ব্লুম সংমিশ্রণে টার্ট টার্টেলের সাথে নতুন বছরে রিংিং

0 Comments

ব্লুম সংমিশ্রণে টার্টেলেট ($ 45)
শুভ সকাল, আমার বিস্ময়কর, আশ্চর্যজনক, মহিমান্বিত, বিস্ময়কর বন্ধু, এবং …

আমি আপনার সাথে আরো একটি বছর খরচ হতে তাই খুশি, পাশাপাশি এটি একটি মহান এক হতে হবে। আমি অনুভব করতে পারছি! – সেইসাথে না, এই সময়, অনুভূতি কাছাকাছি এই সময় গ্যাস নয়, lol!

বিজ্ঞাপন

বিশ্বের একটি মহান চুক্তি আছে, কিন্তু … ভাল, না buts। এখানে. জীবন কিছু ক্ষেত্রে ভয়ঙ্কর পাশাপাশি জটিল, তবে এটি একইভাবে দুর্দান্ত।

আমি আপনাকে স্বাস্থ্য, সুখ, মজা, হাসি, সমবেদনা, উদারতা, মিষ্টিতা, কবজ পাশাপাশি ২016 সালের মতোই কামনা করি। এটি আমাকে বিশ্বের সবচেয়ে সুখী নারী বানিয়ে দেবে। পৃথিবী কি স্বাস্থ্য, সুখের পাশাপাশি প্রেমের সাথে আপনাকে আশীর্বাদ করবে, আমার বন্ধু, তাই আসলে কি আছে?

এখন … আমরা swatches আছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ঠিক আছে, ঠিক আছে, আমি কতটুকু টার্টের $ 45 টার্টলেটের জন্য কতটুকু ব্যবহার করেছি, ওহ, কার্যকরীভাবে ডিসেম্বরের পুরো মাসের জন্য, আমি মনে করি এটি সম্ভবত এটিরকম সময় আমি এটি একটি দ্রুত স্ল্যাচী-পোও সরবরাহ করি।

ব্লুম সংমিশ্রণে 12-প্যান 2015/16 টার্টলেট ($ 45, সীমিত সংস্করণ, এখন দেওয়া হয়েছে)
হ্যাঁ, আমি মনে রাখতে পারছি না যে আমি শেষ পর্যন্ত একটি সম্পূর্ণ মাসের জন্য সঠিকভাবে একই সংমিশ্রণটি ব্যবহার করতে পারছি না, উভয়ই আমি খুব কমই আইশেডোয়ের একটি দুর্দান্ত চুক্তি পরিধান করতে চাই না, তাই একইভাবে আমার কাছে একটি সংক্ষিপ্ত আছে মেকআপ সুদ স্প্যান।

মূলত, ব্লুমের টার্টলেটটি সর্বশেষ টার্টেলেট সংমিশ্রণের সাম্প্রতিকতম সংস্করণ (যেটি 44 ডলার ছিল, সেইসাথে এই বছরের 45 ডলারের), তবে আমি বিশ্বাস করি এটি আরও ভাল।

গত বছরের মত, এটি 12 নিরপেক্ষ পাউডার eyeshadows আছে; Tarte এর ট্রেডমার্ক খুব উপাদান, অ্যামাজনের মাটি অন্তর্ভুক্ত; অত্যন্ত খুব কম creasing সঙ্গে আমার lids উপর দীর্ঘ সময় স্থায়ী হয়; সেইসাথে এটি নিষ্ঠুরতা সম্পূর্ণরূপে বিনামূল্যে (সব Tarte এর পণ্যগুলির মত)।

যদিও প্রায়শই, ছায়াগুলি ধনী, অনেক বেশি রঙ্গক, পাশাপাশি আমি বিশ্বাস করি তারা একইভাবে আরও বেশি আকর্ষণীয়।

“ব্লুম সংমিশ্রণে আমাদের টার্টেলেট 2 টি উপস্থাপিত হচ্ছে – 1২ টি ব্র্যান্ডের নতুন, কখনও আগে-দেখানো শেডগুলি সমন্বিত করে। 9 ম্যাটের পাশাপাশি 3 টির সাথে, এই ঢাকনা লাইনার এবং ক্রিজ pairings আপনি অনুমান ছাড়া smoldering দেখায়, Smoldering চেহারা উত্পাদন করতে সক্ষম। ”

-Tartecosmetics.com.

Bloom মধ্যে Tartelette …

আমি অবশ্যই O.G. এর সাথে শেষ করার মতো যতটা আমি লেয়ার করতে হবে না। Tartelette, পাশাপাশি আমি বিশ্বাস করি রঙ টেম্পসগুলির মধ্যে অনেক বেশি বৈচিত্র্য রয়েছে – আসল টোনগুলি, উষ্ণ টোনগুলি পাশাপাশি নিরপেক্ষ টোনগুলির মতো – আসল টার্টেলের পরিবর্তে, যা আমার মনে হয় একটি সাধারণ শীতল রঙের টেম্প রয়েছে।

একইভাবে মিশ্রণে কয়েকটি shimmers আছে, তাই এটি সম্পূর্ণরূপে mattes হয় না।

বাম দিক থেকে: কমনীয়, জেটসেটার, রকার পাশাপাশি ধূমপান

আমি বিশ্বাস করি এটি একটি চমত্কার সমন্বয় যদি আপনি একটি অলস মেকআপ ফেজের সাথে যাচ্ছেন তবে আমি যতটুকু এটির মধ্যে যাই হোক না কেন। তাই অনেক ম্যাট, একসঙ্গে কিছু চমত্কার shimmery উচ্চারণ ছায়া গো একটি ম্যাট-নেস বিরতি।

ব্রো হাড়, ক্রিজ রং, ঢাকনা রঙের পাশাপাশি গাঢ় ছায়াগুলির জন্য একই ধরণের দুর্দান্ত ছায়া রয়েছে যা আপনি liners বা ধোঁয়া চোখ জন্য ব্যবহার করতে পারেন।

ফুলের শিশু, স্মার্ট প্যান্ট, ফায়ারক্র্যাকার পাশাপাশি কর্মী
উম … এটা একইভাবে ভ্রমণের জন্য মহান, পথের দ্বারা। আমি আমার পিতামাতার পাশাপাশি আমার শ্বশুরের কাছে যাওয়ার জন্য যতটা redding হিসাবে আমার কাছে একটি সংক্ষিপ্ত ট্রিপ আমার সাথে এটি গ্রহণ, পাশাপাশি আমি পুরো সময় অন্যান্য ছায়া কোন ধরনের জন্য চাই না। আমি শুধু এই প্যালেট ব্যবহার। O.G. মত সংস্করণ, পরিবারের সাথে ঝুলন্তের জন্য এটি খুবই ভালো বা শুধু চিলের জিনিসগুলি করছে যেখানে আপনি গুরুত্বের সাথে পরাস্ত করার প্রয়োজন নেই, যেমন, আপনার ক্রিজে পাঁচটি ছায়া পর্যন্ত। আপনি যদি শুধু আপনার lids উপর একটি বা দুই ছায়া পরতে চান একটি বিট মাছ ধরার নৌকা বা মাস্কার সঙ্গে, এটা যে জন্য সুন্দর।

মজার মেয়ে, প্রণয়ী, বিদ্রোহী পাশাপাশি নেতা
আপনি সম্ভবত সম্ভবত কিছু পতনের সাথে বিরোধিতা করতে হবে, তবে, আপনার পরিষ্কারটি প্রথমে বন্ধের অতিরিক্ত ট্যাপ করতে মনে রাখতে ব্যর্থ হয় না।

ফ্লিপ পার্শ্বে, ফ্লুফি পাউডারগুলি মসৃণভাবে মিশ্রিত করে, যা কম সময় ব্যয় করার সময় কম সময় বোঝায়।

বিজ্ঞাপন

সর্বোপরি, এই প্যালেটের জন্য বিশাল আপ, বিশেষ করে যদি আপনার মাঝারি বা গাঢ় ত্বক স্বন থাকে। আমি এটা পছন্দ করি (যে মহিলাটি গত মাসে বাস্তবিকভাবে প্রতিদিন ব্যবহার করছে!)

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *