শহুরে ক্ষয় সমস্যা সমাধানকারী প্যালেট: এই fabulously নমনীয় প্যালেট এখন বিক্রয় হয়

0 Comments

আপনি একটি সমস্যা সমাধান, শহুরে ক্ষয়!
আমি 39 ডলারের শেষ পতনের জন্য বেরিয়ে আসার পর শহুরে ক্ষয় প্রতিরোধক প্যালেটটি পছন্দ করি, তবে এখন এটি $ 19 এর জন্য বিক্রয়! আপনি কি আমার সাথে মজা করছেন?! আমি সেই মূল্যে এটিকে ভালোবাসি, এটি এখন কতটুকু বিক্রি হয় (যেমন আমরা সেফোরা এবং ইউডি ওয়েবসাইটে ভাষায় কথা বলি)। আমি মনে করি এটি একটি দুর্দান্ত “যাচ্ছে” প্যালেট, এবং আপনি সেই মূল্যে আপনার টুকরো জন্য হেললা মেজর ব্যাং পেতে পারেন।

যখন আপনি এটি খুলবেন, তখন দেখে মনে হচ্ছে নয়টি ছায়া আছে, কারণ নয়টি প্যান রয়েছে, তবে আসলে 10 টি শেডের সংঘর্ষ, কেন্দ্রীয় প্যান। এটি কালো ও সাদা মধ্যে বিভক্ত, এবং আমি বেশ তার পিছনে যুক্তি বুঝতে পারছি না কারণ কালোটি সাদা হয়ে যায় এবং সাদা হয়ে যায়, তবে উভয়ই দরকারী, তাই আমি বিশেষ করে এটিতে থাকতে পারি $ 19।

বিজ্ঞাপন

প্যালেটটি একটি ক্ষুদ্র সমস্যেবল মস্কর, যা ঘনত্বের মধ্যে excels, কিন্তু ঠিক আছে এবং কার্ল হোল্ডে ঠিক আছে (আমি সাধারণত একটি পৃথক দীর্ঘস্থায়ী ওয়াটারপ্রুফ মাস্কারা নীচে স্তরটি শেষ করে ফেলি)।

এখন, এই প্যালেটে তিনটি উষ্ণ-টন বাদামী ম্যাটগুলি হল এই খারাপ তরুণ ছেলেটিকে খারাপ-@ এসএস স্তরের দিকে নিয়ে যায়। তাদের মধ্যে কেউই অত্যধিক কমলা-Y বা reddish হয়, যা এখন বড় প্রবণতাগুলি সর্বোত্তম, এবং তিনটি নিরপেক্ষভাবে সহায়ক দিন / রাতের রংগুলি রয়েছে। হালকাটি আসলেই আমাকে ম্যাক বাঁশের কথা মনে করিয়ে দেয়, যখন মাঝারি টনটি ম্যাক নরম বাদামী মত দেখায়, এবং ডার্ক ব্রাউনটি ম্যাক ব্রাউন ডাউন ডুপির জন্য কার্যকরীভাবে পাস করতে পারে।

তারা রং আমি জানি যে আমি দিনকাল এবং রাতে পরিধান করতে পারি। সকাল দুপুর ২ টার দিকে … আমি সকালের (আর আর) এপেশেডো পরতে অনেক কারণ নেই।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

চারটি মেটালিক জুয়েল টোনগুলি রয়েছে যা চমত্কারভাবে, চকচকে eyeliners হিসাবে ডবল। তারা বাদামীদের চেয়ে একটু বেশি চুনকায়ার অনুভব করে এবং পতনের একটি বিট প্রদর্শন করে – বাদামীগুলির চেয়ে অনেক বেশি (যা কোন পতন নেই) – কিন্তু বিক্রয়ের মূল্যের সাথে আমি ঠিক আছি।

সুতরাং, ভালো লেগেছে, যদি আপনি একটি পার্টিতে যাচ্ছেন, তবে এই প্যালেটটি চোখের দিকে তাকিয়ে সত্যিই সহজ করে তোলে। আপনি আপনার lids উপর একটি বা দুটি বাদামী মিশ্রন করতে পারেন, তারপরে কোনও ধাতব পদার্থের সাথে আপনার ল্যাশ লাইনগুলি লাইন করুন।

শ্যাডো তীব্রতার সাথে খেলতে এখানে কিছু ভাল বিকল্প রয়েছে, বিশেষত সাদা-কালো সংঘর্ষের সাথে ট্যান্ডেমের জুয়েল টোনগুলির সাথে। উপরের ছবিতে, আমি সবুজ ছায়া, bankroll, ক্ল্যাশে কালো ছায়া উপরে স্তরযুক্ত, আমি পরা করছি।

মূলত, কালো ছায়া উপরে ধাতব পদার্থ প্রয়োগ তাদের সমৃদ্ধ, গাঢ় এবং গভীর চেহারা, এবং সাদা ছায়া উপরে তাদের প্রয়োগ করে তোলে তাদের উজ্জ্বল চেহারা।

এটি একটি সুন্দর নমনীয় প্যালেট একটি চমত্কার ভাল বিক্রয়। আমি বলতে চাচ্ছি, বাদামীগুলি দুর্দান্ত, কিন্তু সাদা / কালো সংঘর্ষের সাথে মিলিত ধাতব পদার্থগুলি পরবর্তী স্তরে এটি গ্রহণ করে।

বিজ্ঞাপন

এটা দরকারী, এবং এটি বিক্রয়ের উপর!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *