ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 648

0 Comments

Rosie একটি multifaceted বিড়াল হয়। হ্যাঁ, তিনি সংখ্যা এবং বিজ্ঞান এবং যুক্তি জন্য একটি knack আছে, কিন্তু তিনি একটি ভাল গল্প হারিয়ে পেয়ে ভালবাসেন। আমি খুঁজে পেয়েছি যে তিনি সত্যিই পড়তে ভোগ, বিশেষ করে গল্প বই। আমরা কননার লাইব্রেরির অর্ধেকের মধ্য দিয়ে চলে গেছি, এবং রোজি শুধু যথেষ্ট পরিমাণে বলে মনে হচ্ছে না। তার প্রিয়, বিস্ময়করভাবে, একটি নরম, স্বপ্নময় অনুভূতি সঙ্গে ছবির বই তাদের মনে হয়। আমি মনে করি তিনি কল্পনা এবং গল্প মাধ্যমে অন্যান্য বিশ্বের অন্বেষণ পছন্দ।

তিনি একটি স্বপ্নদর্শী, যা আমি অন্ধকার ব্যাপার এবং জ্যোতির্বিজ্ঞান সম্পর্কে আমাদের প্রাথমিক কথোপকথনের উপর ভিত্তি করে আশা করি নি। তিনি যদি কখনও তার হৃদয় দিয়ে নেতৃত্ব দেন তবে আমি ভাবতাম, এবং আমি মনে করি সে শুধু পারে। আমি তাকে কিছু ক্ষেত্রে ধরতে পারছি যে দূরত্বের মধ্যে পার্থক্য দেখি প্রজাপতির দূরত্বে ঘুরে বেড়ায় এবং সে তার মাথার মধ্যে একটি অভিনব গল্পবুকের বিশ্বকে কল্পনা করছে।

বিজ্ঞাপন

আচ্ছা, দায়িত্ব কল। রোজি শুধু জিজ্ঞেস করলাম আমি কি অন্য বইটি পড়তাম (হ্যান্স ক্রিশ্চিয়ান অ্যান্ডারসেনের সম্পূর্ণ পরী কাহিনী)। একটি বিড়াল ভদ্রমহিলা এর কাজ করা হয় না।

বিজ্ঞাপন

অবশ্যই storytelling সবসময় ট্যাব স্বাভাবিকভাবেই এসেছিলেন। তিনি একটি সত্য শোম্যান (বিড়াল?), সব পরে। তাকে এমন একটি বিষয় যা তাকে এমন একটি ভয়ঙ্কর বিড়াল মডেল তৈরি করেছিল, তার শরীরের সাথে বা তার চোখ দিয়ে একটি গল্প প্রকাশ করার ক্ষমতা ছিল। তিনি 300 পৃষ্ঠার উপন্যাসে 300 পৃষ্ঠার উপন্যাসে আবেগপ্রবণ গভীরতা প্রকাশ করতে পারেন!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *