মেকআপ এবং সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভোল। 526

0 Comments

তাই … সোমবার পোল কি?

ভাল প্রশ্ন! এটি তার নামের বিপরীতে নয়, একটি প্রকৃত পোল। গত গজিলিয়ন বছর ধরে প্রতি সোমবার সকালে আমি এই ব্লগে পাঁচটি বা কম র্যান্ডম প্রশ্নের একটি তালিকা রয়েছে (10 এর বেশি!)। আমি আপনার উত্তর পড়তে ভালোবাসি, এবং এটি আমাকে আমার সপ্তাহে একটি ভয়ঙ্কর শুরুতে পেতে সহায়তা করে। ?

1. আপনি এখন কি সাহায্য প্রয়োজন কিছু আছে?

আমরা বড় ছবি বলছি, তাহলে আমি সত্যিই আমার ঘর ঘোষণা সাহায্য প্রয়োজন। প্রথমত, আমার কাছে এমন কাউকে দরকার যখন আমি জিনিস সোজা করছি এবং আমাকে মনে করিয়ে দিচ্ছি যে আমি আরও স্টাফ থেকে মুক্ত হতে পারি, কারণ আমি হৃদয়ে একটি প্যাক ইঁদুর। আমিও 1) সংবেদনশীল, এবং ২) আমি সবসময় মনে করি যে আমি রাস্তার নিচে একটি “জিনিস” প্রয়োজন যাচ্ছি, একদিনের মতো আমি শুধু বলব, “ওহ! যেখানে আমি হ্যাক আমি যে saucony জুতা বাক্স রাখা হয়নি? ”

স্বল্পমেয়াদী সাহায্য: ব্রেকফাস্ট। আমি কাউকে চাই (* Ahem * ট্যাব) আমাকে একটি সুস্বাদু, সুস্থ মেমোরিয়াল ডে ব্রেকফাস্ট করতে হবে।

বিজ্ঞাপন

2. লোশন এবং সাধারণভাবে ময়শ্চারাইজিং আপনার দৃষ্টিভঙ্গি কী?

এটা একেবারে। অপরিহার্য।

যদি আমি প্রতিদিন অন্তত একবার আমার শরীরের প্রতিটি ইঞ্চি moisturize না, আমি এই মধ্যে চালু হবে:

3. একটি নিখুঁত মঙ্গলবার রাতে আপনার ধারণা কি?

ঠিক আছে, আমাকে এটা দিয়ে নিতে দাও। এল হাব কাজ থেকে প্রথম দিকে বাড়িতে পায়, এবং আমরা Mi Pueblo Taqueria এ মঙ্গলবার Taco যেতে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা সবসময় একটি ভাল, সহজ সময়। এটা নৈমিত্তিক, সহজ, সুস্বাদু এবং ডিভাইন। আমরা কিছু টাকো দখল করি, একটি দম্পতি বিয়ার আছে, বাচ্চাটি মটরশুটি এবং চালের প্লেটটি ভেঙ্গে ফেলবে। তারপর, পরে, আমরা ২0 টি নিরবচ্ছিন্ন মিনিটের জন্য ব্রাউজ করার সময় সেফোরা এবং এল হাব ঘড়ি কননোরে চালাচ্ছি। অবশেষে, বাড়ির শিরোনাম আগে, আমরা চকোলেটের জন্য দেখেছি।

আহ … এটা আমার স্বপ্ন মঙ্গলবার রাতে। ওহ, এবং হ্যালো! – আমি প্রায় সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ ভুলে গেছি। আমরা 9 ​​এ বিছানায় যাব।

Taco। মঙ্গলবার।
4. আপনি আপনার পছন্দের দোকানটিতে $ 5,000 শপিং স্প্রি জিতেছেন! কি দোকান এবং কেন যে এক?

হুম … এটি একটি কঠিন এক, কারণ আমি মৃৎশিল্পের বার্নার বলতে চাই, কারণ আমার আসবাবপত্র দরকার, কিন্তু আপনি কি সত্যিই $ 5k এর জন্য পাত্রের বার্ন থেকে পেতে পারেন ?? হয়তো দুই বড় টুকরা, যদি আপনি ভাগ্যবান হন?

তাই আমি PIER1 দিয়ে যাব, কারণ যখন তাদের মেঝে মডেলগুলিতে গভীর ছাড় থাকে, যা প্রায় সব সময় থাকে, আপনি বেশ ভাল দামে কিছু সুন্দর জিনিস পেতে পারেন। শেষবার আমি গিয়েছিলাম আমি 300 ডলারের জন্য বিক্রয়ের জন্য নয়টি ড্রয়ারের বেডরুমের ড্রেসার দেখেছি, $ 900 থেকে নিচে চিহ্নিত!

5. Quick: think of a happy memory. এটা কি ছিল?

Don’t laugh, but I almost cried when I found out that TJ’s had brought back their rose Oil Ultra Moisturizing Hand Cream. ? I felt pure joy, LOL! I really did do a little happy dance in the middle of the store.

Happy Memorial Day

What’s the plan, Stan? When should we come over for the BARBECUE!? I’ll bring my corn ? salad, which was a big hit at the family barbecue yesterday.

I’m just sayin’… It’s really good.

বিজ্ঞাপন

Have a terrific day, whatever you’re up to.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *