মেকআপ পাশাপাশি কবজ ব্লগ সোমবার পোল, ভোল। 523

0 Comments

তাই … সোমবার পোল কি?

ভাল প্রশ্ন! এটি তার নামের বিরোধিতায় নয়, একটি প্রকৃত পোল। গত গাজিলিয়ন বছরগুলিতে প্রতি সোমবার সকালে এই ব্লগে আমি এই ব্লগে পাঁচটি বেশি বা কম র্যান্ডম উদ্বেগ প্রকাশ করছি (10 এর বেশি!)। আমি আপনার উত্তরগুলি পড়তে পছন্দ করি, সেইসাথে এটি আপনাকে একটি চমত্কার শুরুতে আমার সপ্তাহ বন্ধ পেতে সহায়তা করে। ?

1. আপনি তিনটি ঠোঁট রং প্রায়ই অনেক পরেন?

ওহ! – এই এক সহজ। গোলাপী, প্রবাল পাশাপাশি নীল …

(হ্যাঁ, জে / কে যে শেষ এক, lol। এটা নীল না। এটা বাদামী।)

বিজ্ঞাপন

2. আপনি কি কখনও একটি লেবুড স্ট্যান্ড আছে?

আনুষ্ঠানিকভাবে, না, তবে আমি আমার বাড়ির বাইরে হাঁটার দিকে ডিক্সি কাপের দিকে তাকিয়ে আছি, পায়ের পাতার মোজাবিশেষ থেকে পানির সাথে তাদের ভরাট করেছিলাম, পাশাপাশি আমার বডি ক্যারির কাছে লেমনেডকে বিক্রি করেছিলাম, যারা কম, কম খরচের জন্য পরবর্তী দরজায় বসবাস করতেন পাতা। ?

3. আপনি এই গ্রীষ্মে এগিয়ে একটি জিনিস কি?

দীর্ঘ দিন। আমি এটা সন্ধ্যায় দেরী এত দীর্ঘ পাশাপাশি হালকা থাকে যে পছন্দ। আমি শপথ করি, আমি অনেক বেশি কাজ করেছি (একমাত্র ইস্যু কিছু ক্ষেত্রেই ঘুমাতে যাওয়ার চেষ্টা করছে যখন এটি এখনও 9 এ বিস্তৃত দিনের আলোতে থাকে।

এটি ইতিমধ্যে এটি চেয়ে হালকা থাকার ছিল। আজ রাতে আমি বুঝতে পারলাম যখন আমি হিলিট ক্লাস থেকে বাড়ি পাব, তাই আমি সেই মহিলা আশ্রয়স্থল (ডিল, কিলান্ত্রো এবং থিম) এর জন্য পেয়েছি!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

4. আপনার স্বাক্ষর থালা?

হুম … এটা একটা বড় প্রশ্ন! আমি সত্যিই এক আছে না। আমি ইচ্ছা করি, যেহেতু আপনি যে কোনও জন্য বিশেষ অনুরোধগুলি গ্রহণ করতে পছন্দ করেন না?

আমি আমার brownies জন্য কিছু ক্ষেত্রে অনুরোধ পেতে, পাশাপাশি আমি চিনাবাদাম মাখন পাশাপাশি rainins সঙ্গে একটি imply হিমায়িত waffle করা …

5. আপনার স্বাক্ষর মেকআপ চেহারা?

প্রবাল cheeks পাশাপাশি ঠোঁট সঙ্গে bronzed / plummy lids।

নরম গ্ল্যাম সারা দিন, প্রতিদিন, আমার বন্ধু।

অনুপস্থিত সম্পূর্ণরূপে হতে পারে!

এটা কি শুধুই আমার, নাকি এটি স্বাভাবিকের চেয়ে দ্রুত চলছে বলে মনে হতে পারে? এই প্রথম সপ্তাহে একটি চোখের ব্লিঙ্ক দ্বারা গিয়েছিলাম! প্রত্যেকেরই আমাকে বলার জন্য ব্যবহার করা হয়েছে যে আপনি যখন পুরোনো হয়ে উঠবেন তখন দ্রুত পাস হয়, পাশাপাশি আমি যদি সঠিক ছিল না তবে আমি হতাশ হব। কেন যে? বসন্ত breakneck গতি দ্বারা zipping হয়।

আমি আশা করি যে আমাদের সোমবারের সাথে দেখা হবে, সেইসাথে এটি একটি চোখের ব্লিঙ্কের মধ্যে পাস করে … দুর্দান্ত অংশগুলি ব্যতীত। কার কাছে এটি উদ্বেগজনক হতে পারে, দয়া করে লাঞ্চের মতো মহান অংশগুলির জন্য এটিকে নষ্ট করুন!

পরে দেখা হবে.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. আপনি যদি গেম হন, তবে এখানে আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যের মধ্যে কপি করার পাশাপাশি কপি করার উদ্বেগ রয়েছে:

1. আপনি তিনটি ঠোঁট রং প্রায়ই অনেক পরেন?
2. আপনি কি কখনও একটি লেবুড স্ট্যান্ড আছে?
3. আপনি এই গ্রীষ্মে এগিয়ে একটি জিনিস কি?
4. আপনার স্বাক্ষর থালা?
5. আপনার স্বাক্ষর মেকআপ চেহারা?


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *