোঁটের উপর দো’আ লিপা ক্রিয়েটিভ গ্লাসে জাস্টিন স্কাই আকাশের আড়ম্বরপূর্ণ পাউডার
জাস্টিন স্কাই iridescent পাউডার (শীর্ষ) পাশাপাশি dua লিপা cremesheen গ্লাস
জাস্টিন স্কাই iridescent পাউডার ($ 27)

পাউডারের সাথে চুক্তিটি পুরো ঢেউ স্পার্কেলে যায়! এটি সুপার shimmery, তাই আপনি গাম একটি প্যাক জন্য কোণার দোকানের নিচে আপনার হাঁটার নিচে shimmer করতে চান, অথবা অন্য কোথাও আপনার ভ্রমণ আপনি নিতে, আপনি সম্ভবত এটি সঙ্গে একটি মহান চুক্তি আছে। এটি গালগুলির পাশাপাশি আপনার মুখের জন্য ডিজাইন করা হয়েছে, তবে আমি আপনাকে আপনার চোখে এটি ব্যবহার করতে পারি।

আমি এটি একটি ঢাকনা রং হিসাবে ব্যবহার করার সম্ভাবনা বেশি, সত্যি বলতে, যেহেতু আমি মনে করি এটি আমার গালগুলির জন্য খুব বেশি উজ্জ্বল।

দুয়া লিপা ক্রোশেন গ্লাস ($ 17)

আপনি ঠিক আছে আমি কতটা cremesheen ফর্মুলা পছন্দ করি, তাই আমি এই পদ্ধতি সম্পর্কে সবই এই পদ্ধতিটি আমার ঠোঁটগুলিতে অনুভব করে, তবে আমি সত্যিকারের স্পন্দনশীল স্পার্কলগুলি দেখতে পাচ্ছি না। এটা মূলত একটি সোজা আপ চকচকে অপসারণ।

DUA Lipa Cremesheen গ্লাস উপাদান
জাস্টিন স্কাই iridescent পাউডার উপাদান
আমি বিশ্বাস করি যে ম্যাকের ভবিষ্যত থেকে এই দুটি টুকরা উভয়ই বেশ (এবং আমি বাক্সে পছন্দ করি), তবে আমি বুঝতে পারছি না যদি আমি আমার হৃদয়ে একটি পাং মনে করি যদি আমি তাদের উপর মিস করি …

বিজ্ঞাপন

ভবিষ্যতের সম্পর্কে, আমি নির্দিষ্ট জন্য এক জিনিস বুঝতে পারি। আজ রাতে আমার বুকের উপর উঠার চেষ্টা করার জন্য প্লাস-সাইজ ট্যাববি থাকবে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *