সূর্যের চারপাশে তিনটি বিপ্লব

0 Comments

শনিবার তিনটি পরিণত হয়েছে, এবং আমি এখনও এটির একটি পূর্ণ-বাচ্চা।

আপনি মনে করেন, আমি জানি সে টেকনিক্যালি কিছুক্ষণের জন্য একটি বাচ্চা হয়েছে, কিন্তু এল হাব এবং আমি এখনও তার “বাচ্চা সময়” বলে ডাকি কারণ … ভাল, কোন কারণ নেই। যে শুধু আমরা কি।

বিজ্ঞাপন

আমি এই সকালে তার পুরানো ছবিগুলি পরীক্ষা করছিলাম, এবং প্রতি এক বছরে যারা নিচু সামান্য গাল এবং শিশুর বৈশিষ্ট্যগুলি অতিরিক্ত এবং অতিরিক্তভাবে দূরে থাকে বলে মনে হচ্ছে …

শিশুদের পুরোনো পেতে উপভোগ করার একটি সুখ, কিন্তু প্রত্যেকটি জন্মদিন আমার হৃদয়কে একটু বিরতি দেয় কারণ পুরোনো এবং বড় সে পায়, সেটি ঘরে যাচ্ছেন, যা আমি জানি, বাচ্চারা শেষ পর্যন্ত। আমি এটা করেছি। সবাই এটা করে। আমি শুধু জানিনা আমার হৃদয় কখনোই যথেষ্ট শক্তিশালী হবে কিনা তা আপনি জানেন?

এখন সে তিনজন মানুষ! – সে অনেক মজা করছে। এটা সত্যিই তার ব্যক্তিত্ব blossoming দেখতে সত্যিই শান্ত। তিনি সাধারণত একটি খুব সুন্দর এবং মিষ্টি ছোট্ট মেয়ে (আমি বিশ্বাস করতে পারি না যে আমি তাকে একটু মেয়ে বলেছিলাম), এবং তিনি প্রায়শই নতুন লোকের চারপাশে লাজুক হতে পারেন, কিন্তু তিনি উষ্ণ হয়ে উঠবেন, তিনি সুখীভাবে আলিঙ্গন ও চুম্বনের প্রস্তাব দেবেন। তিনি শট কল করতে পছন্দ করেন, হা হা! আমি তার সহকর্মীদের চারপাশে তার bossing দেখেছি, a.k.a. “তার নেতৃত্ব / ভবিষ্যত সিইও দক্ষতা অনুশীলন।”

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তিনি হাস্যরস একটি হাস্যরস একটি মজার ধারনা এবং সঙ্গীত জন্য একটি ব্যতিক্রমী কান আছে। যখন সে গান করে, তখন এটি সর্বদা চলবে, এবং যখন আমি তাকে তালে লাঠি দিয়ে নাচের ক্লাসে দেখেছি, তখন সেটি বীটের উপর, যা আমার ভাইকে আমার ভাই বানিয়েছে, যিনি একজন সংগীতশিল্পী, সুখের কান্না (তিনি মৃত্যুদন্ডে ভয় পেয়েছিলেন ‘ ডি কারণে কোন ছন্দ আছে, কোন কারণে)। আদর্শ এখন তিনি ব্যালে, টেলর সুইফ্ট, নার্সারি rhymes, ফুটবল এবং অঙ্কন বাজানো ভালবাসেন। এবং তার প্রিয় বই Madeline হয়।

বিজ্ঞাপন

তিন বছর বয়সী মার্কে মোম-হুড ভিন্ন। আমি এখনও তার সব সময় গভীরভাবে প্রয়োজন বোধ করি, কিন্তু প্রথম দুই বছরে আমি খাওয়া হিসাবে অনুভব করি না। আমার এখন অনেক বেশি মানসিক কক্ষ আছে, এবং আমি মনে করি এটি আংশিকভাবে কারণ আমি মনে করি আমার মায়ের হতে কতটা পরিচালনা করা অনেক বেশি আছে। আমি একটি মুরগি মত হাঁটা না মাটি তার মাথা যতটা আমি কাটা বন্ধ। আমি বলতে চাচ্ছি, আমি নিশ্চিত যে আমি এখনও একটি sh * টি-টন ভুল করছি (আমি এখনও এই সম্পর্কে সব সময় চিন্তা করি), কিন্তু আমি নিশ্চিত যে আমি খুব কিছু জিনিস করছি, কারণ, কারণ তিনি একটি সুন্দর শীতল বাচ্চা হতে চালু করা হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *