আন্তরিক আবেদন থেকে 5 টি পণ্য নিয়ে দীপ্তি পান

0 Comments

প্রকৃতপক্ষে সব কিছু বলার জন্য!
আপনি বিশ্বাস করতে চান যে একটি খুব সামান্য বেসের সাথে একটি মেকআপ চেহারা আপনার মুখের উপর খুব সামান্য পণ্য সমান হবে, তবে যদি আপনি যতটা আমি আপীল পণ্যগুলি পছন্দ করি তবে আপনি বুঝতে পারেন যে এটি সর্বদা নয়।

এটি একটি বিট কিছু আমি ফোন করতে পছন্দ করি “চাকরি জাঙ্কি এর অভিশাপ” – যখন আপনি স্বেচ্ছায় প্রতি লোশন এবং সেইসাথে খুব সামান্য চেহারা অনুসন্ধানে আনন্দের সাথে শোভাকরভাবে ধীরগতিতে।

বিজ্ঞাপন

অভিশাপ আমাকে এই সকালে কঠিন আঘাত। আমি কফি জন্য আমার ভাল বন্ধু জুডি সন্তুষ্ট করার জন্য প্রস্তুত ছিল এবং পাশাপাশি আমি দরজা খুঁজে পেতে ছিল 10 মিনিট আগে, এবং, অবশ্যই, আমি সব ত্বকের যত্ন পণ্য ব্যবহৃত। তারপর, আমি কিছুটা অনেক বেশি এবং সেইসাথে আরও অনেক কিছু ব্যবহার করেছি। আমি বুঝতে পারছি তুমি আমাকে অনুভব কর!

জ্বলন্ত, সুস্থ-বর্ণিত ত্বকের জন্য, আমি নিষ্ঠুরতা-মুক্ত ব্র্যান্ড আন্তরিক সৌন্দর্য থেকে পাঁচটি হাইড্র্যাটিং পণ্য ব্যবহার করেছি।

ওহ, পথে, আপনি হয়তো দেখেছিলেন যে কিছু আন্তরিক আপিল পণ্যগুলি তাদের ব্যবহারের চেয়ে একটু ভিন্ন দেখায়। ব্র্যান্ডটি সম্প্রতি এটির প্যাকেজিংটিকে অনেক বেশি টেকসই এবং পুনর্ব্যবহারযোগ্য করার জন্য তাদের প্যাকেজিং পরিবর্তন করেছে, তাই যদি আপনার ফেভারিটে এই তালিকায় একটি হয় তবে সেইসাথে এটি বিভিন্ন দেখায়; এই জন্য!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

1. উচ্চতর হাইড্রেশন কুয়াশা

ওহ, আজ হেলথ ক্লাব দিবস? যেহেতু যখনই আমি এই ল্যাভেন্ডার-সুগন্ধি চুক্তিটিকে কুয়াশার সাথে স্প্রে করি, তখন থেকে এটি স্পষ্টভাবে গন্ধযুক্ত মত আমি মৃদু হুইল শব্দের সাউন্ডট্র্যাকের সাথে একটি candlelit স্থান cocooned করছি। অতি-জরিমানা স্প্রে ঝরনা সূক্ষ্ম ড্রপস এবং, এক নয়, তবে আপনার মগ এর আর্দ্রতা পর্যন্ত দুটি ধরণের হাইালুরোনিক অ্যাসিড আপ। সব ত্বক ধরনের উত্পাদিত। জাদোর! $ 17.99।

2. যাই হোক না কেন প্রাইমার glow + 2ha

হায়ালুরোনিক অ্যাসিড পাশাপাশি ফলের চায়ের তৃষ্ণার্ত ত্বককে ময়শ্চারাইজ করে! আপনি যদি একটি উজ্জ্বল তাজা মুখ পছন্দ করেন, এই প্রাইমার আপনার জন্য। আমি মস্কর পাশাপাশি ব্রো পেন্সিলের সাথে খুব কম মেকআপ দিনগুলিতে এটি পরেন, কারণ এটি ছিঁড়ে ছিটিয়ে থাকা এবং সেইসাথে একটি সামান্য-সেখানে মুক্তির শয়ন করে। অবশ্যই, আপনি আপনার পছন্দের tinted moisturizer বা একটি অতিরিক্ত-মসৃণ ক্যানভাসের জন্য ফাউন্ডেশনের নীচে এটি লেয়ার করতে পারেন। $ 22.99।

3. DEPUPF + সি আই ক্রিম

এই লাইটওয়েট আই ক্রিমের মতো সমস্ত ধরণের স্টাফ রয়েছে, যেমন ভিটামিন সি, হায়ালুরোনিক অ্যাসিড – দুটি ধরণের সোডিয়াম অ্যাক্টিভেটেড হাইডুরোনেটের পাশাপাশি সোডিয়াম হায়ালুরোনেট – পাশাপাশি সূর্যমুখী বীজ তেল, ডেইজি এক্সট্রাক্ট, হায়ারাকিয়াম পাইলসেলা (সাধারণত মাউস-কান হকুইড হিসাবে বোঝা যায়) পাশাপাশি শিয়া মাখন। যখন আমি আমার চোখে এই ক্রিমটি প্যাট-প্যাট-প্যাটের পট-প্যাটের মতো, আমি মনে করি আমার ত্বকের মত একটু চাপিয়ে আছে, আমি বলি, আমি বলি, আমি অল্প তেজীকে কম ক্লান্ত করছি। এটা ইচ্ছাকৃত চিন্তাভাবনা হতে পারে, তবে আমি ঠিক কিভাবে আমার ত্বক অনুভব করি, তাই আমি এটি ব্যবহার করি। $ 23.99।

4. শান্ত এবং porefect সিরাম

সমস্ত ত্বক ধরনের জন্য তৈরি, এমনকি সবচেয়ে সংবেদনশীল ত্বক (এটি এমনকি ন্যাশনাল অ্যাকজমা অ্যাসোসিয়েশন এসোসিয়েশন সীল), এই সিরাম moisturizers পাশাপাশি exfoliates। আমি গ্লাস বোতল ধরে রাখি যখন আমি একটি মার্জিত মহিলার মত মনে করি, যা, FYI, পুনর্ব্যবহারযোগ্য। শুধু পুনর্ব্যবহারযোগ্য বিন মধ্যে এটি chucking আগে শুধু পণ্য সম্পূর্ণরূপে ধুয়ে ফেলুন। $ 29.99।

5. হাইড্রোজেল ক্রিম

বিজ্ঞাপন

Jojoba, Squalane পাশাপাশি Hyaluronic অ্যাসিড এই লাইটওয়েট মধ্যে তৃষ্ণার্ত ত্বক পুষ্ট, তবে ক্রিম সঙ্গে ময়শ্চারাইজিং চুক্তি। তার ডুই পৃষ্ঠটি পুরো তাজা মুখোমুখি নান্দনিকের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, তাই আমি এটি পছন্দ করি। $ 19.99।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *