আমার মায়ের, আমার দেবদূত: আদর্শ মাদারের দিন কার্ডটি খুঁজে বের করার # স্পন্সরড

0 Comments

আমি এটা আমার মোম থেকে পেয়েছি!
Walgreens স্বাক্ষর মা দিবস প্রচারাভিযান এ হলমার্ক একটি অংশগ্রহণকারী হিসাবে, আমি এই পর্যালোচনা লেখার বিনিময়ে বিনিময়ে ক্ষতিপূরণ পেয়েছি। যদিও এই পোস্ট স্পনসর করা হয়, সব মতামত আমার নিজের। @ ওয়াগরিয়েনস # হ্যালমার্কটওয়ালগ্রেস # কেরুইথচার্ড # স্পন্সরস

আপনি যদি কয়েকদিন আগে ক্যালিফোর্নিয়ার সান রাফায়েল-তে তৃতীয় রাস্তায় Walgreens ক্রুজিং করতে থাকেন (বিশ্বের সব জায়গায়!) এবং হ্যালমার্ক মা দিবস কার্ড দ্বারা দাঁড়িয়ে একটি তীক্ষ্ণ ভদ্রমহিলা দেখেছি … হ্যাঁ, আমি ছিলাম সব আমার sniffly মহিমা, lol!

ওহ, আপনি কি জানেন না? আমি এখন সব পাবলিক জায়গায় কান্নাকাটি করছি, এবং আমি বিশেষত এটির পক্ষে দুর্বল, যখন মায়ের দিনের মত ছুটির দিনটি জড়িত হয়, কারণ আমি সব অনুভব করি, মানুষ!

বিজ্ঞাপন

আমি আমার মায়ের জন্য মায়ের দিন হলমার্ক কার্ডটি তুলে ধরতাম, এবং আমি সেখানে কার্ডটি দেখে দাঁড়িয়ে রইলাম এবং তাদের পড়ার কথা ভাবছিলাম, আমি আমার বাচ্চা মেয়েটিকে আমার জন্য মায়ের দিন কার্ডের দিকে নজর রেখে দাঁড়িয়ে ছিলাম … পরবর্তী জিনিস আপনি জানেন, অশ্রু পুলিং হয়, এবং আমি ইমো স্টেশনে পরবর্তী nonstop ট্রেনে আছি।

যে একটি শিশুর একটি জিনিস আছে (পাবলিক স্পেসে একটি টুপি ড্রপ এ আমাকে কান্নাকাটি করার চেয়ে)। আমি আমার মায়ের জন্য একটি সম্পূর্ণ নতুন কৃতজ্ঞতা আছে এবং সে সবসময় কতটা শক্তিশালী হয়েছে।

তিনি ফিলিপাইনের একটি গ্রামে জন্মগ্রহণ করেন এবং 70 এর দশকে আমার বাবার সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। তিনি সেই সময়ে ২0-এর মাঝামাঝি সময়ে ছিলেন এবং আমি মনে করতে পারছি না যে বিশ্বজুড়ে অর্ধেক স্থাপনা কতটা কঠিন ছিল, যেখানে তার কোন পরিবার বা বন্ধু ছিল না এবং কোথায় কাস্টমস এবং কাস্টমস এবং তিনি কোথা থেকে এসেছেন সংস্কৃতি এত ভিন্ন ছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

70 এর দশকে আমার মা ও বাবা
মানুষের সাথে যোগাযোগ রাখতে এটি এখন এর চেয়ে অনেক বেশি কঠিন ছিল। আপনি কোনও প্রশ্নের উত্তরটি খুঁজে পেতে বা আপনার পরিবারকে স্কাইপে আপনার পরিবারকে স্কাইপ, বা বাচ্চাদের উপর নির্দেশনা, বা কাজের অনুসন্ধান, বা ফিটিংয়ের জন্য আপনার পরিবারকে স্কাইপ করতে পারবেন না।

যখন আমি মনে করি এটি কীভাবে বাঁচতে হবে এবং এখানে কাজ করতে হবে এবং কোনও পরিবারের কাছ থেকে সাহায্য ছাড়াই দুই বাচ্চা বাড়াতে হবে, তখন পুরো সময় চাকরিও ধরে রেখেছিল, এটি আমাকে হিট করে – সত্যিই আমাকে হিট করে – কতটা কঠিন – এটা কতটা কঠিন , এবং তিনি কতটা শক্তিশালী।

কিন্তু যাইহোক, যখনই আমার মা কাজ থেকে এসেছিলেন, এমনকি দীর্ঘদিনের পর তিনি যখন ক্লান্ত হয়েছিলেন, তখন তিনি সাধারণত একটি ভাল মেজাজে ছিলেন এবং আমাকে এবং আমার ভাইকে দেখতে পেরেছিলেন, যা আমি ভাবি যে আমি যখন ছবিটি মনে করি আমার মা – দয়া।

আমি সবসময় সেখানে একটি যত্নশীল শব্দ, বা সহানুভূতি, বা কিছু উত্সাহ প্রয়োজন যখন সে সবসময় আছে। তিনি তার সম্পর্কে একটি মিষ্টি এবং নমনীয় প্রকৃতি আছে, এবং আপনি এটি প্রয়োজন হলে তিনি একটি আলিঙ্গন সঙ্গে সবসময় আছে।

আমার বিবাহের দিন আমার এবং মা
এবং যদিও আমি পেনিসের পিনিসকে কীভাবে ভালবাসতে ভালবাসি সে সম্পর্কে কিছু ক্ষেত্রে আমি তার সাথে তামাশা করি (সে অবসরপ্রাপ্ত একাউন্টেন্ট!), আমাকে আমার মায়ের মেগা প্রোপগুলি দিতে হবে যাতে এটি অর্থ সম্পর্কিত বিষয়গুলি নিয়ে আসে, বিশেষ করে এটা ভবিষ্যতের জন্য পরিকল্পনা উদ্বেগ যখন। এটা তার অনেক সুপারহিরো প্রতিভা এক!

শুধু একটি উদাহরণ: আমার মা আমাকে কলেজে যেতে চেয়েছিলেন, এবং তিনি আমাকে ঋণ নিতে বা শেষ হওয়ার পরে ঋণ নিতে বা ঋণের বিষয়ে চিন্তা করতে চান না, তাই তিনি পরিকল্পনা করার সময় যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করেছিলেন আমি স্কুল মাধ্যমে। আমার শিক্ষা তার কাছ থেকে একটি উপহার যা আমি কখনও মঞ্জুর করে না।

আমি কি বলতে পারি? আমি এটা সম্পর্কে চিন্তা যখন আমার মা বেশ অবিশ্বাস্য darned হয়। তিনি আমার দেবদূতের মতো, তাই আমি তার জন্য এই বিশেষ মায়ের দিনের কার্ডটি তুলে নিলাম, যখন আমি ওয়ালগ্রেইস ছিলাম।

এটি হলমার্কের স্বাক্ষর লাইন থেকে, হ্যান্ড্রেটেড কার্ডগুলির হলমার্কের লাইন থেকে। আমি তাদের মজার অতিরিক্তের সাথে কার্ড হিসাবে মনে করতে চাই, কারণ তারা সাধারণত তাদের উপর সামান্য চর্ম বা baubles আছে যা প্রাপক অপসারণ এবং রাখতে পারে। দান করা যে একটি উপহার মত!

মায়ের দিন কার্ডের মধ্য দিয়ে আমি মিষ্টি রাখে একটি গুচ্ছ ছিল। এক কার্ডের একটি নেকলেস ছিল, আরেকটি একটি প্রজাপতি গার্লস ছিল, এবং অন্যটি একটি বোনা কফি তার হৃদয় দিয়ে আরামদায়ক ছিল (যা আমি আমার নিজের জন্য চেয়েছিলেন, মিথ্যা বলবেন না!)।

কি সুন্দর! এই কার্ড একটি keepaceake নেকলেস আছে।
একটি সজ্জিত butterfly garland ঝুলন্ত আপ!
একটি হৃদয় সঙ্গে আরামদায়ক এই কফি প্রেম
অতএব তাদের মধ্যে অনেকেই বুদ্ধিমান ও স্পর্শ করল, তাই আমাকে * এক * এ সিদ্ধান্ত নেওয়ার জন্য কিছুটা সময় নিয়েছিল।

অবশেষে, আমি এঞ্জেল উইংস দিয়ে এই কার্ডটি পেয়ে শেষ হয়ে গেলাম কারণ আমার মা আমার দেবদূতের মতো। প্লাস, তিনি সম্প্রতি আমাকে বলেছিলেন যে, যখন আমি একটি শিশু ছিলাম, তখন আমি বলতাম যে আমি যখন আমার ঘুমের মধ্যে হাসি তখন আমি ফেরেশতাগণের সাথে খেলছিলাম।

এই কার্ড * এক *
কার্ড বাইরে
ভিতরে মিষ্টি নোট (আমি হস্তলিখিত ফন্ট ভালোবাসি!)
এটা সব বিস্তারিত সম্পর্কে …
আপনি যদি এখনও মায়ের জন্য একটি কার্ড অনুসন্ধান করছেন তবে এইগুলি ওয়ালগ্রেইনের হ্যালমার্ক এলাকায় তাদের নিজস্ব বিভাগ রয়েছে। আপনি মিস করবেন না।

বিজ্ঞাপন

এবং সেখানে সব মায়েদের … আপনি আশ্চর্যজনক। আপনার কাছে মাদার ডে সন্তুষ্ট!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *