মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 476

0 Comments

তাই … সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি নিয়মিত বিকাশের অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 10 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় আপনার উত্তরগুলি পড়তে পেরে আনন্দিত হয়েছি, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে পরিতোষ করবেন।

1. আপনি কি কখনও আয়না আপনার হাসি অনুশীলন করেছেন?

আমি একেবারে আছে! আমি স্পষ্টভাবে মিডল স্কুলে ছবির দিন আগে এটি মনে রাখি।

আমি একটি হাসি অনুশীলন করলাম যেখানে আমি আমার ঠোঁটগুলি অনুসরণ করবো যখন আমি আমার ঠোঁটগুলি অনুসরণ করার সময় দেখি এমন ডিম্পলগুলি দেখতে পাচ্ছি (আমি যখন এটি করবো তখন আমি ফিলিপিনো অ্যান্টি মত দেখি!), পাশাপাশি সেখানে একটি আরো হাসি ছিল যে আমি হাসতে হাসতে হাসতে হাসতে হাসতে হাসতে লাগলাম, “হাহাহা!” আমি কাঁটা লাগছিল।

বিজ্ঞাপন

2. আপনি শুনেছেন শেষ টিউন কি ছিল?

ক্রিস কর্নেলের তার প্রথম একাকী অ্যালবাম, ইউফোরিয়া সকালে থেকে বিশ্বের পরিবর্তন করতে পারে না।

এটা অত্যন্ত beatles-esque।

3. শর্টস, একটি স্কার্ট বা দীর্ঘ প্যান্ট?

শর্টস, হোমি! আমি skirts মধ্যে না … আমি স্বল্পমেয়াদী, তাই তারা আমার boobs অধীনে অশ্বারোহণে শেষ পর্যন্ত, পাশাপাশি আপনি প্যান্ট, A.K.A. লে। লেগ কারাগার সম্পর্কে আমি বুঝতে পারছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

4. আপনি ঠিক কিভাবে পরিবর্তন সঙ্গে ভাল প্রস্তাব?

আমি 10 বছর আগেও নই, পাশাপাশি আমি বিশ্বাস করি যে অনুপযুক্ত পরিবর্তনের তুলনায় সংগঠিত পরিবর্তনগুলি পরিচালনার জন্য আমি অনেক ভালো আছি, তবে আমি বিশ্বাস করি যে জীবন এতদিনের জন্য এতটাই রুটিন হয়েছে, যা উভয়ই একটি দুর্দান্ত উভয়ই একটি দরিদ্র জিনিস।

5. শেষ বার যখন আপনি আপনার ল্যাশ কুরলারের পরিষ্কার করেছিলেন?

আমরা যদি শু ইউমুরা কুর্লারের কথা বলতাম তবে কয়েক সপ্তাহ আগে অবসর গ্রহণ করতাম … মেয়ে, আপনি এমনকি প্রকৃত প্রতিক্রিয়া বুঝতে চান না। বছর হয়েছে প্রয়োজন।

কিন্তু আমি গত শুক্রবার আমার নতুন surratt curler পরিষ্কার করেছি যদিও আমি!

আমি আশা করি কেউ এই সপ্তাহে আপনার জন্য খাবার রান্না করবে (তা কি সেরা নয়?)। যদি এটি ঘটে না, তবে আমি আশা করি আপনার হাইলাইটার আপনার চকচকে চুম্বন করে এমন সঠিকভাবে একই নম্রতা দিয়ে চুম্বন করে যা রায়ান গসলিংটি বাচ্চাদের চুম্বন করে এবং বাচ্চাদের চুম্বন করে।

ঠিক আছে, কেউ একটি পাগল মেজাজ দিন। তাপ হতে হবে। আমার অফিস ইতিমধ্যে বেকিং হয় …

বিজ্ঞাপন

একটি মহান এক, মিষ্টি আছে। তারাতারি বল!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *