শনিবার সার্ফিং, 17 মার্চ, ২018

0 Comments

ভার্দে পেস্টেলোতে চ্যানেল লে ভার্নিস ($ 28)
শুভ সেন্ট প্যাডি দিবস, আমার ইকো বান্ধব বিয়ার-প্রেমময় কবজ বেকিং বাবার! আপনি মহান সকালে। এই সুন্দরের উপর আপনার জন্য আমার প্রথম উদ্বেগ (তবুও) সকালে এই হল: আপনি কি সবুজ ব্যবহার করছেন? আমি … সাজানোর। আমি একটি সবুজ নীল চ্যানেল ব্যবহার করছি, যা আমি বিশ্বাস করি সম্পূর্ণরূপে গণনা করা উচিত।

আপনার জন্য আমার দ্বিতীয় উদ্বেগের জন্য Brownies (হ্যাঁ, brownies), পাশাপাশি আমি এই বিষয়ে আপনার দৃষ্টিভঙ্গি প্রয়োজন। এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বিজ্ঞাপন

ঠিক আছে … তুমি কি প্রস্তুত?

ঠিক আছে, তাই, আপনি জানেন, আমি কয়েক মাস ধরে আমার brownie রেসিপি tweaking হয়েছে, ধীরে ধীরে আমি আশা করি যে আমি আশা করি যে আমি আশা করি যে আমি যা আশা করি তা হলো নোভাতো শহরের সেরা বেনড ব্রাউনি, পাশাপাশি যখন আমি বিশ্বাস করি তখনই আমি বিশ্বাস করি আমার সর্বোচ্চ যান-টু রেসিপি চিত্রটি ছিল, গত রাতে আমার কাছে কিছু ঘটেছে …

আখরোট.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

টোস্টেড আখরোট।

পিএইচপি থেকে তাদের যোগ করার আগে আমি কি আখরোট টোস্ট করব?

আপনি কি মনে করেন? পরবর্তী স্তরের সম্ভবত …? এটা কি প্রচেষ্টার যোগ্য হবে?

এই এলাকায় আপনার কোন ধরনের অভিজ্ঞতা আছে, Lemme জানেন। আমি বিশ্বাস করি যে ওভেন যাই হোক না কেন হবে, তাই এটি একটি প্যান মধ্যে একটি মুঠোফোন একটি মুষ্টিমেয় টোস্ট করার জন্য অনেক বেশি সময় লাগবে না।

আমি শুধু আজ রাতে কিছু চাবুক হতে পারে।

এই connor এর জন্মদিন পার্টি থেকে ছিল। এ পর্যন্ত, আমি আবিষ্কার করেছি যে আমি ঘিরার্ডেলি আধা-মিষ্টি চকোলেট চিপগুলি টোলহাউস এবং গ্রিটার্ড চকোলেট চিপস, পাশাপাশি আমি বাদামী চিনির সাথে রেসিপি তে রুটিন চিনির তৃতীয়টিকে প্রতিস্থাপন করি যখন আমি খুব ভাল স্বাদ পছন্দ করি। আমি মনে করি বাদামী চিনি তাদেরকে একটি কারমেল-ই গভীরতা সরবরাহ করে, তাই তারা মিষ্টি হওয়ার সুবিধার জন্য কেবল বিস্ময়কর নয়।

ঠিক আছে … এখন আমি সম্ভবত আপনার বিস্ময়কর দাঁত (দুঃখিত!), ঠিক কিভাবে কিছু হালকা পড়া সম্পর্কে? এখানেই এমন কিছু জিনিস যা আমাকে “হুম …” করে তোলে।

আপনি যদি কখনও আপনার মাসিক চক্রের সময় কোনও ধরণের দিনে কোনও ধরণের দিনে পরিধান করতে চান তা ভাবছেন যদি আপনি নিজেকে আবিষ্কার করেন … এখানে আপনি যে গাইডটি অপেক্ষা করছেন তার জন্য এখানে আছেন!

দৃশ্যত, বেগমোট নোটগুলি, চ্যানেল কোকো ম্যাডমোয়েসেল তীব্রতার মতো, আপনি যখন PMS-ing করেন তখন আপনাকে চিল-দ্য-এক্স-এ সহায়তা করতে পারেন।

মন ফুলে উঠলো!

টেকনিক্যালি, চিতাবাঘ স্পট নেই।

বল কি?!

হ্যাঁ, চিতাবাঘ মুদ্রণের এই আবদ্ধ ইতিহাসের মতে। “যদি আপনি একটি NERD হন, তবে ওয়াশিংটনে জাতীয় চিড়িয়াখানায় চমৎকার বিড়ালের ক্যুয়ার্টর ক্রেগ Saffoe বলে,” চিতাবাঘগুলি সত্যিই স্পট নেই। তারা একটি রোসেট কল ফোন কি আছে। চিতাবাঘগুলিতে একটি রোসেট আছে, চিতাবাঘের সমস্ত এলাকা রয়েছে, পাশাপাশি জাগুয়ারের ভিতরে একটি এলাকার সাথে একটি রোসেট রয়েছে। ”

পারফিউমগুলিতে নতুনতম প্যাটার্ন: তারা এত সূক্ষ্ম যে scents হয় যে তারা কার্যত নির্বোধ, যা প্রশ্ন pleads … আমি এটা গন্ধ না পারে যদি হ্যাক আমি সুগন্ধি পরতে হবে?

এটি একটি জিনিস, যদিও এটি “নন-সুগন্ধি সুগন্ধি” বলা হয়।

প্রকৃতপক্ষে, আমি এমন একটি সুগন্ধি অনুপস্থিতির কবজ পেতে যা প্রত্যেকের মুখের মধ্যে সব না পায়, তবে আমিও একইভাবে আমার সুগন্ধি গন্ধ করতে সক্ষম হতে চাই।

ম্যান্ডি মুরের চরিত্রটিকে রূপান্তর করার জন্য সময় লাগে, এটি মার্কিন যুক্তরাষ্ট্রে ২5 বছর বয়সী ভদ্রমহিলা থেকে 68 বছর বয়সী একটি মহিলা, সেইসাথে স্টাইলিংয়ের প্রক্রিয়ার অংশটি তার চুলের উপর দৃঢ়ভাবে চিত্রিত করার পর থেকেই অভিনয় করা হয়। একটি উইগ টুপি একটি মাথা ব্যাথা Mandy প্রদান করে। (আমি সম্পূর্ণরূপে এটি পেতে। আমি একটি মিলিয়ন ববি পিনের সাথে কিছু টাইট আপডেটস করেছি।)

চুলের পাশাপাশি মেকআপের মধ্যে, চরিত্রের মধ্যে তাকে পেয়ে তিন ঘন্টা লাগে।

Serena উইলিয়ামস একটি মেকআপ লাইন পরিচয় করিয়ে প্রস্তুত হতে পারে।

আমি এখনও আমার মনের উপর হাউস ডিজাইন আছে, সেইসাথে মৃৎশিল্পের বার্ন লিলি পুলিকার সংগ্রহটি আমাকে যেভাবে একটি ক্রান্তীয় শূন্যতার পরিকল্পনা করার পাশাপাশি একটি ক্রান্তীয় ভ্যাকের পরিকল্পনা করতে চায়। আমি এটা সব, বিশেষ করে ওয়ালপেপার, পাশাপাশি আমি এমনকি একটি ওয়ালপেপার টাইপ না হয় না!

আমার বাবা-মা কনরকে দেখার জন্য গত বৃহস্পতিবার গিয়েছিলাম, তাই আমি আমার অফিসে নিজেকে ঘিরে রেখেছিলাম এবং কয়েক ঘণ্টার জন্য একটি মানসিক মত ব্লগের মতো ব্লগ, সেইসাথে বৃষ্টির শব্দটির শব্দটি সত্যিই আমাকে মনোনিবেশ করতে সহায়তা করে।

আপনি আমাকে মাধ্যমে দেখতে প্রয়োজন মত আছে।

কেউ আমার জন্য এই স্টাফড মাশরুম করতে দয়া করে।

আমি আজ আপনি মজা কিছু আশা করি। আপনি জানেন, এই দিনটি যখন আমাদের সবাই হয়? আইরিশ।

আমি বিশ্বাস করি আমরা আমাদের ইকো-বান্ধব পোশাক পাশাপাশি ব্রাঞ্চের জন্য পটালুমাকে যতটা সম্ভব।

বিজ্ঞাপন

শীঘ্রই আবার দেখা হবে!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *