সম্প্রতি মহান গতি ছবি কোন ধরনের দেখা যায়?

0 Comments

আমি আমার কাছে আমার উপর ল্যাভেন্ডার-সুগন্ধি লোশনকে কেটে ফেলার একটি ধারক ঢেলে দিতে পারি না বা যখন আমি আমার গ্রীষ্মকালীন উপভোগের তালিকায় কয়েকটি উপভোগ করি।

এটার মত:

বিজ্ঞাপন

প্রথমবার আমি চেষ্টা করলাম, আমি ট্রেলারের সাথে এটি তৈরি করতে পারিনি! আমি এটি উপভোগের সাপ্তাহিকের সাথে এটি পরীক্ষা করে দেখি, সেইসাথে যখন এটি এই বছরের কিছু চলচ্চিত্র উদযাপনে স্ক্রিন করা হয়েছিল, তখন লোকেরা চলচ্চিত্র থিয়েটার চিত্কারের পাশাপাশি কাঁদছে!

এটি 8 জুনের বাইরে বেরিয়ে আসে – আমার বি-দিনের আগে দিন (ঘরে ঘরে!)।

Yup, আমার মোশন পিকচার ডিজাইনার তালিকাটি এল হাবের পাশাপাশি আমি কেবলমাত্র প্রতি কয়েক মাসেই থাকি, যা সম্ভবত কেবলমাত্র বিবেচনা করে যে আমি সেই ব্যক্তি যিনি মাঝখানে একটি feline nap নিতে হবে একটি সিনেমা। এটা প্রতিটি গতি ছবিতে ঘটেছে আমরা connor জন্মগ্রহণ করেন বিবেচনা করা হয়েছে। একটি অন্ধকার কক্ষ, পাশাপাশি বামে আমাকে রাখুন! – আমি ঘুমন্ত. ?

মঞ্জুরিপ্রাপ্ত, আমি বিশ্বাস করি না যে আমরা যদি বংশগতভাবে দেখতে যাই তবে ঘটবে (আপনি কি টনি কোলেটেট পছন্দ করেন না?)।

এটা ফ্র্যাক হিসাবে ভয়ঙ্কর দেখায়।

আমি একইভাবে দেখতে চাই …

আমার বন্ধু সুজ মন্তব্যের মধ্যে অন্য দিন ধ্বংসের দিকে নির্দেশ করে, সেইসাথে এটি দুর্দান্ত এবং তীব্রভাবে তীব্র দেখায়। এটি নাটালি পোর্টম্যান, পাশাপাশি আমি এটি আইটিউনস ভাড়া করার জন্য এটি দেখেছি। আমি বিশ্বাস করি আমরা এই সপ্তাহান্তে উপভোগ করব।

এবং, অবশ্যই, পাগল ধনী এশীয়রা আছে …

আমি প্রধানত নৌকাটি থেকে তাজা থেকে তাকে পছন্দ করি যেহেতু আমি আস্তে আস্তে এটি উপভোগ করতে চাই। তিনি সেই শোতে হাস্যকর – একেবারে আমার ওরিয়েন্টাল টাইগার মায়ের ’80 এর পাশাপাশি’ 90 এর দশকে আমাকে মনে করিয়ে দেয়। আদর্শভাবে আমি ছবিটি দেখার আগে বইটি পরীক্ষা করতে পারি!

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি সম্প্রতি মহান গতি ছবি কোন ধরনের দেখা যায়? আপনার উপভোগের তালিকা কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *