মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 594

0 Comments

এই সমস্ত সপ্তাহের দীর্ঘ, সেইসাথে মনে রাখবেন।

তাই সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিপরীতে, একটি প্রকৃত পোলের বিপরীতে, বিট clicky বোতামগুলির সাথে। এটি মাত্র পাঁচটি বেশি র্যান্ডম উদ্বেগের একটি তালিকা যা আমি এই ব্লগে গত চতুর্থাংশ বছর ধরে এই ব্লগে প্রকাশ করছি (২007 সাল থেকে)। আমি আপনার উত্তরগুলি পড়তে পছন্দ করি, সেইসাথে এটি আমাকে সহায়তা করে যে আমার সপ্তাহটি আমার সপ্তাহটি বন্ধ করে দেয়।

1. আপনি কত ভাল slang বন্ধ টান না?

ওহ, ছেলে। হা হা হা! আমি এই প্রশ্নে হাসতে পারছি না, যেহেতু এক পর্যায়ে আমি অনুভব করেছি যে আমি “হিপ” (তিনি অদ্ভুতভাবে বলেছিলেন!) এখানে বে-এলাকার মধ্যে স্ল্যাং করার জন্য, তবে এখন আমি শুধু … আমি না বিশ্বাস করি আমি আর এটা করতে পারি। আমি যখন এটি চেষ্টা করি তখন আমি কেবল অস্বস্তিকর বোধ করি, সেইসাথে কখনও কখনও শপথ করে, আমি বুঝতে পারছি না মানুষ কি বলছে! আপনি Google এর মতো জিনিসগুলি করার সময় আপনার স্ল্যাং রুটিনটি অবসর নেওয়ার জন্য এটি সম্ভবত সবচেয়ে বেশি সময় বুঝতে পারে, “তরুণরা রাজ্য গুচ্চি কেন করবেন।”

আমি বলতে চাচ্ছি, আমি কখনও কখনও এখানে একটি “হেললা” নিক্ষেপ করবো, যেহেতু এটি আমার শব্দভাণ্ডার ডিএনএর অংশ (আরে, ম্যান, আমি কি বলতে পারি? আমি ইস্ট বে তে বড় হয়েছি।), তবে আমি সাধারণত আমি ব্যবহার হিসাবে অনেক slang ব্যবহার করবেন না।

2. আপনার পছন্দের লাল লিপস্টিক কি?

বেশিরভাগ সময়, একটি প্রবাল অঙ্গের পাশাপাশি একটি ম্যাট ফিনিস সহ কিছু।

Mmm … আমি আমাকে কিছু উজ্জ্বল প্রবাল-লাল পছন্দ করি। ম্যাকটি নিরলসভাবে লাল বলে মনে করা হয়েছে, সেইসাথে এটি একটি নলে পরিপূর্ণতা। ?

3. আপনি কি বিশ্বাস করেন যে আপনি কার্যকরভাবে একজন রয়েল পরিবারের সদস্য হতে পারেন?

জাহান্নাম, না, মেয়ে। আমি এমন এক ভাইবোন হব, যিনি পরিবারের কালো ভেড়া যা সে সবসময়ই স্টাফ করছে সেটি হ’ল সে চিলিনের চেয়েও বেশি নয়, কারণ আমি কী করতে চাই তা বলতে চাই না।

এবং আমার বোঝা থেকে ডিজনি রাজকুমারী মোশনের ছবির পাশাপাশি প্রতিটি একক শো যা আমি ব্রিটিশ রয়্যাল পরিবারের সম্পর্কে দেখেছি, প্রতিটি জনসাধারণের পদক্ষেপ নৃত্যশিল্পী, পাশাপাশি আমার সাথে একটি কঠিন সময় থাকবে। আমি বলতে চাচ্ছি, সম্ভবত একটি ছোটখাট সম্ভাবনা আছে আমি শেষ পর্যন্ত লাইন পেতে চাই … ক্ষুদ্র সুযোগ।

4. আপনি চুল ভিটামিন বিশ্বাস করেন কি?

হুম … আমি বুঝি তারা এখন একটি জিনিস, তবে আমি কখনো তাদের চেষ্টা করেছি না।

আমি এটা বলে থাকব: আমার হেয়ারড্রেসার বন্ধু আলিস বলেছেন যে তিনি তার ক্লায়েন্টদের মধ্যে একটি বড় পার্থক্য দেখেছেন যারা ভিভিস্কাল চুলের ভিটামিনগুলি গ্রহণ করে। এছাড়াও, আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে, যখন আমি ধারাবাহিকভাবে প্রারম্ভিকভাবে গ্রহণ করছিলাম, তখন আমার চুল পুরু এবং সেইসাথে আনন্দদায়ক হিসাবে শক্তিশালী ছিল।

স্ব নোট: আবার prenatals গ্রহণ শুরু।

5. আপনি সাহসী হতে প্রয়োজন যখন আপনি কিছু করবেন?

এই শব্দ মূর্খ, তবে এটা আমার জন্য কাজ করে। যখন আমি সত্যিই ভীত আছি, তবে আমি একটি শান্তিপূর্ণ অবস্থানে বসতে হবে, আমি একটি শান্তিপূর্ণ অবস্থানে বসবো (কখনও কখনও এটি আমার গাড়ী), পাশাপাশি আমি আবারও নিজের সাথে জোরে জোরে জোরে জোরে বলি, জিনিস মত, “আপনি একেবারে এই কাজ করতে পারেন। আপনি এই পেয়েছেন। আপনি এত শক্তিশালী এবং সাহসী হিসাবে ভাল। ”

আমি কেবল সেই মন্ত্রকে আবার ওভার ওভার আবারও পুনরাবৃত্তি করব, পাশাপাশি আমি এক মিনিট বা দুই কথা বলছি না। আমি 30 মিনিটের মত কথা বলছি। আমি সত্যিই, সত্যিই, সত্যিই, সত্যিই দীর্ঘ সময় জন্য এটি করতে হবে, শুধু আবার একইভাবে একই জিনিস পুনরাবৃত্তি।

এবং আমি একইভাবে দৃঢ় বিশ্বাসী “আপনি এই পরিস্থিতিতে এটি ‘ফোক’ এটির মধ্যে”। ভালো লেগেছে, যদি আপনি দৃঢ় হতে চান তবে আপনার মত কাজ করুন, এমনকি যদি আপনি এটির মতো মনে করেন না, সেইসাথে আমি শপথ করি, আপনি কিছুক্ষণ পরে বৈধভাবে শক্তিশালী হতে শুরু করবেন।

এই পোষা কুকুর আমার আত্মা প্রাণী

যখন জল রং লিপস্টিক প্যাটার্ন ক্যানিন ওয়ার্ল্ড হিট করে …
এই চুম্বক আমাকে হাসতে দেয় (আমি এটা Petaluma মধ্যে Copperfield এর বইয়ের দোকান এ দেখেছি)! এই রঙ একেবারে একটি তার বা তার রঙ। আমি সেই সময়টি মনে করিয়ে দিচ্ছি যে আমি ডিনার তৈরি করার সময়, সেইসাথে বসবাসকারী স্থানটিতে সন্দেহজনকভাবে শান্তিপূর্ণভাবে শান্তিপূর্ণভাবে শান্তিপূর্ণভাবে শান্তিপূর্ণ ছিলাম যেখানে আমি তার দিকে তাকিয়ে ছিলাম, তার ঠোঁটের চারপাশে লাল মার্কার ছিল, সেইসাথে যখন আমি তাকে জিজ্ঞাসা করলাম তিনি বলেন, তিনি বলেন, অত্যন্ত গুরুত্বপূর্ণ, “আমি লাল লিপস্টিক উপর নির্বাণ করছি।” ?

আরে, এই সপ্তাহে লাল ঠোঁট পরতে আমার সাথে একটি চুক্তি করতে চান? কে আছে?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

বিজ্ঞাপন

কারেন

বিজ্ঞাপন

পুনশ্চ. উদ্বেগ সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর সঙ্গে কপি / পেস্ট করতে হয়। শীঘ্রই কথা বলো!

1. আপনি কত ভাল slang বন্ধ টান না?
2. আপনার পছন্দের লাল লিপস্টিক কি?
3. আপনি কি বিশ্বাস করেন যে আপনি কার্যকরভাবে একজন রয়েল পরিবারের সদস্য হতে পারেন?
4. আপনি চুল ভিটামিন বিশ্বাস করেন কি?
5. আপনি সাহসী হতে প্রয়োজন যখন আপনি কিছু করবেন?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

পি। এস.এস. নিজেকে আমার জন্য একটি বিশাল আলিঙ্গন প্রদান, হ্যাঁ হবে? ?


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *