খুব মুখোমুখি লা Crème রঙ drenched লিপস্টিক swatches

0 Comments

আমরা অস্বস্তিকরভাবে শুকানোর ম্যাট লিপস্টিক্স ভরা একটি বিশ্বের বাস।

তারা সর্বত্র!

বিজ্ঞাপন

কিন্তু আমি এই সপ্তাহে খুব কমই নিষ্ঠুরতা প্রশংসাসূচক লিপস্টিক্সের সাথে অস্বস্তি থেকে অনেক প্রয়োজনীয় বিরতি নিলাম, এবং আমাকে বলি, এটি গুওউড অনুভূত।

এই লিপস্টিক্স একটি অস্বাভাবিক রঙ payoff সঙ্গে মসৃণ এবং balmy হয়। সাধারণত, যখন আমি আর্দ্রতা এবং সান্ত্বনা পছন্দ করি, তখন চেহারাটি হিট নেয়, কিন্তু এই সময় নয়! এমনকি কদর্য, শুষ্ক প্যাচগুলির সাথে ফ্যাকাশে ঠোঁটের সাথে (আমি কুখ্যাতভাবে শুকনো ঠোঁট, এমএম সুস্বাদু), উপরের দিকে এই মসৃণ এবং তাদের চেয়ে অনেক ভাল লাগছে, এবং আমি এর থেকে হ্যাককে কৃতজ্ঞ করি।

২২ টি অত্যাশ্চর্য ছায়া থেকে বেছে নেওয়ার জন্য, তাদের মধ্যে 10 টি ব্র্যান্ড-স্প্যান্কিন ‘নতুন! সেরা nudes, কিছু অবিশ্বাস্য pinks, এবং এমনকি কিছু উত্তেজনাপূর্ণ গাঢ় ভ্যাম্প-Y ছায়া একটি দম্পতি আছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি শুধু একটি সেকেন্ডের জন্য প্যাকেজিং উপর gush আছে … উগ, এটা এত বিলাসবহুল মনে হয়! একটি ভারী ওজনযুক্ত সোনালী লিপস্টিক টিউব সম্পর্কে কিছু আছে যা আপনাকে জীবনের বিষয়ে একটু ভাল মনে করে এবং আমি তাদের উপর স্থাপন করার অভিজ্ঞতার জন্য আংশিকভাবে পরিধান করতে ভালোবাসি।

আমি সন্দেহ করি যে আমি একমাত্র যিনি এই ভাবে অনুভব করেন, অথবা অন্তত, আমি আশা করি আমি একমাত্র নই যিনি লিপস্টিক সম্পর্কে আনন্দিত হন।

বিজ্ঞাপন

এখন, আমি শুধু আপনাকে সতর্ক করতে যাচ্ছি, কিন্তু তাদের মধ্যে চকচকে / shimmer সঙ্গে ছায়া থেকে সাবধান, এবং বেশ কয়েকটি আছে, কারণ এটি একটি সূক্ষ্ম চকচকে নয়। আমি কথা বলছি, আমি অনুভব করলাম আমি স্পাইস মেয়েদের ষষ্ঠ সদস্য হতে পারতাম। আপনি এখন আমাকে Shimmer মসলা কল করতে পারেন।

আমি বলছি না আমি তাদের ঘৃণা করি। আসলে, আমার অংশ তাদের ভালবাসে! আপনি যদি অনলাইনে কিনতে চান তবে তারা সচেতন যে তারা একটি মুষ্ট্যাঘাত প্যাক করুন তা নিশ্চিত করুন। আপনি যা বলছেন তা দেখতে চাইলে নীচের দিকে swatches এ একটি peek নিন, যদিও এটি বাস্তব জীবনে এটি স্পষ্ট নয়।

“ইউনিকর্ন অশ্রু” – একটি iridescent shimmer

“টপলেস” – একটি সুখী নগ্ন
“চিনি বাবা” – একটি নগ্ন গোলাপ
“নির্মম” – একটি shimmering তুলো মিছরি
“ডাবল বুদ্বুদ” – একটি বুদ্বুদ গাম গোলাপী
“গড় মেয়েরা” – একটি shimmering শীতল গোলাপী
“9021 ওহহ” – একটি মিছরি আপেল লাল
“Wham!” – একটি iridescent রাস্পবেরী
“বেরি দুষ্টু” – একটি বেরি হোয়াইট ওয়াইন (ম্যাক বিদ্রোহী জন্য নিখুঁত DUPE)
“উরসুলা” – একটি shimmering গভীর পাম্প
যে pigmentation আশ্চর্যজনক নয়!? আপনি লিপস্টিক্স শুকানোর থেকে বিরতি প্রয়োজন হলে, এই একটি চেষ্টা দিন। সান্ত্বনা এবং অবিশ্বাস্য রঙ এক এক!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *