চ্যানেল গোলাপী রাবার মখমল পেরেকের রঙে হার্ড ক্রাশিং

0 Comments

চ্যানেল গোলাপী রাবার
এই চ্যানেল পেরেকের পোলিশের নাম গোলাপী রাবার …

নোংরা! আমি এটা বলি প্রত্যেক সময় একটি perv মত মনে। গোলাপী রাবার, গোলাপী রাবার, গোলাপী রাবার।

বিজ্ঞাপন

গোলাপী রাবার (এটি আরও একবার বলুন) চ্যানেল শীতকালীন সংগ্রহ থেকে, এবং এটি $ 28, সীমিত সংস্করণ এবং সত্যিই friggin ‘শীতল। আমি মনে করি এটি একটি দীর্ঘস্থায়ী জিনিসগুলির মধ্যে একটি দীর্ঘ সময় হয়েছে।

তাই … কেন এটা গোলাপী রাবার বলা হয়? আচ্ছা, আমি মনে করি এটি শেষের কারণ। দূর থেকে, এটি একটি সুন্দর সাধারণ ম্যাটের মতো মনে হচ্ছে, কিন্তু যদি সত্যিই ঘনিষ্ঠভাবে ঘনিষ্ঠভাবে উঠে থাকে তবে মনে হচ্ছে আমি আমার নখ গলিত লেটেকের ভেটে ডুবিয়ে দিলাম।

ম্যাট পেরেকের পোলিশদের কাছ থেকে কিছু দূরে না নিতে, কারণ আমি কখনও কখনও তাদের পরা পছন্দ করি, কিন্তু তাদের মধ্যে কয়েকজন মনে হয়, আমি ডুনো … তারা খুব মৌলিক। ইন্ডোর হাউস পেইন্ট লেগেছে। যদিও গোলাপী রাবার এটি একটি সামান্য শয়ন আছে, তাই এটি সম্পূর্ণ সমতল নয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এবং আপনি যদি ভাবছেন, না, না, এটা রাবার মনে হয় না।

উম … কেন যে হেললা নোংরা শব্দ ছিল? হাঃ হাঃ হাঃ! আপনার মনের গটার, কারেনকে খুঁজে পান।

আমি মনে করি রঙ বোতল একটি শিশুর গোলাপী মত দেখায়, কিন্তু এটি আমার নখের উপর একটি হালকা পেস্টেল গোলাপী Coral মত আরো দেখায় (আমি এই ছবির মধ্যে তিনটি কোট পরা করছি)।

এটি kinda sorta flamingo পালক আমাকে মনে করিয়ে দেয়, এবং আপনি কিভাবে আমি flamingos সম্পর্কিত কিছু সম্পর্কে আমি জানি। আমি তাদের ভালবাসি.

চ্যানেল গোলাপী রাবার দুটি কোট
পরিধান সময় হিসাবে, আমি মনে করি এটা ঠিক আছে কিন্তু মহান না। আমি আমার প্রাক-থ্যাঙ্কসগিভিং সিন্ড্যারেলা chores chores করার আগে গোলাপী রাবার প্রয়োগ করেছি এবং প্রকৃতপক্ষে কয়েকটি চিপসটি লক্ষ্য করেছি, তাই আমি এটি মুছে ফেললাম এবং নতুন মেনি পুনরায় প্রয়োগ করেছি যা আমি এই ছবিতে পরা করছি। এ পর্যন্ত, এই সময়ে 48 ঘন্টারও বেশি সময় পরে ভাল, এবং আমি একটি বেস বা শীর্ষ কোট ব্যবহার করছি না।

তার ক্রেডিট থেকে, রঙটি সত্যিই গাঢ় রং হিসাবে সহজে চিপ দেখায় না, যদিও, তাই ভাল।

এটি তার বোতল দেখে মনে হচ্ছে, গোলাপী রাবার (নোংরা!) মনে হচ্ছে এটি মৌলিক হবে বলে মনে হচ্ছে, কিন্তু ফিনিস এটি অনেক শীতল করে তোলে। আমি সাধারণত ফ্যাকাশে গোলাপী পোলিশগুলিতেও নই কারণ তাদের অধিকাংশই আমাকে অশ্রুতে বহন করে (আমি সবুজ শাকসবজি এবং ব্লুজ পরিধান করি), কিন্তু আমি গোলাপী রাবারকে ভালোবাসি …

বিজ্ঞাপন

হাহা, দুঃখিত, সেই নামটি পুরানো পায় না।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *