২0২২ সালের ২0২২ বুক লিস্ট

0 Comments

হাই, বন্ধু! আমি আশা করি আপনার শেষের সবকিছু ভাল এবং এই সপ্তাহে আপনাকে ভালভাবে চিকিত্সা করা হয়েছে।

সোমবার নির্বাচনে অন্য দিন তিশা মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নটি জিজ্ঞেস করেছেন:

বিজ্ঞাপন

বিটিউ, আপনি কি পড়ছেন? আমি একটি ভাল বই আমার হাত পেতে মরণ হয়েছে, মজা মত শোনাচ্ছে!

আমি গত মাসে ভয়ঙ্কর কথাসাহিত্য প্রচুর পড়া। খননকারীর কাছ থেকে আমার প্রিয় ছিল “ক্লারা ও সূর্য,” Kazuo Ishiguro দ্বারা। এটি বিজ্ঞান কথাসাহিত্য, কিন্তু এমন কোনও ধরনের নয় যা পৃথিবী বা সুপারহিরোজের বাইরের স্থান থেকে কিলার সাপ থেকে মহাবিশ্বকে রক্ষা করছে।

এটি একটি রোবট সহচর এবং তার কিশোর চার্জ একটি শান্ত গল্প, এবং এটি প্রেম এবং মানুষের মানুষের মানে কি চিন্তা করে। শেষ পাতাটি শেষ হওয়ার কয়েকদিন পর, আমি গল্প সম্পর্কে চিন্তা করতাম, এবং আমার হৃদয় একই সময়ে ভারী এবং আশাবাদী উভয়ই মনে করবে।

Sigh … আমি মেশিনের উত্থানের জন্য প্রস্তুত নই, মানুষ।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এখনও, আমি এটা পছন্দ। আমি বছরের মধ্যে পড়া করেছি সেরা বই এক।

আমি সম্প্রতি আবিষ্কার করেছি যে Reese Witherspoon (Yup, অভিনেত্রী) একটি বই ক্লাব, oprara এর বই ক্লাবের মত একটি বই ক্লাব আছে। তিনি এতদূর সুপারিশ করেছেন যে প্রতিটি বই, আমি উপভোগ করেছি। জানুয়ারিতে আমি শেষ করেছি …

Jojo Moyes দ্বারা “বড় দাতা,”

আমি এই কিছুক্ষণের মধ্যেই শুরু হলাম কিন্তু প্রধান চরিত্রের জন্য ভীতিকর হয়ে পড়লেই পড়ার বন্ধ হয়ে গেল, গ্রন্থাগারিকরা যারা বিষণ্নতার সময় কেন্টাকি পাহাড়ের নাগালের মধ্যে ঘুরে বেড়ায়। আমি শুধু এটি নিতে পারে না এবং একটি বিরতি প্রয়োজন। আমি খুব আনন্দিত আমি এই বইটি শেষ করেছি, যদিও। এটা বন্ধুত্ব এবং স্থিতিস্থাপকতা সম্পর্কে, এবং মহিলাদের মধ্যে সম্পর্ক সুন্দর।

“মিনা লি এর শেষ গল্প,” ন্যান্সি জুনাউন কিম দ্বারা

এই রহস্য একটি কোরিয়ান মহিলার সম্পর্কে যারা ’80 এবং তার মেয়ের মধ্যে লস এঞ্জেলেস অভিবাসীদের অভিবাসনের প্রায় এবং অতীতের এবং বর্তমানের মধ্যে গল্পটি প্রকাশ করে। বিছানা আগে বইটি নিক্ষেপ করার জন্য আমাকে বাধ্য করতে হয়েছিল! এটি এমন একটি বইগুলির মধ্যে আপনি যা সহজেই কভারটি কভার পড়তে পারেন।

“হেনা শিল্পী,” আল্কা জোশি দ্বারা

অন্য পাতা টার্নার! এটি 1950 এর ভারতে সেট করা হয়েছে, এবং এটি এমন একটি মহিলার একটি পৃথিবীতে এটি তৈরি করার চেষ্টা করছে যেখানে অনেক সুযোগ নেই। আবার, আমি এটা নিচে রাখতে পারে না।

যে reese witherspoon কিছু ভাল বই বাছাই করতে জানেন।

আমি খুব একটি দম্পতি অ-কথাসাহিত্য বই পড়তে। রেবেকা ইলিয়টের দ্বারা “ব্যথাহীন ব্যাকরণ,” বাচ্চাদের জন্য লেখা আছে, তবে এটি ইংরেজি ভাষার মূলত একটি মজার রিফ্রেশার। আমি রোলাইন casper দ্বারা “সহজ ফিলিপিনো cookbook” উপভোগ করেছি, এবং আমি তার কয়েকটি রেসিপি চেষ্টা করার জন্য অপেক্ষা করতে পারছি না।

বিজ্ঞাপন

আপনি কি সাম্প্রতিক পড়ছেন?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *