কামড় সৌন্দর্য multisticks: আপনার lids, ঠোঁট এবং গালগুলির জন্য monochromatic বিস্ময়করতা

0 Comments

নতুন কামড় সৌন্দর্য multisticks ($ 24 প্রতিটি)
আমার হৃদয়, আমার hoops এবং আমার উচ্চ চুল হাত – আজ আমি যে দিনটি গুরুতর পাচ্ছি, আপনিই আছেন। আমি নটেলা জার সেট করতে যাচ্ছি এবং আকারে ফিরে পেতে প্রতিশ্রুতিবদ্ধ।

আমি আমার স্তরের সেরাটিকে উপেক্ষা করবো যে আমি এই $ 24 কামড় সৌন্দর্য মাল্টিস্টিক্সের মধ্যে একটি দেখি … আমি এটি একটি twinkie মত এটি মধ্যে chomp করতে চান।

বিজ্ঞাপন

কাগজে, আপনি সম্পূর্ণরূপে এই বহুমুখী মেকআপ লাঠিগুলি চোখ, গাল এবং ঠোঁটের জন্য খেতে পারেন কারণ, সমস্ত কামড় সৌন্দর্যের পণ্যগুলির মতো, তারা খাদ্য-গ্রেড উপাদানের সাথে তৈরি করা হয়েছে, কিন্তু আমি এটির চেষ্টা করেছিলাম না … কিন্তু হ্যাঁ না। আমি সম্ভবত হবে। মেকআপ কৌতূহল সাধনা করার আগে আমি লিপস্টিক চাচ্ছি, হাহা!

সুতরাং, হ্যাঁ, আপনি যদি এটি খেতে চেয়েছিলেন (যা জানতে পেরে ভালো, আমি মনে করি, আমি মনে করি), কিন্তু আমি জানি না যদি আমি কখনও আমার চোখে বাদামের মতো একটি মরিচ লাল বাদামী বাদামীকে পরতে চেয়েছি, আমার ঠোঁট এবং আমার গাল একই সময়ে … মনে হচ্ছে এটি একটু বেশি হবে, তাই না? একটি অনেক গোল্ড শিকল পরা একটি শহরবাসী মত?

কিন্তু NOOOOO! কিছু কারণে, যে monochromatic চেহারা – মিলে eyeshadow, blush এবং লিপস্টিক পরা, যা এই জন্য ডিজাইন করা হয় কি সাজানোর – এই multisticks সঙ্গে কাজ করে কারণ …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা একটি নিশ্ছিদ্র ফিনিস আছে। এটি সত্যিকারের, তাই তারা আলোর একটি স্পর্শকে প্রতিফলিত করে, যা তাদেরকে আকর্ষণীয় করে তোলে, কিন্তু তারা চকচকে বা “সম্পাদকীয়” নয় যা আপনি কেবল রানওয়ে মডেল বা ম্যাগাজিনগুলিতে দেখতে পাবেন এমন কিছু দেখতে পাবেন।

তারা একটি ক্রিম এবং একটি গুঁড়া মধ্যে একটি নিখুঁত ভারসাম্য, এবং যখন আপনি প্রথমে আপনার মুখের মধ্যে এক আবেদন করতে পারেন (আপনি আপনার আঙ্গুলের বা একটি ব্রাশ ব্যবহার করতে পারেন), তারা একটি রেশমী, সহজ-থেকে-মিশ্রন ক্রিম মত মনে হয়।
কিন্তু প্রায় পাঁচ মিনিটের মধ্যে তারা জরিমানা, প্রায় অযৌক্তিক পাউডারকে শুকিয়ে যায়। এটি মিশ্রিত করা এবং খেলার জন্য যথেষ্ট সময়, যা ভয়ঙ্কর কারণ আপনি যদি কোনও ভুল করেন তবে আপনার সময় তাদের সঠিক করুন।

তারা একটি ক্রিম টু পাউডার পণ্য জন্য একটি সুন্দর দীর্ঘ সময় শেষ। আমি আমার চোখে প্রায় ছয় ঘন্টা পেয়েছি (কিন্তু আমি প্রায় 45 মিনিটের পরে একটু বেশি ক্লান্তি দেখি, আমি তাদের সাথে বা প্রাইমার ছাড়া পরেন কিনা, কিন্তু এটি কোন বড় চুক্তি নয়), আমার গালগুলিতে প্রায় পাঁচ ঘন্টা এবং আমার ঠোঁটে চার ঘন্টা।

রং বিশুদ্ধ purr-fection হয়। আমি বলতে চাচ্ছি … তাদের মধ্যে কয়েকটি সোয়াতের মধ্যে কাঁপছে, আমি জানি, বিশেষ করে লাল রঙের টোনগুলির সাথে, কিন্তু তারা সম্পূর্ণরূপে কাজ করে, কিন্তু কেবল ব্লাশস বা লিপস্টিক্সের মতো নয়, কিন্তু eyeshadows হিসাবেও নয়।

আমি স্বীকার করতে হবে যে আমি পুরো মনোক্র্যাটিক জিনিস সম্পর্কে সন্দিহান ছিলাম যতক্ষণ না আমি বাদাম, ঠোঁট এবং গালগুলিতে …

এটা আমাকে দূরে blew! আমি এটা সুন্দর এবং পরিধানযোগ্য মনে হয়।

কামড়ের সৌন্দর্যের দলগুলি যদি খারাপ হয় তবে আমি অবাক হব না যে তারা এই রঙগুলি ওভার ওভার এই রঙগুলোকে টিকিয়ে গেছে কারণ তারা সকলেই ভালভাবে অনুভব করে যে, কেউ তাদের চোখ বা আপনার ঠোঁটের জন্য প্রাথমিকভাবে তৈরি করে না এবং তারপরে তাদের আচরণ করা হয় না। ডি একটি afterthhought হিসাবে আপনার cheeks তাকান।

আমার চোখ, গাল এবং ঠোঁট উপর বাদাম পরা
বাদাম পরা … এবং Nutella চিন্তা

বিজ্ঞাপন

আমি যথেষ্ট এই টকটকে লাঠি প্রশংসা করতে পারবেন না। আমি বলতে চাচ্ছি, আপনি আপনার মেকআপ অর্ধেক জেগে ওঠে এবং এখনও আপনি চেষ্টা করার মত চেহারা (এই দিন আমার জন্য বিশাল প্লাস, lol!)।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *