টম ফোর্ড ঠোঁটের পাশাপাশি ছেলেদের, ২5 টি নতুন শরৎ 2016 শেডেস: দ্য ক্রিমস

0 Comments

পাঁচটি নতুন টম ফোর্ড ঠোঁট এবং ছেলেদের শরৎ 2016 বাম দিক থেকে ক্রিম সারফেস লিপস্টিক ছায়াছবি: আলেকজান্ডার, ব্র্যাডলি, জ্যাক, অ্যাশটন এবং মিচেল
এই ছায়াগুলির মধ্যে একটি ব্র্যাডলি বলা হয়, সেইসাথে আমাকে ব্র্যাডলি কুপারকে বিশ্বাস করে, তাই এখন আমি ভাবছি যে ব্র্যাডলি কুপার সত্যিই এই ছায়াটি পরিধান করতে পারে …

আমি জানি না। আমি বিশ্বাস করি এটি তাকে লন্ড্রি করতে পারে … তিনি কিছু উষ্ণ করার প্রয়োজন হতে পারে।

বিজ্ঞাপন

যে নোটে, ব্র্যাডলি কুপার সম্ভবত আরো লিপস্টিক পরিধান করা উচিত। আমি বলতে চাচ্ছি, আমি যদি আমার পরে একটি লিপস্টিক নামে একটি লিপস্টিক ছিল।

টম ফোর্ড ঠোঁট এবং ছেলেদের
$ 36 প্রতিটি, 50 টি ছায়াছবি, তাদের মধ্যে ২5 টি শরৎ 2016 (10 ম্যাট, 10 মেটালিক, 5 ক্রিম)
শীঘ্রই সেফোরা স্টোরগুলি পাশাপাশি SEPHORACOM #TFLIPSANDBOYS @SphoraS

টম ফোর্ড ঠোঁট এবং ছেলেদের সংগ্রহে ২0 টি নতুন লিপস্টিক যোগ করা হচ্ছে এই পাঁচটি বিট লিপিগুলি, টমকে প্রশংসিত বিভিন্ন dudes এর পরে নামকরণ করা হয়। এই পাঁচটি নতুন ক্রিম (এবং এখানে ডানদিকে ম্যাটের পাশাপাশি ধাতব পদার্থ)।

টম ফোর্ড ঠোঁট পাশাপাশি ছেলেদের 2016

টম ফোর্ড ঠোঁট এবং ছেলেদের 50-টুকরা সেট – একটি বিশেষ কালো lacquered টম ফোর্ড কেসে মোট সংগ্রহ গৃহীত: $ 1,950 (সাইড নোট: পবিত্র শ * টি!)।

টম ফোর্ড ঠোঁট এবং ছেলেদের তিন-টুকরা কন্টেইনার – একটি লাক্সে প্রদর্শিত তিনটি ক্লাচ আকারের লিপস্টিক্সের কোনও ধরণের একটি কাস্টম সেট কেস: তিনটি ছায়াগুলির কোনও ধরণের আপনার বিকল্পের জন্য $ 108।

“টম ফোর্ড ঠোঁট এবং ছেলেরা সরবরাহ করে, যা তিনি প্রশংসাসূচক এবং অনুপ্রেরণীয় আবিষ্কার করেন এমন লোকটির জন্য নামকরণকারী উৎপত্তি ঠোঁটের রঙের তৃতীয় অভিযোজন। 50-টুকরা লিপস্টিক লাইনআপ ২5 টি নতুন ছেলেদের 10 টি সমসাময়িক ম্যাটের শেষ সহ ২5 টি নতুন ছেলেমেয়েদের তুলে ধরেছে।

“ব্র্যাডলি এবং আলেকজান্ডারের মতো আলেকজান্ডারকে নিকোলাসের পাশাপাশি ডোমিনিকের অপ্রয়োজনীয় শক্তিশালী লাল লাল রঙের মতো, প্রতিটি রূপান্তরকারী ছায়া একটি মহিলার অনন্যতা বাড়িয়ে তোলে যখন তার প্রতিটি মেজাজ মাপসই করার জন্য একটি অতৃপ্ত ইচ্ছাকে উদ্দীপিত করে।

“মসৃণ মাহগনিতে পাশাপাশি সোনার ক্ষেত্রে শোকানো, প্রতিটি টিউবটি হ’ল ক্ষুদ্রতম ছোঁয়াগুলির মধ্যে স্লিপ করার জন্য যথেষ্ট কম্প্যাক্ট।

“এই দুর্নীতিবাজ পোশাকের ক্লাচ-আকারের লিপস্টিক্স সমৃদ্ধ, বিশেষভাবে চিকিত্সাযুক্ত রঙ্গকগুলি তিনটি অতি-চুম্বনযোগ্য শেষের মধ্যে বিশুদ্ধ রঙের অর্থ প্রদানের জন্য মিশ্রিত করে: ম্যাট, ক্রিম, সেইসাথে ধাতব।”

– টম ফোর্ড প্র

10 নতুন ক্রিম

আলেকজান্ডার (ক্রিম)
ব্র্যাডলি (ক্রিম)

জ্যাক (ক্রিম)
অ্যাশটন (ক্রিম)
মিচেল (ক্রিম)
প্রথম জিনিস খুব প্রথম – টম ফোর্ডের ক্রিমগুলি অবশ্যই ড্রাগস্টোর নয়। আমি তাদের সম্পর্কে যে রাষ্ট্র। এই $ 36 প্রতিটি (এবং তারা minis!), তবে আমি বিশ্বাস করি যে তারা অন্তত যে অনেক মূল্যবান। তারা কোনও ধরণের প্যাচী ছাড়া সমানভাবে প্রয়োগ করে – কেউই – সেইসাথে এই পাঁচটি ক্রিম অত্যন্ত pigmented হয়। সূত্র 3-4 ঘন্টা থেকে স্থায়ী হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বিজ্ঞাপন

মূলত, ক্রিমি লিপস্টিক পদে, এই কিছু শীর্ষ-খাঁজ dudes হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *