নতুন লে ছায়া! NARS POP এট, স্তন্যপান এবং সেইসাথে Disruptor

0 Comments

NARS POP তে ইজেল সংগ্রহের মখমল লিপ গ্লস যায়। ইজেল সংগ্রহের মখমল ঠোঁটের বাম থেকে স্তন্যপান, বেতের পাশাপাশি ব্যাহতকারী ($ 26 প্রতিটি)। সমস্ত তিনটি Nordstrom Accupusives হয়, পাশাপাশি তারা এখন দেওয়া হয় (চিত্রিত না: অসম্ভব লাল)।
Instagram এ কেউ আমাকে আগে জিজ্ঞাসা করে যদি আমি একটি অ-ম্যাট তরল লিপস্টিককে পরামর্শ দিতে পারি, সেইসাথে আমার মাথার মধ্যে পপ করা প্রথম জিনিসটি এই নারস মখমল ঠোঁটের গ্লাইডস ছিল।

মখমল ঠোঁট glides NARS দীর্ঘমেয়াদী সংগ্রহের অংশ, তবে এই তিনটি – স্তন্যপান (কেন এটি বলা হয় …?), বেট এবং সেইসাথে disruptor- POP থেকে LE NORDSTROM বিশেষ শেডগুলি সহজ সংগ্রহ করে।

বিজ্ঞাপন

উজ্জ্বল চেরি লাল distruptor, বাম!
আমি বিশ্বাস করি মখমল ঠোঁট glides সাধারণত সাধারণত বোমা হয়। তারা সুপার saturated, comfy, পাশাপাশি তারা আমার ঠোঁট শুকিয়ে না, তাই অনেক অন্যান্য তরল লিপস্টিক যে হাস্যকর শুকনো হয়। সূত্র আপনার pout উপর একটি বিট ভিজা থাকে। এটা সব পদ্ধতি শুকিয়ে না, পাশাপাশি আমি কি সত্যই আরামদায়ক বলে উল্লেখ করেছি? তারা একটি ময়শ্চারাইজিং, দীর্ঘ পরা চকচকে (অ স্টিকি) মত kinda মনে, তারা অনেক বেশি স্থায়ী হয়।

বেট, একটি শীতল-টন গোলাপী

আমি গতকাল বিকেলে লাল ব্যারার ব্যবহার করছিলাম যখন আমি ডায়াপার এবং সেইসাথে বাচ্চা ওয়াইপস (কি-কি! # মোমবাইফ) পেতে পারি, যেহেতু আমি ঠিক কিভাবে রোল করি। আমি 5 ঘণ্টার কাছাকাছি বাড়ি ছেড়ে যাওয়ার আগেই এটি ঠিক করে রেখেছি, স্টাফ ফিরে এসেছিল, ডিনার ছিল, আরো স্টাফ ছিল, পাশাপাশি 8 টি দ্বারা এটি একটি সূক্ষ্ম লাল দাগে ফ্যাকাশে ছিল।

স্তন্যপান … একটি হালকা, উষ্ণ পীচি করাল (একটি সম্ভাব্য দুঃখজনক নাম দিয়ে)
শীর্ষ থেকে: স্তন্যপান, বেট পাশাপাশি ব্যাহত। সমস্ত তিনটি একটি স্তর, স্বাদ এবং পাশাপাশি ভ্যানিলা এর অদ্ভুতভাবে গন্ধ, পাশাপাশি একটি লাইটওয়েট চকচকে মত slick মনে যথেষ্ট।
এই $ 26 প্রতিটি, তাই তারা kinda ব্যয়বহুল, তবে অন্তত তারা কল্পিত হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বিজ্ঞাপন

হ্যাক, মখমল ঠোঁট glides সব কল্পিত হয়! পাশাপাশি এই তিনটি খুব।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *