আমি অবিশ্বাস্যভাবে Athleta ওয়ার্কআউট Leggings

0 Comments

এই প্রসারিত প্যান্ট সঙ্গে এটি পরবর্তী স্তরে নিতে।
কেন আমি শীঘ্রই তাদের সুপারিশ মনোযোগ না? আমি আমার হিউটি ক্লাসে নারীদের বুঝতে পেরেছিলাম – যারা নারীকে উত্তোলন করে, দ্রুত চালায় এবং আমি যখনই ফিটনেস সেন্টারে চলে যাই তখন আমাকে ধাক্কা দেয় – আদর্শ নির্দেশে আমাকে চালাচ্ছিল। বহু বছর ধরে আমি তাদের এথলেট ওয়ার্কআউট leggings সম্পর্কে রাহে শুনেছি, তবে আমি কখনোই $ 100 এর মতো $ 100 এর মতো আমার জন্য একটি জোড়া পাওয়ার বিষয়ে ভাবিনি!

সুপার. পাগল। ব্যয়বহুল।

বিজ্ঞাপন

যাইহোক … যখন কিছু ভাল হয়, সেইসাথে আমি সত্যিই সত্যিই ভালভাবে ইঙ্গিত দিয়েছি, ক্যালকুলাস আমাকে সেখানে যেতে যেতে পারে। পাশাপাশি আমি একেবারে গিয়েছিলাম।

অবশেষে আমাকে প্রান্তে ধাক্কা মেরেছিলে অ্যাথলেটের একদল জোড়াটি আমার বডি নিকোল আমাকে দিয়েছিল। তিনি হিলিট ক্লাস যা আমি গ্রহণ করি, সেইসাথে সে এমন একটি অতিরিক্ত জুড়ি যা তার আকারে না করে, সেইসাথে সে আমার কাছে এসেছে।

প্রথমবার আমি তাদের উপর চেষ্টা করেছিলাম – পাশাপাশি আমি যাই হোক না কেন আমি পকেটে যাই হোক না কেন স্টাফ করার পরে, এর মধ্যে অনেকগুলি আছে – আমি আবার প্রশ্ন করতে শুরু করেছি যদি আমি আবার এক জোড়া প্যান্টের পরতে থাকতাম, যেহেতু দিনাং … তাই নরম ছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারপর, অবশ্যই, আমি স্কোয়াট পরীক্ষা পাস কিনা দেখতে আয়না উপর নিচু …

তারা একেবারে কি। কোন underclothing সঙ্গে peeking!

এরপর, আমি তাদের ক্লাসে ব্যবহার করি এবং আয়নাটিতে আমার লুটপাটে ঘুরে দাঁড়াতে পারতাম না, কারণ প্যান্টগুলি কোনভাবেই এটি জে। লো এর (#GOALS) তে রূপান্তরিত করে তোলে!

আমি একবার আমার প্যান্ট টানতে পারিনি, একবার পুরো ক্লাসে না। এছাড়াও, কোমরবন্ধটি আমার টুম-টামে অনুষ্ঠিত হয় এবং সেইসাথে উপাদানটি অক্ষত থাকতো এবং সেইসাথে এমনভাবে প্রসারিত হয়নি, তাই কোনও ব্যাগি হাঁটু নেই।

সেই শ্রেণীটি সম্পন্ন হলে আমি বুঝতে পারলাম … আমি শীঘ্রই অন্য মহিলাদের সাথে অ্যাথলেট কুল-এড পান করবো।

পরে সেই সপ্তাহে, আমি আমার প্রথম জুটি পেতে Corte Madera মধ্যে Athleta দোকানে যেতে শেষ, যেহেতু ক্লাসে কেউ একটি বিক্রয় ঘটছে বলে উল্লেখ করে। আমি ক্যামো বেশী উপরে উপরে (Yup, তারা এখনও বিক্রয় উপর তারা!)।

যখন আমি বিক্রয় সঙ্গীকে বলেছিলাম যে এটি আমার প্রথম অ্যাথলেট ক্রয় ছিল, তখন তিনি আমাকে তাদের উদার রিটার্ন নীতি সম্পর্কে বলেছিলেন (যদি আপনি আপনার জামাকাপড়ের পাশাপাশি তাদের পছন্দ না করে থাকেন তবে আপনি এখনও তাদের প্রাপ্তির সাথে ফিরে আসতে পারেন) তারপর আমাকে একটি নতুন গ্রাহক হওয়ার জন্য বিক্রয়ের শীর্ষে একটি ডিসকাউন্ট হার সরবরাহ করে।

মিষ্টি!

বিজ্ঞাপন

আপনি যদি কাজ করছেন, বা অন্যথায় আপনার প্রসারিত প্যান্ট (যেমন আমি) সম্পর্কে নির্দিষ্ট, আমি বিশ্বাস করি আপনি এই পছন্দ করতে যাচ্ছেন। আমি আনুষ্ঠানিকভাবে আমার পরবর্তী জোড়া জন্য সংরক্ষণ করছি।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *