দীর্ঘ জন্য, লশ, উত্তোলিত lashes, শীতল বুরুশ চেষ্টা করুন: নতুন Lancome Grandiose মাস্কারা

0 Comments

নতুন Lancome Grandiose মাস্কারা, $ 32
Yo, এখন সাইবারডাইন সিস্টেম ইঞ্জিনিয়ারিং মস্করাস? যেহেতু ল্যান্সোমের নতুন গ্র্যান্ডিওস মাস্কারা (32 ডলার, এক ছায়া থেকে দেওয়া, নীরব) বলেছেন, “দেখ! আমি ভবিষ্যতে, আদিম দ্বিদল প্রাণী, পাশাপাশি আমি এখানে মস্কর ইতিহাস পুনর্লিখন করার জন্য এখানেই আছি! আমি বলতে চাচ্ছি … আপনি এটি বুঝতে পেরেছেন, কারণ আমি ইতিমধ্যে এটি বুঝতে পেরেছি, তাই আমি আপনাকে উল্লেখ করছি। আপনি এটি বুঝতে পেরেছেন যে আমি যা বলছি তা আমি বলেছি। ওহ কিছু মনে করো না!”

অবিশ্বাস্যভাবে অদ্ভুত বৃত্তাকার ঘাড়ের পাশাপাশি টেপেড টিউব, কালো বরাদ্দের পাশে সিলুয়েটেড – এটি একটি উন্নত সিন্থেটিক বুদ্ধিমত্তা প্রতিষ্ঠা করে যা আমরা মানুষকে খুঁজে বের করার জন্য ডাফ্ট হিসাবে ছিল।

বিজ্ঞাপন

যদি আপনি আমাকে জিজ্ঞাসা করেন তবে এটি সব অত্যন্ত SCI-Fi।

Lancome grandiose মাস্কারা, $ 32
এই মাস্কার প্রোগ্রামের ফাংশন বেশ obvs হয়। শীতল বুরুশ। Lancome বলে তারা তিন বছর ধরে একটি পরিষ্কারভাবে ব্যয় করে যা প্রতিটি শেষ ল্যাশ পেতে পারে – এমনকি অভ্যন্তরীণ এবং বাইরের কোণে লুকিয়ে থাকা হার্ড-টু-পৌঁছানোর buggers এমনকি একটি নাটকীয়, ফ্যানড ল্যাশ চেহারা জন্য একটি সূত্র সঙ্গে এটি coupling দৈর্ঘ্য মহান পুলিশ, ভলিউম পাশাপাশি কার্ল সঙ্গে।

বাক্সের ভিতরে, এমনকি একটি অপেক্ষাকৃত ব্যাপক পরিকল্পিত পরিকল্পিত ভাঁজ অবস্থানের পাশাপাশি পরিষ্কার ফ্লিপস, যা আপনাকে অনুভব করতে পারে না বা আপনি মস্তিষ্কের অস্ত্রোপচারের চিকিত্সা করার চেষ্টা করছেন (অথবা আইকেইএএ থেকে একটি আলমারি) এর চেষ্টা করছেন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উম্মে …

ঠিক আছে ব্যাট বন্ধ, আমি বলব যে আমি বিশ্বাস করি এই মাসকারা পণ্য সরবরাহ করে। আমি বলি যেহেতু আমি অবিলম্বে ল্যাশ ভলিউমের মধ্যে একটি পার্থক্য, দৈর্ঘ্য এবং পাশাপাশি একটি কোটের পরে লিফটের মধ্যে একটি পার্থক্য দেখি, সেইসাথে আমার lashes স্বাভাবিকভাবেই বেশ গড়। বিশেষ করে দীর্ঘ, কোঁকড়া বা পুরু না।

আমার ল্যাশ Curler কিছুটা সত্ত্বেও কার্ল (Boo) অবাঞ্ছিত, আমার ফ্রিজ এখনও দীর্ঘ, সমৃদ্ধ পাশাপাশি উত্তোলন (Yay!)। ল্যাশগুলি সত্যিই এত দীর্ঘ পায় যে আমার চশমাগুলির লেন্সের বিরুদ্ধে শেষ হয়ে যায়, যা এই অংশগুলির চারপাশে একটি অস্বাভাবিক সাফল্য।

এবং পরিধানের পুরো দিন পরে, প্রায় 10-12 ঘন্টা পরে, আমার নিম্ন ল্যাশ লাইনটি স্মুজ-মুক্ত থাকে, পাশাপাশি আমি কোনও ধরণের ফ্লেক্স দেখি না। সব মহান জিনিস।

পাশাপাশি একটি একক কোট পরে পাশাপাশি
যে বলেন, আমি বিশ্বাস করি এই উপাদানটি অর্থের পাশাপাশি বিচ্ছেদ বিভাগগুলিতে কিছু ছোটখাট tweaking ব্যবহার করতে পারে। আপনি যখন এটি পরিধান করেন তখন আপনি একটি ল্যাশ কম্ব দরকারী রাখতে চান, যেহেতু আমি আবিষ্কার করেছি যে আমার ল্যাশগুলি তাদের সাথে একটি কম্বল চালায় না যতক্ষণ না আমার lashes একসঙ্গে গ্রুপ হবে। এছাড়াও, জিনিসগুলি দুইটি কোটের পরে অনেক বেশি untidy পেতে শুরু করে।

স্কেল জন্য একটি ম্যাক lipglass সঙ্গে
যেহেতু যে swan-neck wand, eh, ঠিক আছে। এটি ব্যবহারযোগ্য সহজ, পাশাপাশি এটি কোণার মধ্যে পৌঁছানোর বলে মনে হচ্ছে, তবে এটি আমাকে সরিয়ে দেয় না।

বিজ্ঞাপন

অন্য কথায়, আমি এটি একটি উদ্ঘাটন কল ফোন করবে না। আপনার পার্শ্ব-স্নান bangs ফিরে বা কিছু উড়িয়ে দেওয়া আশা করবেন না। আমি বিশ্বাস করি আমি যত তাড়াতাড়ি একটি রুটিন পরিষ্কার এবং wand সঙ্গে যারা এলাকায় পেতে পারে বিশ্বাস করি।

মূল্য: $ 32
প্রাপ্যতা: এখন Lancome কাউন্টারে, Sephora এবং NeimanMarcus.com এ ইন্টারনেটে দেওয়া হয়েছে
মেকআপ এবং সেইসাথে কবজের ব্লগ রেটিং: বি + (নিশ্চিত, এটির খেলাটি পেয়েছে, তবে এটি একইভাবে ব্যয়বহুল, সেইসাথে সেই পরিষ্কারটি ধরণের জিম্মি মনে হয়)

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *