এই ঘন্টা গ্লাস অদৃশ্য পৃষ্ঠ ফাউন্ডেশন লাঠি অস্বাভাবিকতা এবং লালত্ব GO * POOF! *

0 Comments

নতুন ঘন্টা গ্লাস অদৃশ্য পৃষ্ঠ ফাউন্ডেশন লাঠি ($ 46 প্রতিটি) পাশাপাশি অদৃশ্য পৃষ্ঠ ফাউন্ডেশন পরিষ্কার ($ 46)
এটি অসামান্য ধরনের ঠিক কতটুকু ফাউন্ডেশন এতদূর ফাউন্ডেশন পাওয়া যায়। এখনো কাউন্টারে অনেকগুলি পণ্য রয়েছে যা বাস্তবসম্মত-বর্ণিত ত্বকের কাছাকাছি চলে যাচ্ছে। আমি কথা বলছি এবং সেইসাথে কাঠামো এবং সেইসাথে কভারেজ যা কার্যত অযৌক্তিক, সেইসাথে আমার কাছে যা করতে হবে তা হল “Yay!” এটি একটি প্যাটার্ন একটি অল-ক্যাপ wot-woot প্রাপ্য।

HoUglass অদৃশ্য পৃষ্ঠ ফাউন্ডেশন উষ্ণ beige পাশাপাশি beige মধ্যে লাঠি ($ 46 প্রতিটি)
এই নতুন $ 46 ঘন্টা গ্লাস অদৃশ্য সিম लेस ফাউন্ডেশন লাঠিগুলি হল রিংয়ের মধ্যে লাফানোর জন্য সর্বশেষ বাস্তবসম্মত-খুঁজছেন ভিত্তি, একটি গোপন সুরক্ষার সুরক্ষা প্রদান, তরল এবং একটি পাউডারের ওজনহীনতা প্রদান করে।

বিজ্ঞাপন

এবং যে সব মহান, তবে আমি একইভাবে কত দ্রুত ব্যবহার করা যেতে পারে (প্রায় এক মিনিট বা দুই)। এটা বুম, বুম, বুম! – এখানে একটি বিট সোয়াইপ, একটি বিট স্যুইপ আছে, গাল, নাক, কপাল, চিবুক। তারপরে যে কোনও ধরণের ভারীতা ছাড়াই সুদৃশ্য, এমনকি-টন ত্বকের জন্য একটি পরিষ্কারভাবে মিশ্রিত করা, অথবা যে কাকড-অনেন্সেন্সে আপনি একটি মাস্ক ব্যবহার করছেন বলে মনে করেন।

বাম থেকে: বেয়ার স্কিন, তারপর নিজেই বেইগের স্তরটি, সেইসাথে অতিরিক্ত মেকআপের সাথে বেজে ব্যবহৃত হয়

তারা ২1 শে জুলাই থেকে 46 ডলারের জন্য 46 ডলারের জন্য সেফোরা স্টোরগুলিতে সেফোরা স্টোরগুলিতে দেওয়া হবে। এটি ব্যয়বহুল … কিন্তু তারা ঘনীভূত, তাই আদর্শভাবে তারা কিছুদিন ধরে থাকবে।

‘EM ব্যবহার করার জন্য, আমি লাঠিগুলির মধ্যে একটি নেব (তারা কীভাবে একটি ত্রিভুজের মত আকৃতির হয় তা দেখুন?), আমার গালের উপর দুটি বিন্দু রাখুন (কারণ আমি যেখানে একটু বেশি কভারেজ পছন্দ করি), আমার নাকের একটি ডট , আমার কপালে দুটি বিন্দু পাশাপাশি আমার চিনির চিবুক-চিবুকের একটি ডট। তারপর আমি নতুন $ 46 অদৃশ্য পৃষ্ঠ ফাউন্ডেশন ব্রাশের সাথে এটি মিশ্রিত করব।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ফলে পৃষ্ঠ delish দেখায়।

ওয়েলগ্লাস পরা গুঁড়া সঙ্গে nars উল্লম্ব স্ফটিক চুক্তি সঙ্গে beige সেট মধ্যে seamless অদৃশ্য
নামটিতে “অদৃশ্য” শব্দটি ব্যবহার করা একটি দুর্দান্ত ফোন কল ছিল কারণ, গুরুতরভাবে, আমি আমার ত্বকে দেখতে বা অনুভব করতে পারি না। এটা অদৃশ্য বলে মনে হচ্ছে, এখনো একই সময়ে এখনও আমার গাল এবং আমার ছিদ্র blurs হিসাবে লালতা লুকিয়ে। পাশাপাশি আমার freckles মাধ্যমে আসা যখন এটি এখনও এটি করে।

উগ, ফিনিস … এটা শুধু টকটকে! আমি এটা নিতে পারছি না। এটি একটি নরম ভেলভেটের মতো যা কখনও-সামান্য আলো দেখায়, তাই আপনি যদি একজন হার্ড ম্যাট ব্যক্তি হন তবে এটি আপনার কাপের চা নাও হতে পারে। আপনি যদি আপনার ত্বককে স্পর্শ করে থাকেন তবে এটি আপনার জন্য আকৃতিতে আরো ভাল হবে।

আমি বেইগ নামক ছায়াটি পরিধান করি এবং আমার কপাল, নাকের পাশাপাশি চিবুকের উপর শেরে সুরক্ষায় রাখি, পাশাপাশি আমি আমার গালগুলিতে মাঝারি সুরক্ষা হিসাবে এটিকে বিকাশ করি। পাশাপাশি আমি একইভাবে একটি বুরুশের সাথে মিশ্রিত করে একটি বিট বেশি স্থাপন করে সম্পূর্ণ সুরক্ষা হিসাবে এটি আরও বেশি সুরক্ষা করতে পারি।

আমি এটা পুরো কভারেজ যতটা যেতে পারি, তবে আমি বিশ্বাস করি যে এই ফাউন্ডেশনের শক্তিগুলি লাইটওয়েট সূত্রের পাশাপাশি ত্বকের বাইরে এমনকি ত্বকের বাইরে এমনকি ত্বকের বাইরেও ত্বকের বাইরেও এটি সক্ষম করে। এটা চমত্কার উপাদান!

বিজ্ঞাপন

এটা আমার বর্তমান GO-TORE, যা আমি একটি আরো ম্যাট ফিনিস চাই যখন আমি NARS ভেলভেট ম্যাট চামড়া tint সঙ্গে alternating।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *