শনিবার সার্ফিং, ২9 আগস্ট, ২0২0

0 Comments

টেকনিক্যালি, হ্যাঁ, এটি একটি মেকআপ ব্লগ। এটা নামে ভাল। যাইহোক, আমি যতটুকু নিয়মিতভাবে অবজ্ঞা করি যে আমি যা মনে করি তা প্রকাশ করার জন্য যেভাবে অবহেলা করি। এই, আমি 2007 কারণ করেছি।

যে বলেন, আপনি একটি বৈধ সৌন্দর্য সংক্রান্ত কারণ আছে কেন আপনি 20-পাউন্ড dumbbells, A.K.A. “আমার মূল্যবান” এর একটি চেহারা দেখছেন।

বিজ্ঞাপন

আমি কয়েক মাস ধরে ডাম্বেলসের জন্য ইন্টারনেট কেনার জন্য ছিলাম, তবে স্টকটিতে আবিষ্কার করা কঠিন বোঝার জন্য তারা সম্পূর্ণ বোঝার জন্য কঠিন, তাই যখন আমি তাদের টার্গেট সাইটে একটি সপ্তাহ আগে খুঁজে পেয়েছিলাম, আমি pounced! এখন তারা পুরো ব্রড জগতে আমার পছন্দের জিনিস, সেইসাথে ব্যায়াম আপনাকে ঘাম করে তোলে, a.k.a. “glisten,” এবং সেইসাথে সেই গ্লোটি একইভাবে একটি ডুই শিন হিসাবে চিহ্নিত করা যেতে পারে, আপনার কৌতুক কোণ আছে। ?

একটি সংক্ষিপ্তভাবে, ওজন উত্তোলন হাইলাইটার ব্যবহার করার জন্য tantamount হয়।

হাহাহা!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

গশ, আমি সত্যিই মিস করি যে হিলিট ক্লাসটি আমি মহামারী শুরু করার আগেই যাচ্ছিলাম … এটা সবসময় অনেক মজা ছিল! আমি শক্তি, আমার বন্ধুরা, পাশাপাশি আমি জিমে থাকা সমস্ত দুর্দান্ত ডিভাইসগুলি মিস করি। আমি একটি দ্বিতীয় চিন্তা ছাড়া 35 পাউন্ড dumbbell পেতে সক্ষম হচ্ছে মিস্।

কিন্তু আপনি ঠিক কিভাবে এটি ঠিক বুঝতে। আমরা মহামারী কোড দ্বারা অনলাইন: “আপনি এটি কাজ করতে আপনি কি করতে হবে না।”

SOOOO, এখন আমি YouTube এ AT-HOY HIIT Workouts, সেইসাথে আমি সেই প্রক্রিয়াতে আমি এমন সামান্য ওজনের সাথে আভ্যন্তরীণ হয়েছি যা আমি ইতিমধ্যে বাড়িতে ছিলাম, যা dumbbells পাশাপাশি অন্যান্য ওজনগুলি বিভিন্ন ওজন সেট থেকে একত্রিত ছিল। এল হাব পাশাপাশি আমার প্রতিবেশীদের থেকে উত্তরাধিকারী।

ভারী ডাম্বেলগুলি সেই বড় লোহা স্থায়ী ব্যক্তি ছিল তীক্ষ্ণ প্রান্তের সাথে যারা আমার কব্জিগুলির পাশাপাশি গোড়ালিগুলিকে চূর্ণ করে রেখেছিল, তবে আমি যা করেছি তা আমি তাদের সাথে ঘুরে বেড়ালাম, যখন আমার চোখটি ভাল কিছু করার জন্য কিছুটা পিল।

অতএব পূর্বে উল্লিখিত pouncing। ?

লক্ষ্যমাত্রা শুধুমাত্র হোম শিপিং উপলব্ধ ছিল, পাশাপাশি তারা যে বক্সটি এসেছিল সেটি একটি মৌলিক flimsy পিচবোর্ড টার্গেট শিপিং বক্স ছিল – 40 পাউন্ড লোহা জাহাজে সম্পূর্ণরূপে অপর্যাপ্ত। ইউপিএস মানুষ আমার দরজায় আঘাত করল যখন তিনি তাদেরকে “উম … কিছু ঘটেছে” এবং সেইসাথে ওজনের বাইরে মাটিতে বসা ছিল, কারণ এটি সম্পূর্ণভাবে আলাদা করে রেখেছিল।

পরিস্থিতিগুলিতে শুধু একটি মাথা আপনি টার-ঘে থেকে ইন্টারনেটে ভারী dumbbells ক্রয়। তারা বাক্সে আপনার বাড়িতে এটি করতে পারে না!

আমি এই ওজন সম্পর্কে খুব রোমাঞ্চিত, আপনি বলতে পারেন, তাই আমি নিনা আকাশ উদ্ধৃত করতে আমার শরীরের মেয়েটিকে স্থানান্তর করতে যাচ্ছি। যখন আমি এটা করি, এখানে সপ্তাহান্তে আপনার পড়ার জন্য এখানে … ??

সৌন্দর্য ব্র্যান্ড এই দিন উদ্ভাবনী পদ্ধতিতে তাদের ক্লায়েন্টদের সাথে লিঙ্ক করা হয়। উদাহরণস্বরূপ, বব্বি ব্রাউন কেবল বন্ধুদের সাথে মেকআপ নামে একটি পরিষেবা চালু করেছিলেন, যা একটি বব্বি ব্রাউন মেকআপ শিল্পীদের সাথে পাশাপাশি আপনার বন্ধুদের সাথে যোগাযোগ করতে পারে যেখানে আপনি উদ্বেগের পাশাপাশি টিপস পেতে পারেন। পাশাপাশি ব্লাশিংটন, ইউএস জুড়ে সাতটি স্থান সহ একটি কমন স্টোর, মেকআপ শিল্পীদের পাশাপাশি গ্রুপ মেকআপ দলগুলোর সাথে এক-অন-ডুবে কাজ শুরু করে। মজা মনে হচ্ছে, তাই না?

Betty হোয়াইট এর (A.K.A. ASLUND এর!) মেকআপ শিল্পী অনুযায়ী, hooded lids উপর মাছ ধরার নৌকা অঙ্কন জন্য টিপস।

আলোর মতে, স্ক্রীন থেকে নীল আলোর বিরুদ্ধে সুরক্ষার জন্য সেরা ত্বকের যত্নের যত্ন।), মোহন অনুসারে।

পতন সাধারণত লিপস্টিক সম্পর্কে সব, তবে সর্বত্র অস্ত্রোপচার মাস্ক সঙ্গে, পেরেক পোলিশ নতুন শরৎ লিপি হয়!

পেরেক পোলিশ ভাষায়, আমি সত্যিই নখ ইনকর্পোরেটেড দ্বারা এই দ্রুত-শুষ্ক সংস্করণটি চেষ্টা করতে চাই, যা 45 সেকেন্ডে শুকিয়ে যাওয়ার আশা করা হচ্ছে।

স্থান বিড়াল!

এই চেহারা, বিশেষ করে ঠোঁট ভালবাসা

পরিস্থিতি আপনি আজ কিছু সন্তুষ্ট সঙ্গীত প্রয়োজন

এই তাই অনেক মজা মত প্রদর্শিত হবে।

সত্যিই এই কভার উপভোগ

বিজ্ঞাপন

আপনি আজ যতটা কি? আমি আশা করি আপনি বিশ্রামের পাশাপাশি রিচার্জের দীর্ঘদিন ধরে স্লিপ করতে পারবেন। এটা গুরুত্বপূর্ণ.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *