সব 22 ম্যাক লিপিটেন্সিটি লিপস্টিক্সের স্যুইচ, এবং একটি দ্রুত নর্জি ফায়ার আপডেট

0 Comments

22 ম্যাক লিপানটিটি লিপস্টিক্স, স্যুইটেড।
আগুন এখনও সোনামা এবং নাপা মধ্যে raging হয়। এটি এখনও খারাপ, এবং এটি এখানে বেশ স্মোকি, কিন্তু এটি এখন খুব ভালভাবে বাতাসের বাতাস নয়, যা একটি ছোট আশীর্বাদ। আশা করি এটি অন্য দিন বা দুইজনের জন্য এভাবেই থাকে এবং তারপরে কিছু আগুনের মধ্যে থাকতে পারে। আমরা শুধু কাউন্টি ফায়ার সতর্কতা পরীক্ষা, প্রস্তুত হচ্ছে, এবং ইতিবাচক থাকার চেষ্টা করছেন।

ইতিবাচক থাকার কথা বলার … ল্যান্টীতি! ম্যাক লিপিসটিন লিপস্টিক্সের সব 22 টি স্যুইচিংয়ের পর, যা ম্যাক স্থায়ী লাইনে এখন পাওয়া যায়, আমার ঠোঁটগুলি একটি অত্যাশ্চর্য ম্যাজেন্টা রঙ যা স্থায়ী হয় – কোন রসিকতা! – দেড় দিন।

বিজ্ঞাপন

রঙ্গক যে গুরুতর।

আরো গুরুত্বপূর্ণভাবে (অন্তত আমার কাছে), আমি নিশ্চিত যে আমার কফি, আমার কফি মেঘের একটি চিত্কার সাইমনের একটি চিৎকার করছে, আপনি এতটা নিরর্থক।

“আমি কিছু স্বপ্ন ছিল। তারা আমার কফি, আমার কফি মেঘের মধ্যে মেঘ ছিল, এবং … আপনি খুব নিরর্থক, সম্ভবত আপনি মনে করেন এই গানটি আপনার সম্পর্কে … ”

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি মনে করি ২016 এর সীমিত সংস্করণ লিপিবানটি সংগ্রহ বেশ ভাল ছিল, কারণ Liptensities এখন স্থায়ী হয়। ছায়া নয়টি নতুন, এবং 13 পুনরায় প্রচার করা হয়।

ম্যাক লিপিসটিন লিপস্টিক্স (এখন স্থায়ী)

পুনরায় প্রচার করে: ড্রিফডউড, ধূমপানযুক্ত বাদাম, টোস্ট এবং মাখন, ডায়নিসাস, হাব্যানেরো, ফায়ারওয়ার্কস, মারসালা, মুলতুবি মশলা, কর্ডোভান, গ্যালাক্সি ধূসর, ডাবল ফজ, অ্যামব্রসিয়াল এবং স্ট্যালিয়ন

এবং নতুন ছায়া: আমার কফি মেঘ, ভাল বাদামী, আদা গোলাপ, ইট ধুলো, কামড়ায় হে জর্জিয়া, রাজা সালমন, ফায়ার রোস্টেড, মেটেট্রুট এবং noblese

এটি একটি মিনিট হয়েছে কারণ শেষবারের মতো আমি এগুলির মধ্যে কোনটি পরতাম, এবং এই সুইচ সেশ তাদের জন্য আবার আমার স্নেহকে রাজত্ব করেছিল। তারা শুধুমাত্র preternaturally pigmented হয় না, কিন্তু তারা আমার ঠোঁট লাইন মধ্যে কাজ করে না। সব।

বিষয়টি হল, আপনি এত তীব্র যে আপনি তাদের ব্যবহার করার সময় ত্রুটির জন্য অপরিহার্যভাবে শূন্য কক্ষ আছে। নল থেকে সরাসরি অন্ধকার বা উজ্জ্বল ছায়াগুলির মধ্যে একটি প্রয়োগ করা হয় কারণ তাদের নিয়মিত ম্যাক লিপস্টিক্সের মতো একটি নির্দিষ্ট পরামর্শ নেই এবং এটি বিশেষ করে বাইরের কোণে আপনার ঠোঁটের কনট্যুরগুলি অনুসরণ করার জন্য এটি চ্যালেঞ্জিং করে তোলে।

এর মূল্যের জন্য, কয়েকটি ছায়াগুলি লিপিবদ্ধতা ঠোঁটের পেন্সিলগুলির সাথে মিলেছে (আমি সোমবার পেন্সিলগুলির স্যুইচগুলি পোস্ট করব)।

আমি এই প্রতিটিগুলির জন্য টিউব থেকে সরাসরি একটি স্তর প্রয়োগ করেছি, যা আমি সাধারণত লিপস্টিক প্রয়োগ করি, এবং ল্যান্টরির এক স্তর আমাকে প্রায় তিন ঘন্টা স্থায়ী হয়, অথবা যতক্ষণ না আমি নেশা বা পান করতে পারি না।

উপরের বাম দিক থেকে ঘড়ির কাঁটার দিকে: হে জর্জিয়া, কিং সালমন, হাবানো, ফায়ারওয়ার্কস

স্মোকড বাদাম, টোস্ট এবং মাখন, ডায়নিসাস এবং ইট ধুলো
ফায়ার রোস্টেড, মারসালা, কর্ডোভান এবং মোল্ডিং মশলা
গ্যালাক্সি গ্রে, embrosial, noblesse, stallion, ডবল fudge, beetroot
আমার কফি মেঘ, ভাল প্রাতিষ্ঠানিক বাদামী, driftwood, আদা গোলাপ
এই Lippies প্রতিটি $ 21 হয়, এবং আপনি এখন ম্যাক কাউন্টার এবং অনলাইনে তাদের খুঁজে পেতে পারেন।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. টিজিআইএফ, ঠিক আছে ??


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *