মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 601

0 Comments

হ্যাঁ, আপনি।

তাই সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিপরীতে, একটি প্রকৃত পোলের বিপরীতে, বিট clicky বোতামগুলির সাথে। এটি মাত্র পাঁচটি বেশি র্যান্ডম উদ্বেগের একটি তালিকা যা আমি এই ব্লগে গত চতুর্থাংশ বছর ধরে এই ব্লগে প্রকাশ করছি (২007 সাল থেকে)। আমি আপনার উত্তরগুলি পড়তে পছন্দ করি, সেইসাথে এটি আমাকে সহায়তা করে যে আমার সপ্তাহটি আমার সপ্তাহটি বন্ধ করে দেয়।

1. আজ আমি _____ (ফাঁকা পূরণ করুন) জন্য কৃতজ্ঞ।

তাই অনেক জিনিস, সহ …

কফি (সর্বদা কফি)

একটি মহান রাতের ঘুম অর্জিত হচ্ছে

আমার বিস্ময়কর পাশাপাশি সহায়ক স্বামী

পরিষ্কার, খাস্তা শরৎ দিন

আমার মাথার পাশাপাশি আমার পেটে খাদ্যের উপর ছাদ

যান্ত্রিক পেন্সিল (এলোমেলো, তবে তারা কল্পিত টাইপ!)

2. আপনি সব সময় পরেন গার্মেন্টস একটি পোস্ট?

আচ্ছা, আমার একটি ভাল বন্ধু সম্প্রতি আমাকে ATHLETA ওয়ার্কআউট আঁটসাঁট পোশাকের একটি জোড়া সরবরাহ করেছিল যে তার আকারে আর আমাকে বলে না – আমার বিশ্বকে ঠেলে দেওয়া হয়েছে। আমি যদি সেই প্যান্টগুলিতে অনলাইনে থাকি ২4/7, আমি একেবারে হবে।

3. Burrito বা Taco?

টাকোস, বাচ্চা!

4. আপনি আপনার ঠোঁট আজ কি ব্যবহার করছেন?

ম্যাক স্মোকড অ্যালমন্ড লিপস্টিক, যা গত কয়েক সপ্তাহের জন্য আমার নিরপেক্ষ জ্যাম হয়েছে।

5. ঠিক কিভাবে আপনার brows আপনার brows হয়?

তারা অক্টোবরে আমার নেমিসিস ছিল, যেহেতু আমি তাদের সম্পর্কে মনে রাখতে ব্যর্থ হয়েছিলাম, যা তারা বন্যার পাশাপাশি অনির্বাচিত করে সাড়া দিয়েছিল, তবে আমি গত সপ্তাহে অযৌক্তিক বিটগুলি ছাঁটাই দিয়েছি, তাই আবার ভারসাম্যকে জমি ফেরত আনা হয়েছে। তারা ঠিক আছে এবং পাশাপাশি আমার সাথে আমার সাথে সহযোগিতা করছেন। হাঃ হাঃ হাঃ!

আপনি. হয়। জাদুকরী।

আমাদের বাড়িতে সম্প্রতি উষ্ণ সাদা আলোর আলাপের একটি দুর্দান্ত চুক্তি হয়েছে।

এ ব্যাপারে অনেক কথা আমি দেখি যে আমি ঘরে ঘুরে ঘুরে ঘুরে ঘুরেছিলাম।

অপেক্ষা করুন – আমাকে একটি পদক্ষেপ ফিরে নিতে দিন …

বিজ্ঞাপন

প্রথম জিনিস প্রথম, মহান সকালে! সোমবার আনন্দিত, আমার বন্ধু।

ঠিক আছে, তাই উষ্ণ সাদা হালকা জিনিস। মূলত, Connor সম্প্রতি তার কিশোর থেকে একটি বিশাল নারী বিছানা থেকে সরানো, পাশাপাশি তিনি যে পর্যায়ে যেখানে নতুনতা শুধু ব্যবহার করা হয়েছে, তাই সম্প্রতি ঘুমের সময় তিনি আমাদের সাথে ঘুমাতে আমাদের পেতে সব স্টপ আউট pulls আমাদের বিছানা, অথবা শুধু তার বেডরুমের আলো বন্ধ বন্ধ আমাদের বিলম্বিত।

যখনই তিনি কিছু সম্পর্কে ভীত মনে করেন, আমরা যুক্তিযুক্তভাবে (যা সর্বদা কাজ করে না) এর সাথে কথা বলার চেষ্টা করার পরে, আমরা “মমি ম্যাজিক” কল করবো এবং সেইসাথে তিনি ফোনটি “কোকো যাদু” বলে ডাকেন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

যাদু উষ্ণ হোয়াইট আলোর একটি কাল্পনিক মৌমাছি সঙ্গে নিজেকে আশেপাশে অন্তর্ভুক্ত। এই উষ্ণ সাদা আলোটি আপনাকে সুরক্ষা দিয়ে ঘিরে থাকে, পাশাপাশি নিরাপদ এবং সেইসাথে নিরাপদ বোধ করার জন্য সেই মুহুর্তে আপনার যা কিছু প্রয়োজন হয়।

সুতরাং, যখনই আমাদের বাড়িতে কোনও ব্যক্তি একটি বিট টিএলসি প্রয়োজন হয়, তখন আমরা আপনার যাদু, পাশাপাশি আপনার উষ্ণ সাদা আলোর সাথে নিজেকে ঘিরে রাখতে বলি। মূর্খ হিসাবে এটি শোনাচ্ছে, এটি kinda কাজ করে! এটি কনরের জন্য কাজ করে, পাশাপাশি আমি নিজের জন্য এটি করছি, পাশাপাশি (আমি জানি, আমি জানি!), পাশাপাশি কিছু কারণে এটি ঠিক মনে হয়।

যাইহোক, যদি আপনি আজকের কিছু সময়ে কিছুটা ভীত বা উদ্বিগ্ন বোধ করেন তবে মনে রাখবেন যে আপনি যাদুকর। যে কোন সময় আপনি এটি প্রয়োজন, আপনি বিশেষ উষ্ণ সাদা আলো সঙ্গে নিজেকে ঘিরে করতে পারেন। আপনি পছন্দ করেন, আপনি সুরক্ষিত, পাশাপাশি আপনি নিরাপদ।

যে নোট, আমি বন্ধ। আমার কয়েকটি কফি তারিখ আছে (আজকের আমার দিনটি বেকারি থেকে বেরিয়ে আসছে … তাই আমি আরো একটি বেকারি, হা হা হা!), যা আমাকে আজকের পেরেক প্রশ্নে নিয়ে যায়: ক্রোয়েসেন্ট বা স্কোন ??

একটি ভয়ঙ্কর দিন আছে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. এখানে একটি মন্তব্যে আপনার উত্তরের সাথে অনুলিপি / পেস্ট করার জন্য এখানে উদ্বেগ রয়েছে। শীঘ্রই বলুন।

1. আজ আমি _____ (ফাঁকা পূরণ করুন) জন্য কৃতজ্ঞ।
2. আপনি সব সময় পরেন গার্মেন্টস একটি পোস্ট?
3. Burrito বা Taco?
4. আপনি আপনার ঠোঁট আজ কি ব্যবহার করছেন?
5. ঠিক কিভাবে আপনার brows আপনার brows হয়?


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *