চলো চ্যাট করি! আপনার মেকআপ সান্ত্বনা অঞ্চল কি?

0 Comments

ম্যাক এক্স হ্যালো লিপস্টিক
আমাকে পাগল কল, কিন্তু আমি অভ্যাস সম্পর্কে চিন্তা একটি রুটিন আছে।

যে অদ্ভুত হয়? ভালো লেগেছে, আমি নিজের সম্পর্কে জিনিসগুলি লক্ষ্য করি, এবং তারপরে আমি কেবল আমারই, নাকি অন্যের একই কৌতুক আছে কিনা তা নিয়ে আমি ন্যায্য সময় ব্যয় করি, এবং আমার এমন একটি চাকরি আছে যা দীর্ঘমেয়াদী শান্ত ফোকাসে অনেকগুলি অন্তর্ভুক্ত করে মন অনিবার্যভাবে wanders …

বিজ্ঞাপন

“আমি কি একমাত্র যিনি এখানে quirk ঢোকান]?” অথবা, “আমি আশ্চর্য আছি যে সে কীভাবে অনুভব করে [এখানে ভয়ানক বিষয় সন্নিবেশ করা যায়]?” অথবা, “কেন হাঁটতে হাঁটতে হাঁটতে হাঁটতে হবে আমার আবেগের সাথে?”

অবশ্যই, কারণ আমি একেবারে মেকআপের কারণ, আমি এখন নিজেকে যা যা পরিধান করি তা দেখি, অথবা আমরা কীভাবে পরিধান করি তা আমরা পরিধান করি। উদাহরণস্বরূপ, ট্রেন্ডস কোথা থেকে আসে ?? এটি একটি মুরগি / ডিম পরিস্থিতি সাজানোর, ঠিক আছে? কারণ আমি মনে করি আপনি তর্ক করতে পারেন যে প্রায়শই প্রবণতাগুলি সরাসরি প্রসাধনী সংস্থাগুলি (রঙের সংশোধন) থেকে সরাসরি আসে এবং প্রায়শই তারা আমাদের কাছ থেকে আসে (strobing)।

যাইহোক … এখন আমি এখানে কারেন (এবং ট্যাব, যারা একটি রিয়েল টাস্কস্টার, বিটিডব্লিউএইচএইচএইচএইচ) এর সাহায্যে আছি, আমি আপনার সাথে আপনার সাথে চ্যাট করতে চাই যা আমার নোগিনের চারপাশে ঘুরছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এখানে আমার প্রশ্ন: আপনার “সৌন্দর্য সান্ত্বনা অঞ্চল” কী? তাই কথা বলতে, যখন এটি লিপস্টিক রঙের সাথে সম্পর্কিত হয়?

আমার মেকআপ সান্ত্বনা অঞ্চলটি বেশ বড় যেখানে লিপস্টিক উদ্বিগ্ন!
এবং আমি শুধু স্ট্যান্ডার্ড লিপস্টিক নির্দেশ করে না। আমি চকচকে, চকচকে, তরল লিপস্টিক (কারণ এটি ভুল বলে মনে হচ্ছে যে ত্রুটিযুক্ত ব্যক্তিটি এখন তরল লিপস্টিক আদর্শের কথা বলছে) – আপনি এটির নাম দিন।

ম্যাক এক্স হেলস, একটি ধূসর লিপস্টিকের যে শ্রেষ্ঠ রচনাটি আমাকে এই বিষয়ে পেয়েছে, কারণ এটি একটি ধূসর লিপস্টিকের জন্য, আমার মস্তিষ্ক স্বয়ংক্রিয়ভাবে বলেছিল, “না, এটি এমন কিছু নয় যা আপনি প্রতিদিন পরিধান করতে পারেন।”

পরে আমি আরো কিছু চিন্তা করার পরে, আমি বিস্মিত … কেন? 15 বছর বয়সে মেয়েটি কোথায় ছিল “আমি হাই স্কুলে উজ্জ্বল লাল লিপস্টিক পরিধান করতে যাচ্ছি!” এবং নির্ভীকভাবে এটি ছিল (hallway মধ্যে whispers সত্ত্বেও)?

মঙ্গলবার, মঙ্গলবারে উজ্জ্বল বেগুনি লিপস্টিক একেবারে জরিমানা ছিল যে মেয়েটি কোথায় ছিল?

আমার সর্বশ্রেষ্ঠ নিওন প্রবাল, ম্যাকের জিনবাত্টিস্টা Valli Margherita (LE)।
যখন আমি bruised পাম্প চাই, আমি সবসময় giorgio armani পাম্প 609 চালু।
একটি প্রিয় “রক্তবর্ণ-গোলাপী,” YSL Rouge Volupté 19 Fuchsia রাগ।
আমরা সর্বদা বলেছি যে মেকআপ সম্পর্কে সর্বোত্তম জিনিসগুলির মধ্যে একটি হল যে “কোন নিয়ম নেই” এবং এটি একেবারে সত্য হলেও, আমি মনে করি নীতিগুলি সাধারণত নিজেদের ভিতরে থেকে আসে না, অন্য কোথাও থেকে অনেক বেশি … যেখানে আমি উদ্বিগ্ন।

NYX Amethyst নামে একটি একেবারে আশ্চর্যজনক লিপস্টিক প্রকাশ করেছে, এবং আমি সেই বাচ্চাটিকে খারাপ করতে চাই, কিন্তু আমার ভিতরে একই ছোট্ট ভয়েস বলেছে যে ম্যাক এক্স হেলসির পরিধানযোগ্য নয়, এখন আমাকে বলছে যে আমি অ্যামিস্টিস্ট পেতে পারি না।

এখানে বিদ্রূপাত্মক হল যে আমি নিজেকে ব্যতিক্রমীভাবে উন্মুক্ত বলে মনে করি যেখানে লিপস্টিক উদ্বিগ্ন!

আমি নিওন প্রবাল, গভীর blackened plums এবং নিওন purples উজ্জ্বল পপ ভালোবাসি। আমি আপনার সামগ্রিক মেকআপ দেখায় এবং অন্যথায় মৌলিক দলটিকে উজ্জ্বল করে তুলতে কতগুলি ভিন্ন রংগুলি পরিবর্তন করে তা পরীক্ষা করে দেখুন।

তাই ধূসর সম্পর্কে এত ভিন্ন কি … বা এমনকি নীল?

(বাম থেকে ডানে): ম্যাক এক্স হালেসি (লে), ম্যাক গিয়াসব্যাটিস্টা Valli Margherita (LE), ম্যাক Giambattista Valli Eugenie (LE), সাগর (LE), জিওরিও আরমানি প্লুম 609, YSL রুজ VOLULTEE SHINE 1999 রাগ মধ্যে Fuchsia, পপ আপীল ম্যাট Velvet লিপস্টিক crimson ঝিম

বিজ্ঞাপন

সুতরাং, মহিলা, এখন এটা আপনার পালা। আমি এইরকম জিনিসগুলি (এবং মন্তব্য করি!) এর মতো জিনিসগুলি ভালোবাসি, কারণ আমার জন্য কী হতে পারে “ঝুঁকিপূর্ণ অঞ্চল” হতে পারে এমন কিছু হতে পারে যা আপনার সাথে আরামদায়ক হয়।

অথবা, আপনি এমন একটি রঙ তৈরি করতে পারেন যা আমি প্রতিদিনের পরিধানের জন্য একেবারে পৌঁছানোর জন্য ভীত হয়ে পড়েছি।

এর সাথে চ্যাট করা যাক। মন্তব্য আপনি দেখা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *