একটি বুট NO7 স্কিন কেয়ার এন্টি-এজিং সিরাম [স্পনসর] # মাইটস্টস্কিন

0 Comments

** Giveaway বন্ধ করা হয় ** **
এই giveaway বন্ধ করা হয়, এবং বিজয়ীদের সাথে যোগাযোগ করা হয়েছে (অভিনন্দন, ই। জোন্স, Ashleigh, Darbie এবং Maria !!!), কিন্তু অন্য giveaway জন্য পরবর্তী শনিবার ফিরে চেক করুন।

বুট কবজের সাথে অংশীদারিত্বে মার্কিন যুক্তরাষ্ট্রে No7 Skincare #mybestskin প্রচারাভিযানের জন্য এই Giveaway এর জন্য, আমি এই পোস্টটি তৈরি করার জন্য আমার সময় এবং প্রচেষ্টার জন্য পণ্য নমুনা এবং / অথবা ক্ষতিপূরণ পেয়েছি। সব চিন্তা এবং মতামত আমার নিজের। # স্পন্সরড @ বুটসিবিউউসা # মিস্টেস্টস্কিন # বুটসো 7

এটি ইউরোপের মহাদেশ জুড়ে একটি বায়ুচলাচল ব্যাকপ্যাক সাহসিক ছিল (লুকানো হীরা এবং স্লিপার ট্রেন গাড়ী সড়কের সাথে সম্পূর্ণ), এবং বছরের 2005 ছিল …

যে যখন আমি প্রথম বুট no7 কবজ লাইন আবিষ্কৃত হয়।

বিজ্ঞাপন

এল হাব সেই সময়ে এল প্রণয়ী ছিলেন, এবং আমাদের মধ্যে কেউই ইউরোপে ছিল না, তাই আমরা 16 দিনের ট্রিপে অসংখ্য দেশ হিসাবে সম্ভব এবং তাদের মধ্যে একজন ইংল্যান্ড ছিল।

এল হাব আমাকে বিয়ে করার জন্য আমাকে জিজ্ঞেস করলেও এই সফরও ছিল (তিনি তার সাথে যোগাযোগের লেন্স ক্ষেত্রে লুকানো প্লেনে রিংটি ছিঁড়ে ফেলেন), এবং যদি আমি সেই ভ্রমণে কিছু শিখেছি, তবে এটি ছিল: যদি একজন মানুষ স্বেচ্ছায় আপনাকে অনুমতি দেয় আপনি আপনার getaway উপর পাস প্রতিটি ফার্মেসী এবং ড্রাগস্টোরে তাকে টেনে আনুন যাতে আপনি চর্মজাত দ্রব্যগুলি দেখতে পারেন … আপনি যে একটি রিংটিকে ভালভাবে রাখেন! হাঃ হাঃ হাঃ!

আমরা যখন আমাদের ভ্রমণের শেষ দিকে লন্ডনে পৌঁছেছিলাম, তখন আমি বুট নং 7 আবিষ্কার করেছি, এবং তারা সর্বত্র ছিল, কিন্তু আমি তাদের আগে কখনোই দেখিনি বা তাদের কথা শুনেছিলাম না, তাই তারা আমার কাছে বিদেশী এবং আকর্ষণীয় ছিল। কৌতুহল, আমি বাড়িতে নিয়ে এলাম – আমি আপনাকে বাচ্চা নই – বুট নু 7 লোশন এর পাঁচটি পূর্ণ আকারের বোতল, এবং আমি অবশেষে ঘরে ঘরে শেষ হয়ে গেলে শেষ হয়ে গেলাম। * টিয়ার *

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এখন দ্রুত এগিয়ে, এবং বুট no7 এছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রে এখানে (এবং কিছু সময়ের জন্য হয়েছে)। টার্গেট ব্র্যান্ড থেকে একটি ব্যাপক নির্বাচন বহন করে, যা মেকআপ, স্কিনেয়ার এবং শরীরের যত্ন পণ্য সহ বাজেট-বান্ধব hypoallergenic পণ্যগুলির বিশাল পরিসর রয়েছে।

আমি জানি না আপনি যদি ব্র্যান্ডের সাথে পরিচিত হন তবে আপনি যদি তাদের চেষ্টা করার চেষ্টা করতে চান তবে আমি হয়তো সাহায্য করতে পারি। আমি এখানে BOOTS কবজের সাথে অংশীদারিত্ব করেছি এখানে তাদের NO7 SKINCARE #MYBESTSKIN ক্যাম্পেইন, এবং আমি একটি বুট NO7 PUTPLE হলিডে রিডি স্মোকি আই টিউটোরিয়াল (এখানে টিউটোরিয়ালের একটি লিঙ্ক আছে।

ইতিমধ্যে …

আমি তাদের পণ্যগুলিতে আকর্ষণীয় উপাদানগুলি আবিষ্কার করেছি, বিশেষ করে তাদের স্কিনেয়ারে, এবং ব্র্যান্ডটি তাদের বিরোধী-সুপরিণতি সেরামের জন্য সুপরিচিত, যা সবই মার্কিন যুক্তরাষ্ট্রে ভাল হাউসকিপিং সীল অর্জন করেছে।

তাদের চারটি প্রধান বিরোধী-বার্ধক্যকর বিভাগ রয়েছে, প্রতিটি একটি ভিন্ন সিরামের সাথে, এবং আমি প্রতিটিের মধ্যে একটি প্রদান করছি।

কারণ আমি এখন সেরা preggers করছি, আমি সত্যিই কোন অ্যান্টি-সুপরিণতি skincare ব্যবহার করছি না (শুধু এটি মৌলিক ময়শ্চারাইজার এবং সানস্ক্রীন সঙ্গে সহজ রাখা), কিন্তু যখন শিশুর মেয়ে মার্চ মাসে আসে, আমি এই সব উপর আছি। হয়তো আপনি যদি জিতেন তবে আপনি আমাকে কীভাবে আপনার জন্য কাজ করেছেন তা বলতে পারেন।

পুরস্কার # 1: বুট নং 7 সুরক্ষা এবং আদর্শ উন্নত এন্টি-এজিং সিরাম ($ 24.99 মান)

এইটি আপনাকে ভবিষ্যতের জন্য আপনার ত্বকে সুরক্ষা করার আশা করা হচ্ছে, যখন আপনি অল্প সময়ের জন্য আপনাকে ধরে রেখেছেন। এটি কিছু বুট দ্বারা গুঁড়া হয় তাদের বিরোধী-বার্ধক্য জটিল, যার ম্যাট্রিক্সিল 3000 প্লাস ™ রয়েছে, একটি অ্যান্টিঅক্সিডেন্ট, দ্য অ্যান্টিঅক্সিডেন্ট, সেইসাথে রেটিনল, আলফালাফা এবং চাল পেপ্টাইডস হ্রাসের জন্য একটি অ্যান্টিঅক্সিডেন্ট।

এবং এটি পরিষ্কারের জন্য সালিসিকিক অ্যাসিড এবং ভিটামিন সি অন্তর্ভুক্ত, অনেক বেশি উজ্জ্বল ত্বকের জন্য।

পুরস্কার # 2: বুট NO7 সুরক্ষা এবং আদর্শ তীব্র উন্নত এন্টি-এজিং সিরাম ($ 29.99 মান)

এই সিরামটি গভীর লাইন এবং কাঁটাচামচগুলি মোকাবেলা করার জন্য উন্নত করা হয়েছে, এবং এটি Matrixyl 3000 প্লাস ™ এবং Retinol এর সাথে No7 এর বিরোধী-সুপরিণতি কমপ্লেক্সের সাথে রয়েছে, যা দৃঢ়করণ এবং ময়শ্চারাইজিং এবং ভিটামিন সি এবং ই।

“2 সপ্তাহ পর, ত্বক ছোট দেখায়; 4 সপ্তাহের মধ্যে, গভীর লাইন এবং wrinkles দৃশ্যমানভাবে হ্রাস করা হয়। ফলাফল অব্যাহত ব্যবহার সঙ্গে ভাল হচ্ছে রাখা। 80% মহিলা বলেছিলেন যে এই সিরামটি কখনোই তারা কখনও দেখেছিল এমন সেরা-বিরোধী ফলাফলের প্রস্তাব দেয়। ”

-Us.Boots.com.

পুরস্কার # 3: বুট No7 Luminate দিন এবং নাইট সিরাম ($ 26.99 মান)

বুট বলে যে এই সিরাম ডুও, যা ব্র্যান্ডের এন্টি-এজিং কমপ্লেক্সে অন্তর্ভুক্ত, বয়স্কদের মধ্যে তিনটি উল্লেখযোগ্য দৃশ্যমান লক্ষণগুলির মধ্যে রয়েছে: wrinkles, দৃঢ়তা এবং অসম্মান ত্বক স্বন, এবং এটি একটি সেট যা একটি উজ্জ্বল দিনের সিরামের সাথে আসে বয়স দাগের চেহারা হ্রাস, পাশাপাশি ত্বকে মসৃণ এবং দৃঢ় করার জন্য একটি দৃঢ় জটিল। এবং তারপর রাতে সিরাম hydrates এবং exfoliation উত্সাহিত।

পুরস্কার # 4: বুট NO7 পুনরুদ্ধার করুন এবং পুনর্নবীকরণ দিন এবং নাইট সিরাম ($ 26.99 মান)

লুমিনেট ডে এবং নাইট সিরামের মতো, এটি একটি সেট যা দিনের জন্য একটি সিরাম এবং রাতের জন্য একটি সিরামের সাথে আসে এবং এটিও ব্র্যান্ডের বিরোধী-সমবয়স্ক জটিল অন্তর্ভুক্ত। উভয় দিন এবং রাতের সিরামগুলি পরিপক্ক ত্বকের বৃদ্ধির পাঁচটি লক্ষণ লক্ষ্য করার জন্য একসাথে কাজ করার জন্য তৈরি করা হয় – লাইন এবং wrinkles, দৃঢ়তা অভাব, অসম্মান, fragility এবং নমনীয়তা, তাইএটা সব ব্যবসার জ্যাক মত।

প্রবেশ করা হচ্ছে “হ্যাঁ!” বলার অপেক্ষা রাখে না যারা ক্ষুদ্র সামান্য স্যান্ডউইচ তারা উচ্চ চা এ পরিবেশন করা।

এখানে ডেট আছে …

প্রবেশ করার দুটি উপায় আছে, এবং আপনি দুটি সম্ভাবনা জন্য উভয় করতে পারেন। এন্টার করার সময়সীমা সোমবার, 7 ডিসেম্বর, ২015, 11:59 PST এ।

প্রবেশকারীদের জয় করার জন্য একটি বৈধ ইমেল ঠিকানা ব্যবহার করে প্রবেশ করা উচিত। প্রবেশ করতে, কিছু সম্পর্কে একটি মন্তব্য করুন এবং চারটি বুট No7 Serums যা আপনি চেষ্টা করতে চান তা অন্তর্ভুক্ত করুন। আপনি এই ব্লগ পোস্টে একবার এখানে প্রবেশ করতে পারেন এবং একবার Instagram এ এই পোস্টেও প্রবেশ করতে পারেন।

যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাসিন্দাদের কাছে প্রতিযোগিতা খোলা আছে যারা তাদের স্থানীয় আইন অনুসারে সংখ্যাগরিষ্ঠ বয়সে পৌঁছেছে (18 টি মার্কিন যুক্তরাষ্ট্রে এই ব্যতিক্রমগুলি: আলাবামা এবং নেব্রাস্কা, 19; মিসিসিপি, ২1)। ট্যাব এবং আমি এই পোস্টের নীচে মন্তব্যের মধ্যে বাম এন্ট্রি থেকে র্যান্ডম এ চারটি (4) বিজয়ী নির্বাচন করব এবং Instagram পোস্টে মন্তব্য। যেখানে আইন দ্বারা নিষিদ্ধ শূন্যস্থান.

দ্রষ্টব্য: এই প্রচারটি Instagram দ্বারা পরিচালিত, অনুমোদিত, অনুমোদিত, অনুমোদিত নয়।

বিজ্ঞাপন

শুভকামনা!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *