গ্রীষ্মে আল Fresco সময় পিকি পিকনিক অ্যামাডোনিয়ান ক্লাউ চোখের এবং গাল সংমিশ্রণ

0 Comments

Tarte গ্রীষ্মকালীন গ্রীষ্মকালীন গ্রীষ্মের সাথে পিকি পিকনিক অ্যামাডোনিয়ান ক্লে আই এবং গাল সংমিশ্রণ ($ 38, এখন অফার করা হয়েছে)
আমি পিকনিকের জন্য অনলাইনে …

সূর্য, খাদ্য, বন্ধু, পরিবার, খাদ্যের মজা …

বিজ্ঞাপন

আমি কি ইতিমধ্যে খাবার উল্লেখ করেছি?

আমি সত্যিই ব্রাঞ্চ পছন্দের চেয়ে পিকনিক ভাড়াটি অনেক বেশি পছন্দ করতে পারি, পাশাপাশি আপনি ব্রাঞ্চটি কতটুকু পছন্দ করেন তা বোঝেন।

(অনেক.)

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা অন্য যেহেতু, মানুষ! আমি পক্ষের সব সম্পর্কে আছি। আলু সালাদ, ম্যাকারনি সালাদ, ফলের সালাদ, যে অদ্ভুত জেলো সালাদ যে আমার মাসি সাধারণত একটি সম্পূর্ণ স্থূল দেখায় তবে হেললা সুস্বাদু স্বাদ।

উহু! – পাশাপাশি ভুট্টা cob উপর ভুট্টা?

আমি এটা চাই … আমি এটা সব চাই।

পিকনিক্সের কথা বলছেন (কিভাবে এটি একটি অলস ট্রানজিটের জন্য, হা!), এখন একথা ঘটছে, সেইসাথে এটি গ্রীষ্মকালীন 2015 এর জন্য নতুন।

বলুন “আলু চিপস পাস করুন!” Tarte Poppy পিকনিক Amazonian ক্লে আই এবং গাল সমন্বয় ($ 38)

হুম … এই পিকনিক ঝুড়ি ভিতরে কি?
Tarte Poppy পিকনিক Amazonian ক্লে আই এবং গাল প্যালেট: একটি দ্রুত FAQ / Rundown

এটা কি?
একটি $ 38 সীমিত সংস্করণ আই এবং গাল সংমিশ্রণ (এখন উপলব্ধ) ছয়টি নতুন পাউডার eyeshadows এবং একটি পুনরায় প্রচারিত পাউডার ব্লাশ (এটি গ্লুশ (এটি গ্লিসেন নামে পরিচিত) সহ, অন্যথায় অ্যামাজনের মৃত্তিকা হিসাবে বোঝা যায়, যা কোনও ধরণের তৈলাক্তকরণ শোষণ করার আশা করা হয় একই সময়ে আপনার ত্বকের আর্দ্রতা মাত্রা ভারসাম্য বজায় রাখার সময় বিট।

কোন ধরনের সীমিত সংস্করণ ছায়া আছে?
হ্যাঁ, ম্যাম, আছে। গ্রীষ্মের বাতাসে (একটি ম্যাট ক্রিম), বিস্ময়কর চা (একটি ম্যাটে ট্যান), আইসক্রীম শঙ্কু (একটি ম্যাট চকোলেট), জলাভূমিতে নগ্ন পায়ে (একটি ম্যাট লাইট ট্যান), পিচ পপ্পি (একটি ম্যাটের পিচ) পাশাপাশি পিকনিক বাস্কেট (একটি ম্যাট গভীর বাদামী) সব সীমিত সংস্করণ হয়।

প্যান কি আকার আছে?
Shimmery গোল্ডেন গোলাপী glisten blush একটি 0.20-আউন্স পূর্ণ আকার প্যান, পাশাপাশি eyeshadows প্রতিটি 0.06 ounces এ ছোট।

Eyeshadows কাঠামোর সম্পর্কে আপনি আমাকে কি বলতে পারেন?
আচ্ছা, আমি বলতে পারি যে তারা পাউডারের একটি বড় চুক্তি তুলে ধরতে পারে, তাই এটি তাদের প্রয়োগ করার আগে আপনার পরিষ্কারটি বন্ধ করতে সহায়তা করে; অন্যথায়, আপনি একটি বিট fallout পেতে।

তারপরেও, তারা আমার কাছে মসৃণ মনে করে, সেইসাথে তারা মিশ্রিত করা সহজ।

Eyeshadows pigmented বা নিছক হয়?
আমি বলি যে লাইটার টান পাশাপাশি পীচ ছায়াগুলি মাঝারি থেকে নিছক, যখন দুটি অন্ধতম ছায়াগুলি মাঝারি (আমি তাদেরকে ‘ভাল এবং সেইসাথে অন্ধকারে) তৈরি করতে পেরেছিলাম, সেইসাথে তাদের মধ্যে কেউ নেই ত্বকে ভারী চেহারা।

কিভাবে blush গঠন সম্পর্কে?
সামান্য গ্রেনি … যা এটির মধ্যে সোনালী চকমকের বিশাল তলদেশের মধ্যে সম্ভবত সম্ভবত।

কিভাবে pigmented blush হয়?
মাঝারিভাবে pigmented, তবে পাগল শহর / ক্রেজি জুড়ে pigmented না। আমি শুধুমাত্র একটি একক স্তর প্রয়োজন।

সমন্বয় আপনি Tarte থেকে অন্য কিছু মনে করিয়ে দেয়?
এটা করে. যেহেতু শ্যাডোগুলির মধ্যে অনেকগুলি ম্যাট, নিরপেক্ষ এবং অত্যধিক উষ্ণ বা শীতল নয়, সংমিশ্রণটি আমাকে একটি ছোট, কিছুটা টার্টলেট প্যালেটের বিভিন্ন সংস্করণে মনে করিয়ে দেয়।

উষ্ণ-ইশ শ্যুটিস, যদিও – পীচ পীচিও পিপ্পি পাশাপাশি ঘুরে ঘুরে বেড়ায় – এটি একটি বিট ভিন্ন করুন … কিন্তু সম্পূর্ণ ভিন্ন নয়। আপনি ইতিমধ্যে Tartlette সমন্বয় এবং / অথবা glisten blush আছে, আমি এটা এড়াতে চাই (যদি আপনি DUPES চান না)।

আপনি সামগ্রিকভাবে সমন্বয় সম্পর্কে কিভাবে মনে করেন?
দ্রুত নগ্ন / নিরপেক্ষ দিন দেখে মনে হচ্ছে, আমি এটা পছন্দ করি। Eyeshadows মিশ্রিত করা সহজ (প্রাকৃতিক ম্যাট প্যালেটের সাথেও এটির চেয়ে সহজে), উদাহরণস্বরূপ), যা এটি জরুরি পেতে-আউট-ডোর-অবিলম্বে মুহুর্তের জন্য উপযুক্ত করে তোলে।

মেকআপ minimalists জন্য ভাল, তবে সম্ভবত সম্ভবত বিপুল ভিএ-ভুম-ভুম গ্ল্যাম অনুসন্ধানের জন্য সবচেয়ে বড় নয়। আমি বলতে চাচ্ছি, আপনি এই সঙ্গে সেখানে পেতে পারেন … কিন্তু এটি একটি মহান চুক্তি নিতে হবে।

আমি খুব ব্লাশ পছন্দ করি, তবে চকমক আমার ছিদ্রগুলি বাড়িয়ে তোলে। যে, অথবা সম্ভবত আমার ছিদ্র এত বড় হয়ে গেছে যে তারা কোন রিটার্নের বিন্দুতে আঘাত করেছে। কে জানে?

আপনি যদি নতুন ম্যাটে নিরপেক্ষ প্যালেটের জন্য বাজারে থাকেন তবে টার্টারি গ্রীষ্মকালীন পিকনিক অ্যাম্বারি ক্লে আই অ্যান্ড গাল সংমিশ্রণটি জরিমানা করবে, তবে এটি কোনও সনেট বা কিছু রচনা করার জন্য ইন্টার্নেটগুলি ভেঙ্গে বা প্রভাব ফেলবে না ।

বিজ্ঞাপন

আমি শুধু বলছি’.

বামপন্থী হাওয়া, বিস্ময়কর চা পাশাপাশি আইসক্রিম শঙ্কু থেকে বাম দিক থেকে টার্ট পপ্পি পিকনিক eyeshadows
ঘাস মধ্যে barefoot মধ্যে tarte poppy পিকনিক eyeshadows, পিচ পিকি পাশাপাশি পিকনিক ঝুড়ি
Tarte Poppy পিকনিক অ্যামাডোনিয়ান ক্লে ব্লিস্টেন (রেফারেন্সের জন্য, আমি ম্যাকের একটি এনসি 42)
আমার চোখ পাশাপাশি গাল উপর tarte পপ্পি পিকনিক সমন্বয় পরা; আমি একইভাবে প্রশ্নে টার্টের নতুন লিপ্জারেন্সি ঠোঁটের ক্রিসের পাশাপাশি আমার ঠোঁটের উপর ক্ষমতাপ্রাপ্ত (আমি তাদের একত্রিত করেছি)
মূল্য: $ 38
প্রাপ্যতা: সীমাবদ্ধ সংস্করণ এবং সেইসাথে ইন্টারনেটে পাশাপাশি Tarte কাউন্টারে দেওয়া
মেকআপ পাশাপাশি কবজ ব্লগ রেটিং: খ

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ বিজ্ঞাপনdict,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *