ট্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি আপিল ব্লগ মাসকট সহ রবিবার রবিবার, ভলিউম। 436

0 Comments

ট্যাবগুলি আজ সকালে বিছানায় শুয়ে উঠেছিল, যত তাড়াতাড়ি তিনি করেন, যেমনটি তিনি স্বাভাবিকভাবেই করেন। তিনি এই অত্যন্ত নির্দিষ্ট রুটিন যেখানে তিনি খুব প্রথম বালিশের পিছনে বিছানার উপরের দিকের দিকে ঘুরে বেড়ায়, তারপরে এল হাবের পাশাপাশি সেখান থেকে সে আমার উপরে একটি সম্ভাব্য পায়ে অবস্থান করার চেষ্টা করে স্তন বা এল হাব এর। তারপর তিনি whisker এবং গাল scratches জন্য আমাদের এক উপরে আরোহণ করার চেষ্টা করে।

এটি এই সপ্তাহে দৈনিক বৃষ্টি হয়, অনেক, তাই ট্যাবগুলি সাধারণত বাইরে যেতে না যায়, পাশাপাশি আমি বিশ্বাস করি যে সে এটি সম্পর্কে বিষণ্ণ হতে শুরু করেছে। তিনি তার উইন্ডো বেজে পাশাপাশি বাইরে বৃষ্টিপাতের দিকে তাকিয়ে থাকতেন। তারপর সে আমার দিকে তাকিয়ে দেখলো ট্যাববি চোখ দিয়ে।

বিজ্ঞাপন

কিন্তু এটা সত্যিই ঢেলে ছিল! যে কোন পদ্ধতিতে তিনি যে বৃষ্টিতে উপলব্ধ হতে চান তা ছিল না।

আমরা আগে এটি চেষ্টা করেছি। আমরা বাইরে চলে গেলে বাইরে চলে যাই, তবে যত তাড়াতাড়ি তার সূক্ষ্ম পায়ে ভিজা মাটি স্পর্শ করে, তখন সে বললো, “কেন? এটি কেন ঘটছে? কেন!? ”

যখন আমি দেখলাম যে আজ সকালে বৃষ্টি হচ্ছে না, আমি দ্রুত তার জোতা ধরলাম, পাশাপাশি আমরা বাইরে হাঁটার জন্য গিয়েছিলাম।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বৃষ্টির কারণে, পাহাড়গুলি ইকো বান্ধব এবং সেইসাথে সমৃদ্ধ আদর্শের পাশাপাশি সবকিছু ক্রমবর্ধমান।

আমরা পুরো পরিমাপের পরিদর্শন করি তবে কোনও ধরনের অনুপ্রবেশকারী কোনও ধরনের এলাকা ছিল না, তাই এটি ব্রাঞ্চের সময় ছিল। ট্যাব অবশ্যই ইকো বান্ধব সালাদ ছিল, অবশ্যই।

আমি গুরুতর, সে এত ঘাস খেয়েছে! আমি তাকে থামাতে পারিনি। সম্ভবত তিনি ভাবছিলেন, “আচ্ছা, যদি আপনি এই লনটি খনন করেন না …”

আমি নিশ্চিত যেটি ঠিক যেহেতু ইকো-বান্ধব পাশাপাশি জীবন্ত যাই হোক না কেন কতটুকু তার থেকে ভিন্ন ছিল। স্বাভাবিক তুলনায় অনেক বেশি পাখি আছে। অতিরিক্ত পানি এত জীবন বের করে দেয়। আমরা অনেক বেশি হরিণ, squirrels, পাখি এবং অনেকগুলি অপসুম দেখেছি – সব ধরনের জিনিস – পাশাপাশি ট্যাবগুলি সম্ভবত ঘরের জানালাগুলির সাথে তাদের ঘড়ি দেখছে।

আমি সুখী আছি, ট্যাবের জন্য দীর্ঘদিন ধরে দীর্ঘদিন ধরে পরিতোষ করার জন্য দীর্ঘ যথেষ্ট যথেষ্ট। চেজ খেলে, পাশাপাশি gravy, পাশাপাশি gravy খাওয়া, পাশাপাশি kitty মডেলিং করছেন, পাশাপাশি Kitty মডেলিং করছেন, বাইরে যাচ্ছে বিশ্বের তার পছন্দের জিনিস এক।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *