ট্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি আপিল ব্লগ মাসকট সহ রবিবার রবিবার, ভলিউম। 474

0 Comments

এটি একটি অন্ধকার এবং ঝড়ো রাতে ছিল …

আসলে, সত্যিই না। এটি একটি অপসারণ এবং ঠান্ডা ঠান্ডা ছিল।

বিজ্ঞাপন

আপনি জানেন, আমরা ব্যবহার করেছি – ভাল, না। ট্যাব বেশিরভাগই। তিনি একটি ফ্রিল্যান্স সেফটি কোম্পানির দিনটির প্রথম প্যাট্রোলটি আউটসোর্স করার জন্য ব্যবহার করেছিলেন, তবে তার আধা-অবসর গ্রহণের ক্ষেত্রে তিনি স্বীকার করেন যে তিনি একটি প্রাথমিক রিসার এবং সেইসাথে সূর্যের আগে উঠে আসছেন।

এই সকালে এর প্রাক-ভোর প্যাট্রোলটি অসন্তুষ্ট ছিল, তাই ট্যাবগুলি এটিকে ছোট করে তোলে এবং এর পরিবর্তে কিছু পড়ার উপর ধরা পড়ে।

তিনি তার বিট বোন / পিইটি সহকারী ইন্টার্নে সম্প্রতি পড়ার একটি দুর্দান্ত চুক্তি করছেন। তাদের পছন্দের বইটি জাতীয় ভৌগোলিক বাচ্চাদের দ্বারা বিশাল বিড়াল বলা হয়, যদিও তিনি একটি বিট রাগ করেছেন যে তিনি এটির জন্য ডিজাইন করতে ভাড়া নিচ্ছেন না। তিনি, সব পরে, একটি বিশাল বিড়াল।

দ্বিতীয় প্যাট্রোলটি 10 ​​এএম এ ঘটে। ডটের উপর, পাশাপাশি আজকের একইভাবে মোটামুটি অচেনা ছিল, তাই ট্যাবগুলি সামনে লন এবং প্রকৃতির প্রচুর পরিমাণে উপহারের মধ্যে লাউঞ্জে সুযোগ নেয়।

আপনার ব্রাউজার ভিডিও ট্যাগ সমর্থন করে না।

কয়েক বছর পর আমরা এখানে নোভাতোতে যাই নি, যখনই ট্যাব এবং সেইসাথে আমি হাঁটার জন্য বাইরে যাব, তখন তিনি সর্বদা তার পদ্ধতি দক্ষিণের চেষ্টা করবেন। তিনি সরাসরি বৃত্তের দক্ষিণ প্রান্ত দিকে সরাসরি মাথা নত করলেন, তারপর দক্ষিণে পাহাড়ের দিকে দক্ষিণের দিকে, আমি বিশ্বাস করি যে এটি আমাদের পুরানো মিল উপত্যকার বাড়ির দিকে ছিল।

এটি কেবল গত কয়েক বছরেই ছিল যে তিনি আর তা করেন না। আমি বিশ্বাস করি তিনি শেষ পর্যন্ত বুঝতে পেরেছিলেন যে উত্তর উপসাগরের এই অংশটি তিনি আনুষ্ঠানিকভাবে বসবাস করেন।

তিনি সামনে গজ ফিরে লাথি, ফুল চেক আউট, প্রতিবেশীদের শোনার পাশাপাশি প্রেমময় প্রেমের পছন্দ।

আধা অবসর খারাপ না।

বিজ্ঞাপন

আপনার ব্রাউজার ভিডিও ট্যাগ সমর্থন করে না।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *