মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 367

0 Comments

আপনি অবাক হবেন, “তাই এই সোমবার পোল জিনিস যাইহোক টর্নেশন কি!?”

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি নিয়মিত ক্রমবর্ধমান (devolving?) অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পরিতোষ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে পরিতোষ করবেন।

আপনি একটি ছোট মহিলার প্রদান সুপারিশ তিন টুকরা কি কি?

স্পষ্টভাবে একটি টন পান পান, তিনি তার bkr অধিষ্ঠিত বলেছিলেন। যখন আমি যথেষ্ট পানি পান করি না, যাই হোক না কেন একটু বেশি কঠিন। আমার ত্বক আমাকে একটি কঠিন সময় প্রদান করে, আমার মস্তিষ্ক দ্রুত হিসাবে কাজ করে না …
দেখুন, এখন আমার যথেষ্ট পরিমাণে পানি ছিল না।

আপনার চারপাশের লোকেদের খুব সাবধানে চয়ন করুন (এটি এমন একটি জিনিসগুলির মধ্যে একটি যা আমি কঠিন ভাবে আবিষ্কার করেছি)। একটি মহান দৃষ্টিভঙ্গি দিয়ে ইতিবাচক মানুষ আপনাকে উত্তোলন করবে, সেইসাথে প্রতিটি আত্মা কখনও কখনও উত্তোলন প্রয়োজন।

আপনি যা করতে চান তা করতে হবে না (আবার, আরও একটি পাঠ কঠিন ভাবে আবিষ্কৃত)। অনেক বছর ধরে, অনেক বছর ধরে আমি মনে করলাম যে আমি প্রভারবিয়ালের নৌকাতে একমাত্র ছিলাম, যেমনটা আমার যতটা সম্ভব তা ঠিক করার মতো পুরোপুরি ছিল, তবে সাহায্যের অনুরোধ করা ঠিক আছে। প্রয়োজনীয় সহায়তার জন্য এটি ঠিক আছে (সবাই আছে), সেইসাথে যাই হোক না কেন হার্ড হতে হবে না।

পেরেক আপিল (ঝুঁকিপূর্ণ বা অন্যথায়) – প্রকৃতপক্ষে বা না?
কখনই না. ট্যাব উন্মাদ যেতে হবে। তিনি একা আমার নখ ছেড়ে না।

প্লাস, আমি আরাধ্য বিট charms আছে আমার claws দীর্ঘ যথেষ্ট রাখা না। তারা সবসময় জায়গাটির চারপাশে ঘুরে বেড়ায়, পাশাপাশি যদি আমি আমার নখের যথেষ্ট পরিমাণে রাখতাম, তবে আপিলগুলি আমার কীবোর্ডে ক্ল্যাকের পাশাপাশি ক্লিক করবে।

আমি এমনকি এটি সম্পর্কে বিশ্বাস করতে পারছি না … এটা আমাকে বাদাম চালাবে!

আপনি এই সপ্তাহে কিছু এগিয়ে খুঁজছেন?
আমি আরো একটি মধ্য সপ্তাহের মোশন পিকচার তারিখ তারিখ বাইরে যাচ্ছে এগিয়ে খুঁজছেন। এল হাব পাশাপাশি আমি গত সপ্তাহে যে। আমরা এটিকে অনুসরণ করা একটি নতুন ভয়াবহ মোশন ছবিটি দেখতে গিয়েছিলাম, সেইসাথে এটি দুর্দান্ত (তারিখের নয়, চলচ্চিত্রটি নয়; গতি ছবিটি ভীতিকর ছিল!)।

আমি বিশ্বাস করি এটি গত মঙ্গলবার বা বুধবার রাতে ছিল। এটি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের পাশাপাশি তিনটি অন্যান্য ডুডস, সমগ্র মোশন পিকচারের থিয়েটারে। এটা ছিল শান্ত.

Denim বা অংশীদার জিন্স ripped?
Ripped জিন্স।

আপনার সূর্য চশমা কি মত চেহারা?
খনি বড় burch দ্বারা বড় feline চোখের সূর্য চশমা একটি beige জোড়া হয়।

গত বছর আমি তাদের পছন্দ করি, পাশাপাশি আমি চাই, তবে আমি অবিশ্বাস্যভাবে আরাধ্য কেট স্পেড এভিয়েটারগুলির সাথে পরিবর্তন করার বিষয়ে বিশ্বাস করছি যা আমি গত সপ্তাহে নর্ডস্ট্রোমে চেষ্টা করেছি।

Yup, প্রধান জীবন dilemmas …

শেষ অদ্ভুত স্বপ্ন আপনি ছিল?
এটা এই গত সপ্তাহান্তে ছিল। আমি স্বপ্ন দেখলাম এল হাবের পাশাপাশি আমি ভেঙ্গে গেলাম! পাশাপাশি আমি প্রিন্স বিবাহিত।

এবং তিনি এত অদ্ভুত ছিল!

এটা প্রিন্সের সাথে বিয়ে করা সত্যিই অদ্ভুত ছিল … এবং আমি সম্পূর্ণ হৃদয়গ্রাহী ছিলাম। আমি শুধু এল হাব ফিরে যেতে চেয়েছিলেন।

ড্যাং, এটা অদ্ভুত স্বপ্ন ছিল …

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরের সাথে একটি মন্তব্যের মধ্যে উদ্বেগ মেনে চলার পাশাপাশি কপি করুন। আমি পড়তে এগিয়ে তাকান!

1. আপনি একটি অল্প বয়স্ক মহিলার জন্য সুপারিশ তিন টুকরা কি?
2. পেরেক আপিল (ঝুঁকিপূর্ণ বা অন্যথায়) – প্রকৃতপক্ষে বা না?
3. আপনি এই সপ্তাহে কিছু খুঁজছেন?
4. Denim বা অংশীদার জিন্স ripped?
5. আপনার সূর্য চশমা কি মত চেহারা?
6. আপনি শেষ অদ্ভুত স্বপ্ন ছিল?

আমি আজ সকালে কয়েকটি জ্ঞানের কথা বিশ্বাস করার চেষ্টা করছি, তবে আমার কোন জ্ঞান নেই, লল!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ঠিক আছে, আমার এখানে কিছু থাকতে পারে … এখানে এমন একটি টিডিবিট রয়েছে যা আপনাকে এই সপ্তাহে সহায়তা করতে পারে বা সাহায্য করতে পারে না বা সম্ভবত না পারে, তবে আপনার ফ্রিজে রাতারাতি আপনার রেফ্রিজারেটরের স্লাইস সংরক্ষণের পরিকল্পনাটি যদি আলু থাকে তবে আপনাকে ঘটা জলের একটি বাটি মধ্যে যারা freaking আলু টুকরা লাঠি, আপনি না হলে তারা বাদামী চালু হবে। আমি ইস্টার জন্য scalloped আলু তৈরি যখন গত সপ্তাহান্তে আবিষ্কৃত।

বিজ্ঞাপন

শুভ সোমবার, আমার বন্ধু! আমি আশা করি আপনার ডেনিম আপনার গুঁতাটিকে চমৎকার দেখাচ্ছে এবং সেইসাথে আপনার একটি বিস্ময়কর, চাপ-মুক্ত সপ্তাহ আছে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *