লাইফের শ্যাম্পেনের একটি সৈকত একটি সমুদ্র সৈকতটি NARS হট বালি সংগ্রহের সাথে

0 Comments

ouch! গরম বালি! এটা নতুন NARS গরম বালি সংগ্রহ …
বিল্ড, খুব প্রথম এবং সেইসাথে সর্বাগ্রে, একটি NARS CRASL ক্লাসিকের একটি ইভেন্ট হিসাবে, হট বালিটিতে ব্র্যান্ডের আলোকসজ্জা, নতুন NARS হট বালি সংগ্রহটি আরও বেশি, যেমন, এটি একইভাবে বলার সুযোগ, “ওহ, হ্যালো! এটা আবার আপনি? ” দুই বিশিষ্ট NARS নিয়মিত প্রচারিত নিয়মিত, প্রচণ্ড উত্তেজনা এবং ল্যাগুনা, ব্যতীত তারা একই একই দুটোই নয় … যা তাদের কিন্ডসোর্টার বিভিন্ন করে তোলে (আমি অনুমান করি?

একইভাবে সংগ্রহটি আমাদের একটি চকচকে, ক্রিমি হাইলাইটযুক্ত লাঠি সরবরাহ করে এবং সেইসাথে নতুন হানমচী কাবুকি পরিষ্কার করার পাশাপাশি আপনার গ্রিলে একটি ফালাইনের মতো সবার সাথে মোকাবেলা করার দুর্দান্ততার জন্য একটি দুর্দান্ত কারণ।

বিজ্ঞাপন

যাইহোক, সংগ্রহে কিছুই, প্রকৃত গরম বালি হাঁটা মত মনে হয়, যা একটি মহান জিনিস, যেহেতু, আমার বন্ধু, পরম দুর্দশা হবে।

কারণ আপনি কি কখনও একটি sweltering সৈকত জুড়ে নগ্নপদে trekked আছে ?? এটা সব মজা না … এটি একটি নোংরা টয়লেট (ব্লু) পরিষ্কার করে বা আপনি অতিরিক্ত bloated অনুভব করছি যখন একটি নোংরা টয়লেট (bluh) পরিষ্কার বা ভয়াবহ আলোকে চর্মসার Denim উপর চেষ্টা করছেন।

না, এই রিলিজটি পীচি, হাইলাইট চোখ, গাল, ত্বকের পাশাপাশি ঠোঁট সম্পর্কে। সেইসাথে গ্রেট পুরাতন বিশ্বাসযোগ্য (অথবা, আপনার দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে খেলেছে) প্রচণ্ড উত্তেজনাের পাশাপাশি লেগুনা।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তাই, হ্যাঁ, আমি যেকোনো ধরনের পরিস্থিতিতে হট বালি জুড়ে হাঁটতে চাই না, তবে আমি এই পাঁচটি টুকরা সংগ্রহ থেকে কয়েকটি জিনিস সরবরাহ করার পরামর্শ দিতে পারি।

NARS গরম বালি আলোকসজ্জা বিভিন্ন ($ 39)

NARS গরম বালি আলোকসজ্জা বিভিন্ন ($ 39)
যদি কেউ একটি ক্রিমি লাঠি মধ্যে Hourglass পরিবেষ্টিত আলোকসজ্জা পাউডার এক পরিণত, এটি NARS গরম বালি আলোকসজ্জা একাধিক মত একটি মহান চুক্তি হবে। এটি ঠিক একই টকটকে, সূক্ষ্ম ক্ষমতাটি ত্বককে হাইলাইট করার জন্য ত্বক হাইলাইট করার সূক্ষ্ম ক্ষমতা রয়েছে, পাশাপাশি আমি বিশ্বাস করি যে আপনার ছিদ্রগুলি পাশাপাশি জরিমানা লাইনগুলি সাধারণত একটি সমস্যা (কারণ এটি হাইলাইট করে না আমার জন্য তাদের জন্য), অথবা, যদি আপনি কেবলমাত্র হাইলাইটার পছন্দ করেন যা এটির বাইরে না থাকে তবে আমি বুঝতে পারছি।

ভালো লেগেছে, যদি এই হাইলাইটার আপনার ট্রিক অ্যাডমিরার ছিল, তবে এটি আপনাকে আইএমবিক পেন্টামেটারের একটি বিস্ময়কর কবিতা এবং আপনার দরজার নীচে স্লিপ করার পরিবর্তে, আপনার দুষ্টু বিটগুলির একটি অযাচিত নোংরা ফটো পাঠানোর পরিবর্তে।

যে কেউ … একটি অত্যন্ত সূক্ষ্ম হাইলাইটের জন্য, আমি আমার ভিত্তি নীচের স্তরটি পছন্দ করি। আমি সরাসরি আমার cheekbones উপর লাঠি সোয়াইপ করব, তারপর এই সংগ্রহ থেকে একইভাবে হমনাচি কাবুকি ব্রাশের সাথে এটি মিশ্রিত করুন।

গরম বালি duos ($ 42 প্রতিটি)

NARS হট বালি / LAGUNA BLUSH / Bronzer Duo ($ 42) বাম পাশাপাশি NARS হট বালি / প্রচণ্ড উত্তেজনা Blush Duo ($ 42) ডানদিকে
গরম বালি / প্রচণ্ড উত্তেজনা blush duo দিয়ে, একপাশে গরম বালি একটি পীচি শ্যাম্পেন পাউডার সংস্করণ, পাশাপাশি অন্য একটি প্রচণ্ড উত্তেজনা blush আছে … আমি যেমনটি হট বালি থেকে প্রধানত, যা গরম তুলনায় অনেক বেশি তীব্রতর হয় বালি Illuminator, তবে কোন বোঝা দ্বারা আমি এটা frosty কল ফোন হবে। এটি এখনও সূক্ষ্ম এবং পাশাপাশি নতুন ঘন্টা গ্লাস পরিবেষ্টিত strobing পাউডার মত সমান উপর সমান।

আমি বিশ্বাস করি এটি অত্যন্ত অত্যন্ত সুন্দর, বোহো গ্ল্যাম, পাশাপাশি এটি সমস্ত সময় দীর্ঘ স্থায়ী হয়।

প্রচণ্ড উত্তেজনা blush জন্য … হ্যাঁ, এটি একটি ক্লাসিক, পাশাপাশি আমি ঠিক কিভাবে আমার চুক্তিটি স্পন্দনশীল এবং সেইসাথে আপনার পরিধান করার সময় তাজা হিসাবে আমার মোকাবেলা করতে পছন্দ করি, তবে কৌতুহল ব্লাশের কতগুলি প্যান আসলেই এক ব্যক্তি সত্যিই প্রয়োজন হয়? আমি কাঁটাঝোপের সাথে এটি যুক্ত করার পরিবর্তে, নায়ারদের নিজেদের দ্বারা গরম বালি মুক্ত করার ইচ্ছা আছে

এবং গরম বালি / laguna bronzer Duo মধ্যে, আপনি একইভাবে সঠিকভাবে একই গরম বালি পাউডার, প্রচণ্ড উত্তেজনা পরিবর্তে, NARS Laguna ছাড়া। আরাড আবার, আমি এখনও যে গরম বালিটি আলাদাভাবে দেওয়া হয়েছিল, যদিও লাগুনা আমার পছন্দের একটি ব্রোঞ্জিং। এটিও দুর্দান্ত টন বা উষ্ণ নয়, তাই আমি ব্রোঞ্জ এবং / অথবা কনট্যুরে এটি ব্যবহার করতে পারি।

হানমচি কাবুকি পরিষ্কার ($ 42)

NARS হট বালি ঠোঁট গ্লস বামে ($ 26) পাশাপাশি নারস হানমচি কাবুকি পরিষ্কার ($ 42) ডানদিকে

আমি বিশ্বাস করি আমি হানাআমচি কাবুকি পছন্দ করি পণ্যটি প্রয়োগের চেয়ে বেশি মিশ্রণের জন্য আরও অনেক কিছু পরিষ্কার করে … নরম, ঘন bristles সরলতা bronzer, blush এবং হাইলাইটার প্রান্ত দূরে, তবে এটি ব্যয়বহুল। সৌভাগ্যক্রমে, এটি একইভাবে আমি NARS থেকে ব্যবহার করেছি ব্রাশগুলির সাথে একইভাবে এক (তাদের কিছু ব্রাশগুলি নিষ্ঠুর স্ক্র্যাচি হতে পারে)।

সত্যিই, সংগ্রহের একমাত্র টুকরা যা আমি পাগল নই, গরম বালি ঠোঁট গ্লস ($ 26) …

এটা pigmented, বরং frosty পাশাপাশি আমার ঠোঁট উপর ভয়ানক সুদৃশ্য না। আসলে, এটি আমাকে ’90 এর দশকে বিশিষ্ট ছিল সেই Frosty Whitish Beige Lipsticks এর একটি চকচকে সংস্করণ সম্পর্কে আমাকে মনে করিয়ে দেয়। সেরা যখন আমি এটির উপর রাখি, তখন আমি মনে করি আমি ফ্রস্টি গোপনকারী ঠোঁট ব্যবহার করছি, তবে এটি সম্ভবত এটি স্থির করে অনেক বেশি পরিধানযোগ্য বলে মনে হয়।

আমি Dunno, যদিও … একটি Frosty সার্ফ জন্য 20 মিনিট অপেক্ষা করার জন্য ধৈর্য নেইআউট কাজ করে, তাই এই এক আমার জন্য একটি পাস।

NARS হট বালি / প্রচণ্ড উত্তেজনা blush duo
NARS হট বালি / Laguna Blush / Bronzer Duo ($ 42)
NARS গরম বালি আলোকিত একাধিক
Nars গরম বালি ঠোঁট গ্লস

বিজ্ঞাপন

যদি গরম বালি আপনাকে কল করা হয় তবে সংগ্রহটি এখন ইন্টারনেটে পাশাপাশি নর্ডস্ট্রোম স্টোরগুলিতে দেওয়া হয়, সেইসাথে এটি NARS এর দোকানগুলি এবং 1 মার্চ থেকে শুরু হওয়া NARS সাইটটি শুরু করে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *