ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপের পাশাপাশি কবজ ব্লগ মাসকট, ভোল। 381

0 Comments

প্রিয় ডায়েরি,

আপনার সাঁতার কাটানো, ফুসকুড়ি রক্ষার পাশাপাশি আপনার PUKA শেলগুলি প্যাক করুন আমরা হাওয়াইতে যাচ্ছি! হ্যাঁ!!!

বিজ্ঞাপন

কখনও কখনও আমি স্নেহপূর্ণভাবে হাওয়াইকে “মাতৃভূমি” হিসাবে উল্লেখ করি, যেহেতু আমার পুরুষ সহকারী সেখানে থেকেই থাকে, সেইসাথে আমি সেখানে এতটাই যাই। আমি হাওয়াইয়ান অংশ হতে পারে!

এই এক প্রধানত একটি কাজ ট্রিপ – মত, আমার আসন্ন কিটি সাঁতারের পোষাকের ক্যালেন্ডারের জন্য আমি অনেকগুলি সম্ভাব্য সৈকত অঙ্কুরের স্থানগুলিতে পরিদর্শন করতে চাই, পাশাপাশি আমিও একইভাবে থামাতে চাই যে আমি হ্যান্ডেলের কটি ডিজাইনগুলিতে যেতে চাই Kauai। তারা আমার মডেলিং এজেন্সির হাওয়াই শাখার অংশ, যা আমি অত্যন্ত খুশি, পাশাপাশি দলের গত কয়েক বছরে দলটি কিছু বিশাল পদক্ষেপ নিয়েছে।

কিন্তু আমিও একইভাবে খেলতে যাচ্ছি, তাই আমার সার্ফের বন্ধুদের কয়েকজনকে সন্তুষ্ট করতে হবে, যেমন কেলি স্লটারের মতো (নাম বা কিছু হ্রাস না করা) – আপনি জানেন, কিছু সার্ফিং পাশাপাশি ঝুলন্ত করার জন্য আমি জানি , শুধু দ্বীপ উপভোগ।

তাই আমি সত্যিই, সত্যিই উত্তেজিত। প্রথমত প্রথম জিনিস, আগামীকাল আমি আমার সমস্ত প্রয়োজনীয়তা প্যাক করার জন্য আমার সহকারী পেতে হবে – আমার পশম এসপিএফ অবশ্যই, এটি খুবই গুরুত্বপূর্ণ; পাশাপাশি আমার সৈকত গিয়ার সব; সেইসাথে ওহ! – আমার স্নরকেল সরঞ্জাম।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শেষবার আমি হাওয়াইতে গিয়েছিলাম, আমি স্নেরকেলিং গ্রহণ করেছি, সেইসাথে এটি সত্যিই সত্যিই মজা। আমি এটা সার্ফিং যতটা বাস্তবিকভাবে পছন্দ।

বিজ্ঞাপন

এবং প্রোগ্রাম আমি আপনাকে আনতে হবে, ডায়েরি, তাই আমি snorkeling যখন আমি আমার ইভেন্টের পাশাপাশি সব মাছ আমি দেখতে পারেন। বিশিষ্ট বিশ্বাসের বিরোধিতা হিসাবে, আমি দৃষ্টিতে প্রতিটি মাছের উপর swatting ছাড়া snorkeling সম্পূর্ণ সক্ষম। আমি শিথিলের জন্য এটি আরো অনেক কিছু করি, তাই এটি শিকার সম্পর্কে নয়।

এই খুব উত্তেজনাপূর্ণ! আমি এক সপ্তাহেরও কম সময়ের মধ্যেই থাকি, সেইসাথে আমি এল নিনোতে আছি, তাই আমি খুব ভালোবাসি … শীঘ্রই আমার পায়ে বালি দিয়ে শীঘ্রই দেখি।

আলহা,
ট্যাব


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *