বেনিফিটের Blushes $ 36 বেনিফিট Cheeky মিষ্টি স্পট বক্স O ‘Blushes হলিডে সেট

0 Comments

মেকআপ ইতিহাসের সাথে ছুটির জন্য হালকা হয়ে উঠেছে!
দেখ! আমার হাতে, বন্ধুরা, শুধু বেনিফিট থেকে বর্তমান ছুটির দিন সেট নয়। আমরা এখানে কি আছে Bonafide মেকআপ ইতিহাস!

হ্যাঁ, এখন থেকে বছর, যখন কিছু নিষ্ঠুর চলচ্চিত্র নির্মাতা / মেকআপ প্রেমিকাটি বেনিফিট এবং এটিকে ভালোবাসে এমন বেন-নিষ্পাপগুলির পিছনে একটি মিউজিক-বাচ্চাদের একটি পিছনে তৈরি করে, নতুন $ 36 চকচকে মিষ্টি স্পট বক্স o ‘blushes একটি উল্লেখ পেতে হবে, এটি সাধারণত চাঁদ অবতরণের উপকারের সংস্করণটি বিবেচনা করে।

বিজ্ঞাপন

প্রথমবারের মতো, ব্র্যান্ডটি একটি সীমিত সংস্করণ হলিডে সেটের মধ্যে তাদের জনপ্রিয় বক্সে ‘ব্লাশেস (এবং ওয়াটের আপ আলোকিত (ওয়াটের আপ আলোকিত) দিয়ে ভরাট একটি প্যালেট প্রকাশ করছে।

Cheeky বেনিফিট তাকের আদর্শ ম্যোউতে বেশ কয়েকটি ছুটির দিন সেট এক, এবং আমি পাগল সাশ্রয়ী মূল্যের মূল্যের উপর ভিত্তি করে একটি প্রলুব্ধকর একটি প্রলুব্ধকর বলতে চাই।

36 ডলারের জন্য, আপনি ছয়টি বেনিফিট ব্ল্যাশ পাবেন, প্রতিটি একটি উদার 0.17-ওজে। প্যান।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

দৃষ্টিকোণ যে, একটি পূর্ণ আকার 0.25-oz মধ্যে রাখা। বেনিফিট ব্লাশ প্রায়শই $ 28 খরচ করে, তাই ছয়টি জন্য $ 36, যদিও তারা ছোট, তবে এটি একটি ভাল চুক্তির তৈরি করেছে।

বাম থেকে swatches: Dandelion, Bela Bamba, Sugarbomb, Hoola, Coralista এবং রক
দুর্ভাগ্যবশত … একটি ধরা আছে, এবং এটি একটি বড় এক। এই ছায়াগুলির বেশ কয়েকটি স্থায়ী লাইনে তাদের প্রতিপক্ষের থেকে সম্পূর্ণ ভিন্ন।

কিসের অপেক্ষা?!

বাম দিক থেকে swatches: বক্সেড প্যালেট Coralista, মূল coralista, বক্সেড প্যালেট বেেলা বাম্বা, মূল বেেলা বাম্বা
হ্যাঁ। ভালো লেগেছে, উপায় ভিন্ন। উদাহরণস্বরূপ, Coralista, নিয়মিত সংস্করণ তুলনায় Peachier, লাইটার এবং কম pigmented দেখায়।

আমি সাধারণত এটি একটি blush হিসাবে এটি পরেন, কিন্তু আমি সম্ভবত একটি হাইলাইটার হিসাবে এটি ব্যবহার করতে হবে … যতক্ষণ না আমি অতিরিক্ত সময় লেয়ারিং, ডপ-দ-ডোও ব্যয় করার মতো মনে করি।

প্রায় সব এই ছায়াছবি সঙ্গে একই জিনিস। To my eye they’re noticeably different from their namesakes in the permanent line.

আমার গালগুলিতে Coralista পরা, আমার উপরের Cheekbones এবং Watt আমার নাকের সেতুটি নিচে এবং আমার ব্রোতে উপরের এবং নীচে উপরের এবং নীচে
বলার অপেক্ষা রাখে না যে আমি মনে করি না এইগুলি এখনও তাদের নিজস্ব পথে সুন্দর … তারা শুধু আমি যা আশা করি তা নয়। মনে হচ্ছে এই সংস্করণগুলি শৃঙ্খলা রক্ষাকারী এবং নিয়মিত ছায়া তুলনায় পিচ দিয়ে অনেক বেশি অনুপ্রাণিত।

আমি ভাবছি যে তারা হালকা এবং মাঝারি ত্বক টোনগুলির সাথে lovelies জন্য একটি ভাল ফিট হতে পারে, বিশেষ করে যারা উষ্ণ ছায়া গো। যদি আপনার ত্বক আমার ছায়া বা গভীরের চারপাশে থাকে তবে এর মধ্যে অনেকগুলি হাইলাইটার হিসাবে আপনার জন্য আরও ভাল কাজ করতে পারে।

বিজ্ঞাপন

আমি আশা করি বেনিফিট এই বক্সেড ও ‘ব্লুশ প্যালেট ধারণাটি আবার চেষ্টা করে, আদর্শভাবে একই $ 36 মূল্যের সাথে (এবং মূলদের সাথে যে রঙের truer হয়)।

মূল্য: $ 36
প্রাপ্যতা: এখন সুবিধার্থে কাউন্টারে এবং অনলাইনে উপলব্ধ
মেকআপ এবং আপীল ব্লগ রেটিং: বি

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *