শনিবার সার্ফিং, নভেম্বর 16, 2019

0 Comments

mmm … সব yums …
শুভ জন্মদিন, আমার বন্ধু!

প্রাপ্তবয়স্কদের মধ্যে একটি পার্সের মধ্যে একটি হল যে আপনি সক্রিয়ভাবে অননুমোদিত, অননুমোদিত frivolous প্রচেষ্টার পশ্চাদ্ধাবন করতে পারেন, যেমন নিজেকে ট্রেডার জো থেকে একটি ভূমিকা ক্যালেন্ডার ক্রয় এবং প্রকৃত ছুটির আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার কয়েক সপ্তাহ আগে সবকিছু খোলার মতো।

বিজ্ঞাপন

বাস্তবিকভাবে এই মত জিনিসগুলি করার স্বাধীনতা হচ্ছে – কার্যত – আপনার গাড়ির পার্কিং স্পট চুরি করার জন্য মানুষের সাথে মোকাবিলা করার জন্য তৈরি করে। অথবা, বিল পরিশোধ করার জন্য। চিরতরে.

(Kinda Sorta। সত্যিই না।)

দ্রুত টিজে এর ভূমিকা ক্যালেন্ডার আপডেট

আমি এই সপ্তাহে আমার নতুন 12 দিন ক্লায়েন্ট ক্যালেন্ডারের কাছ থেকে কয়েকটি জিনিস ব্যবহার করছি, এবং আমি যা বলব তা হল, “হ্যালো, ইয়াম-ইয়াম,” কারণ আমি যা করেছি তা আমি এতদূর চেষ্টা করেছি!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সুস্বাদু-হাসিখুশি delights পাওয়া যাবে …

ব্লুবেরি এবং এসিআইআই মুখের স্ক্রব: এই গন্ধগুলি একটি তাজা ব্লুবেরি মসৃণতার মতো ঠিক আছে, এবং শস্যগুলি “কঠোরতা” এর আদর্শ স্তর, যা তারা খুব আক্রমণাত্মকভাবে বিচিত্র বা খুব অসহায়ভাবে মৃদু হয় না।

উষ্ণ ভ্যানিলা শরীরের মাখন: হেললা বুগি ভ্যানিলা এক্সট্রাক্টের সুগন্ধি যখন আপনি এই পুরুতে, ময়শ্চারাইজিং মাখনের উপর মাখনের জন্য ঘোরাঘুরি করবেন।
আমি এই ASAP একটি XXL আকারের টব প্রয়োজন।

বাদামী চিনি scrub: তারা যখন এই ঝরনাটি ব্যবহার করে তখন তাদের কাছে কী অ্যাঞ্জেলো গান গাইছে? হুম … এটা খুব ময়শ্চারাইজিং (যদিও দেখি, কারণ এটি বন্ধ হয়ে যাওয়ার পরে এটি বাথটব তলদেশের নীচে তৈরি করে), এবং চিনির শস্যগুলি যথেষ্ট। এটি তাজাভাবে বেকড চিনি কুকিজ মত গন্ধ।

রোজ মুখের তেল: এই আলোর এই গন্ধ, তথাকথিত, তবুও তেলের তেল আমাকে আমার শৈশবে ফিরে আসে, যখন আমার pals এবং আমি এশিয়ান স্টোরে রোল আপ এবং ফরাসি রোজ pastille হার্ড candies কিনতে হবে!

আপনি যদি টিজে এর কাছে থাকেন তবে আমি নিজের জন্য (এবং আপনার জীবনের মহিলা) ASAP এর জন্য দখল করার সুপারিশ করছি। এটা soooooo ভাল, আপনি বলছি।

যেহেতু এটি একটি caturday এবং সব থেকে, Rosie posie তার নিজের ব্যক্তিগত fainting পালঙ্ক থেকে দ্রুত “মেও” বলতে চেয়েছিলেন, যা “Connor এর বিগ মেয়ে বিছানা” হিসাবে পরিচিত।

এই মেয়েরা cutest শয়নকাল অনুষ্ঠান আছে। প্রতি রাতে, বিছানা আগে সেরা, রোজি চারপাশে ঝুলন্ত এবং শোনে যখন আমি তার শুভরাত্রি lullabies গান এবং তার একটি বই পড়তে। তারপর, যখন আমি আলো বন্ধ করে রাখি এবং রুম ছেড়ে যাই, বিছানায় রোজি হপস এবং সে ঘুমিয়ে পড়লে কনরের সাথে থাকে।

প্রতিদিন আমি রোজির সম্পর্কে একটু বেশি শিখি এবং ভালোবাসার মধ্যে অনেক বেশি পড়েছি।

সেই নোটে, এই সপ্তাহের পড়ার এখানে …

এই পুনঃব্যবহারযোগ্য $ 7 কবজ Spatula আপনার কবজ পণ্য থেকে ধার্মিকতার প্রতিটি শেষ মুরগির স্ক্র্যাপ করতে উন্নত করা হয়। চাই!

মেকআপ শিল্পীদের মতে, সেরা ড্রাগস্টোর প্রাইমার

16 টি আন্ডার-র্যাডার Skincare পণ্য Dermatologists দ্বারা প্রিয়

* * কৌতুক আইটেম থাকা আবশ্যক যা সামরিক বাহিনীর সক্রিয় সদস্যরা আপনাকে স্থাপন করার সময় সর্বদা প্যাক আপনাকে অবাক করে দিতে পারে।

আপনি একটি নতুন পণ্য এবং আপনার ত্বক freaks-the eff চেষ্টা করার সময় কি করবেন

$ 10 এর অধীনে রেড লিপস্টিক সুপারস্টারস

অভিযোগ, এই অর্ধ আকারের ক্রিসমাস গাছগুলি অলঙ্কার আক্রমণ থেকে অদ্ভুত itities এড়াতে, কিন্তু আমি নিশ্চিত যে ট্যাব এখনও একটি ধ্বংস করার একটি উপায় খুঁজে পেয়েছে …

আপনি সম্ভবত আপনার বাড়ির চারপাশে বসে আছেন এমন কবজ পণ্যগুলি কীভাবে ব্যবহার করবেন?

কে, ঠিক আছে, Estée লন্ড্রি হয়?

আমি খুবই প্রস্তুত।

Pecan বা কুমড়া পাই?

হ্যাঁ!

আত্ম করুন

আমাকে বিশ্বাস করো না, শুধু ঘড়ি।

ধাপে ধাপে

বিজ্ঞাপন

আজকের জন্য আপনার প্লেট কি? আমি আশা করি আপনি নিজের জন্য অন্তত কিছুটা কিছু করছেন, এবং আমি আশা করি এটি আপনার আত্মাকে ফিড করে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *