ব্রা extenders, বা “প্রাক-তৈরি কুকি dough”

0 Comments

এই ট্রিপল-ফ্যাশন সিক্রেটার দ্বারা এই ট্রিপল-প্যাকটি হলিউড ফ্যাশন সিক্রেটারের এই ট্রিপল-প্যাকটি একটি কালো, এক সাদা এবং একটি বেজ এক্সটেন্ডারের সাথে আসে। বেইগ এক বর্তমানে এই ছবিটি থেকে অনুপস্থিত, কারণ আমি এটি পরেছি, এবং যদি আমি না ছিলাম, তবে সম্ভবত আমি আমার মুষ্টি কামনা করি, অথবা আমার জানালার বাইরে গাছগুলিতে চিৎকার করে বলি, কারণ কেউ না – এবং আমি কেউ কথা বলছে না! – আমার ব্রাস মুহূর্তে ফিট। এই bra-boosting doohickeys ছাড়া, আমি খুব, খুব অস্বস্তিকর হতে হবে।

মূলত, তারা যে প্রাক-তৈরি কুকি মালকড়ি বিবেচনা সেরা জিনিস। সম্ভবত এমনকি আরও ভাল।

বিজ্ঞাপন

আপনি কেবল আপনার খুব টাইট ব্রা থেকে সামান্য হুক দিয়ে পিছনে তাদের মধ্যে একটিকে দৃঢ়ভাবে দৃঢ় করুন এবং প্রসারিত নাইলন অতিরিক্ত কয়েক ইঞ্চি বিশ্বের সমস্ত পার্থক্য তৈরি করে। আপনি যদি একটু বেশি ওজনে রাখেন তবে এই ছোট্ট লোকেরা আপনাকে অতিরিক্ত শ্বাস প্রশ্বাস দেবে এবং আপনি boobs এর পরিবর্তে জিম্মাসযুক্ত পাথরগুলি ঘুরিয়ে দিচ্ছেন।

এর আগে আমি ভেবেছিলাম আমি ব্রাসের পুরো নতুন ব্যাচের জন্য বসতে চাই, যা আমি সত্যিই করতে চাই না। আমি জানি যে আমি এখনও কিছু নতুন ব্রাস পেতে হবে যতক্ষণ পর্যন্ত শিশুর মেয়েটি বড় হয়ে যায়, কিন্তু এখন এই কাজটি।

এখানে কল্পনা করা প্যাকটি মার্কিন যুক্তরাষ্ট্রে খুঁজে পাওয়া কঠিন বলে মনে হচ্ছে (তবে তারা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে সহজেই পাওয়া যায়)। অ্যামাজনের দ্রুত অনুসন্ধানের পরে, তবে অন্যান্য বিকল্পগুলি অনেকগুলি পরিণত হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

কুকি মালকড়ি বলার অপেক্ষা রাখে না … আপনি ট্রেডার জো এর থেকে চকচকে চকোলেট চিপ কুকি মালকড়ি চেষ্টা করেছেন? আমি এই সপ্তাহে আমার প্রথম ব্যাচ তৈরি। সরকারী গল্পটি এভাবে যায়: এল হাবের কঠোর পরিশ্রম করা হয়েছে যে তিনি গত সপ্তাহে তার জ্ঞান দাঁত নিয়েছেন। তিনি শুধুমাত্র নরম বা chewy খাবার খাওয়া, তাই আমি তাকে এই কুকি তৈরি, এবং তিনি তাদের ভালবাসেন (কিন্তু আমি মনে করি তারা একটু খুব মিষ্টি)।

আমি একটি টোল হাউস আধা মিষ্টি চকোলেট চিপ মেয়ে অনেক বেশি।

কিছু অন্যান্য সত্যিই ভাল কুকি বা মিষ্টি খাবার যা সহজ করা সহজ? আমার ধারনা ভোজন, হাহা!

বিজ্ঞাপন

দিন শুভ হোক.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *