ম্যাক Faerie Whispers সংগ্রহ: প্রথম চেহারা

0 Comments

ম্যাক Faerie Whispers সংগ্রহ বাম থেকে ছায়া foiled: আপনার চোখ, feminine wiles এবং মিষ্টি বিভ্রম ($ 20 প্রতিটি)

পরী (বা faerie) কি whispers মত শব্দ কি?

আমি মনে করি তারা অনুমান করা নিরাপদ তারা অবিশ্বাস্যভাবে জোরে না। কারণ whispering। OBVES … এবং আমি কল্পনা করি তারাও উচ্চতর নিচু এবং চিপার, পিকোলোর মতো।

বিজ্ঞাপন

একটি ভাল অভিনয় piccolo, কারণ একটি খারাপভাবে অভিনয় piccolo হয় … nuh-uh। একটি প্রাক্তন flautist হিসাবে আমাকে বিশ্বাস, আমি এই জানি।

আমি মনে করি যে যদি একটি ম্যাক ফেরিটি বরাবর ফেটে যায় – এবং এটি প্রথম (বা দ্বিতীয় বা দশম) সময় না হয় তবে আমি ম্যাক ফেয়ারিগুলি সম্পর্কে fantasized করেছি, LOL! – সম্ভবত আপনার কাঁধে ভূমি এবং ধীরে ধীরে আপনার কানে বলতে চাই, “হ্যালো! ওহ, আমি আইশেডো ভালোবাসি! আপনি কি এটি সম্পর্কে কথা বলতে চান? ”

স্পষ্টতই, আমি একটি কাল্পনিক বিশ্বের আমার শৈশব খুব ব্যয় করেছি …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

প্রকৃতপক্ষে, আমি একটি কাল্পনিক বিশ্বের আমার প্রাপ্তবয়স্কদের অধিকাংশ ব্যয়, lol!

ম্যাক ফারি হুইপারস সংগ্রহের সংগ্রহে পরী ভূমি (বামে) এবং দ্যেনেড বন (ডানে), $ 20 প্রতিটিতে ছায়া ফেলল
ম্যাক Faerie Whispers সংগ্রহটি জয় খেলনা (বামে) এবং Faerie Fayer (ডান), $ 20 প্রতিটি মধ্যে ছায়া foiled
ম্যাক Faerie Whispers সংগ্রহের সৌন্দর্য পাউডার পার্ল রোদ (বাম) এবং স্পার্কলিং রোজ (ডান), $ 22 প্রতিটি
ম্যাক নিয়মিত প্রতি বছর ক্রিসমাসের পরে খুব শীঘ্রই একটি সংগ্রহ প্রকাশ করে, এবং এই বছরটি সেই সংগ্রহটি খুব স্প্রিং-এর মতো, জ্বলজ্বলে, অলৌকিক ম্যাক ফেইকি whispers হয়।

বেশিরভাগ সময়, তাদের পোস্ট-ক্রিসমাস সংগ্রহগুলি রঙের টেম্পসের পরিপ্রেক্ষিতে শীতল ধরণের ধরণের, তবে এটিতে এটির মধ্যে অনেকগুলি উষ্ণ টোন রয়েছে। এটি ম্যাক ওয়েবসাইট এবং ফ্লুটার্টগুলিতে ২6 ডিসেম্বর ডিসেম্বর এবং কাউন্টারে ২6 ডিসেম্বর মাসে আসে, যেখানে এটি আগামী বছরের 6 ফেব্রুয়ারি পর্যন্ত রয়ে যায়।

ম্যাক ফেয়ারি হুইপার্স সংগ্রহের গুঁড়া গুঁড়া পোলনে (বামে) এবং স্পেলবিন্ডার (ডানে), $ 22 প্রতিটি
ম্যাক ফেয়ারি হুইসপার্স বাম দিক থেকে লিপস্টিক্স: গসামার উইংয়ের লাস্টার লিপস্টিক, ম্যাজিকের ছিটিয়ে ফ্রস্ট লিপস্টিক, ম্যাজিক্সের একটি ছিদ্র মধ্যে ফ্রস্ট লিপস্টিক, মিডসামার নাইটের ক্রস্ট লিপস্টিক এবং ফায়ারফ্লিসের মধ্যে Cremesheen লিপস্টিক ($ 17 প্রতিটি)
এটি কেবলমাত্র একটি দ্রুত ওভারভিউ যখন আমি পণ্যগুলি পরীক্ষা চালিয়ে যাচ্ছি, এবং কয়েক দিনের মধ্যে আমি আরো বিস্তারিত পর্যালোচনা করব।

কিন্তু আমার প্রথম ইমপ্রেশন? চকমক। এটির বিভিন্ন ডিগ্রী, সূক্ষ্ম মেটালিক থেকে সূক্ষ্ম ধাতব থেকে।

বড় খবর হিসাবে, এটি সম্ভবত নতুন ফয়েল ছায়া, একটি সম্পূর্ণ নতুন সূত্র। আমি আজ সকালে আমার চোখে তাদের কয়েকটি পপ করলাম … ঘটনাক্রমে, আমি এখন দুটি ভিন্ন চোখে দেখছি! এক চোখ সম্পূর্ণ বেগুনি, এবং অন্যটি হল সোনালী বাদামী, এবং তাই আজকের দিনটি সেই দিন হবে যখন অন্তত 10 জন ভিন্ন ভিন্ন লোক আমার দরজায় আঘাত করে এবং আমাকে এইভাবে উত্তর দিতে হবে।

কিন্তু আমার দ্বিমত আছে…

MAC FAEERIE WHISPERS সংগ্রহের জন্য বাম দিক থেকে Cremesheen চশমা: নরমভাবে জ্বলন্ত, ক্যালিপস বীট, শুধু চমত্কার এবং enchanter ($ 20 প্রতিটি)

ম্যাক Faerie whispers.

প্রথম টেস্টে – ওহ! – Foiled ছায়া স্পষ্টভাবে আকর্ষণীয়। তারা একটি খুব চকচকে ধাতব ফিনিস আছে, এবং আপনি জানেন কিভাবে কিছু চকচকে eyeshadows সঙ্গে আপনি তাদের একটি ভেজা ব্রাশ দিয়ে তাদের প্রযোজ্য একটি ভিজা বুরুশ সঙ্গে আবেদন করতে হবে? আচ্ছা, এই অতিরিক্ত সাহায্যের ব্যতীত এই চকচকে হয়, তবে আপনি যদি ভিজা বুরুশ ব্যবহার করেন তবে আপনি আরও বেশি উজ্জ্বল চকমকটিকে আরও বেশি করতে পারেন, কারণ তারা ভিজা বা শুষ্কভাবে পরিধান করার জন্য ডিজাইন করা হয়েছে।

আমি আমার ত্বকে একটি খুব সূক্ষ্ম শীতল প্রভাব অনুভব, যা ধরনের হয় … শান্ত! এবং ধাতব ছায়া প্রতিটি, আপনি swatches এ ঘনিষ্ঠভাবে তাকান, তাদের ধাতব-নেস পদে পরিবর্তিত। সবচেয়ে ধাতব এক আপনার চোখে যাদু, একটি সুন্দর লিলাক যা আমাকে একটি শিমিয়ারের কথা মনে করিয়ে দেয়, আরো চকচকে ম্যাক সাটিন taupe।

তারপরে পরী ভূমি, অলৌকিক বন, জয় খেলনা এবং ফায়ার ফেইরে কম তীব্রভাবে চকচকে বেশী আছে, যা উষ্ণের উষ্ণ।

ম্যাক ফায়ারি হুইপার্স সংগ্রহটি বাম দিক থেকে ছায়া ফেলে দিয়েছে: আপনার চোখে যাদু, মেয়েলি উইলস, মিষ্টি বিভ্রম, পরী ভূমি, অলঙ্কৃত বন, জয় খেলনা এবং ফেরি ফেইরে
ম্যাক ফেয়ারি হুইসপারগুলি বাম দিক থেকে লিপস্টিক্স সংগ্রহের লিপস্টিক্স: দ্য লাস্টার লিপস্টিক, দ্য লাস্টার লিপস্টিক, ম্যাজিকের ছিটিয়ে ফ্লস্ট লিপস্টিক, ম্যাজিক্সের একটি ছিটিয়ে ফুসফুস লিপস্টিক এবং ফায়ারফ্লিসের মধ্যে Cremesheen লিপস্টিক
সংগ্রহটিতে একটি সৌন্দর্য পাউডার রয়েছে, একটি আড়ম্বরপূর্ণ চাপা পাউডার এবং দুটি পাউডার ব্লাশস রয়েছে, এবং আমি এখন এই সবই পরীক্ষা করছি, LOL! আমি সবকিছু পরা করছি এবং রান্নাঘরের সিঙ্ক (আমি যখন আইটিটি দেখি তখন ছবিটি ভাগ করব)।

গাল পণ্য বেশ pigmented বলে মনে হচ্ছে, যখন লিপস্টিক্স এবং glosses nudes বিভিন্ন ধরনের সঙ্গে আরো জ্বলন্ত এবং ethereal বলে মনে হয়।

MAC FAEERIE WHISPERS CHISPERS CHINESHEN CHEELSENCE বাম দিক থেকে: নরমভাবে জ্বলছে, ক্যালিপসো বীট, শুধু চমত্কার এবং enchanter
ম্যাক ফেয়ারি হুইপারস সংগ্রহের গুঁড়া গুঁড়া গ্লাস (বামে) এবং স্পেলবিন্ডার (ডানে)
ম্যাক Faerie Whispers সংগ্রহের সৌন্দর্য পাউডার পার্ল রোদ মধ্যে পাউডার
ম্যাক Faerie Whispers Sparkling রোজ মধ্যে iridescent চাপযুক্ত পাউডার
নতুন Velvetease পেন্সিল, আলিঙ্গন এবং চুম্বন COL সম্পর্কে তথ্য সহ, এই Whispering Faireries তাদের PASES এর মাধ্যমে আপনাকে একটি সম্পূর্ণ রিপোর্ট থাকবেLection এবং matchmaster ছায়া গোয়েন্দা কম্প্যাক্টস।

বিজ্ঞাপন

সাথে থাকুন.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *