মেকআপ এবং কবজ ব্লগ সোমবার পোল, ভলিউম। 373

0 Comments

মেকআপ এবং কবজ ব্লগ 18 মে, ২015 এর জন্য সোমবার জরিপ
আপনি হতাশ হতে পারে, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বের করে দিচ্ছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পেরে আনন্দিত, এবং আমি আশা করি আপনি আমার পড়তে আনন্দিত।

এটি ডিসকাউন্টের সাথে আলোচনা করার সময় আপনি কতটা আরামদায়ক?
উম … খুব না। আমি আসলে এটি সম্পর্কে সামান্য অপ্রীতিকর, যদিও আমি এটি করতে পারি যখন আমি এটি করতে পারি যখন গ্যারেজ বিক্রয় এবং flea বাজারে মত একই রকম, কিন্তু আমি সত্যিই তাদের কাছে খুব বেশিই যেতে পারি না (আমি মনে করি আমি অনেক বেশি ভয়াবহ দেখেছি ভুট্টা আসবাবপত্র ক্রয় মানুষের সম্পর্কে চলচ্চিত্র)।

আমি অনুমান করছি যে আমি এমন ব্যক্তি যিনি একটি দোকানের মধ্যে হাঁটতে পছন্দ করে, এবং যদি কিছু নির্দিষ্ট মূল্য থাকে তবে ঠিক আছে! সম্পন্ন চুক্তি।

আপনি গ্রীষ্মের ছুটির একটি মেমরি কি আছে?
আমি অনেক হিমায়িত পিজা খাওয়া মনে রাখবেন …

প্রকৃতপক্ষে, আমি তাদের মনে মনে মনে সত্যিই বেশ বিরক্তিকর, সৎ হতে, কারণ আমার বাবা-মা উভয় দিন দীর্ঘদিন বাড়ির বাইরে কাজ করে, তাই যখন গ্রীষ্মের চারপাশে ঘুরে বেড়ায়, তখন আমার ছোট ভাই ও আমাকে ঘরে থাকত, আর আমরা হেরে থাকি। সত্যিই বাইরে যেতে অনুমতি দেওয়া হয় কারণ আমরা কোন পিতামাতার তত্ত্বাবধান ছিল না।

আমরা অনেকগুলি (বিরক্তিকর sh * টি) পার্ক, পড়া এবং দেখি দেখি। ওহ – এবং যারা হিমায়িত pizzas।

আমার পালের ক্যারি পরের দরজাটি যখন বাস করত, তখন আমাকে সেখানে পর্যালোচনা করার অনুমতি দেওয়া হয়েছিল … কিন্তু আমাদের ঘরের ভিতরে থাকতে হবে।

আপনি কি কখনও একটি অটোমোবাইল টায়ার পরিবর্তন করেছেন?
আমার নেই. এএএএ ​​এবং Geico জন্য যে কি।

একটি wuss মত শব্দ করার জন্য দুঃখিত … কিন্তু আমি সত্যিই নোংরা পেতে চান না।

আপনার সেরা পাল কখনও আপনার শেখানো সেরা জিনিস কি?
নিজেকে জিজ্ঞেস করতে হবে যে আমাকে বিরক্ত করে এমন ছোট্ট জিনিসগুলি এখনও আমাকে এক বছরে বিরক্ত করবে। আমি মনে করি যে জেন এবং সিন্ডি উভয়ই আমার চেয়ে অনেক বেশি ক্লায়েন্টের মতো, যেমন, জীবনের সামান্য বৃদ্ধি ঘটে।

আমি একটু বেশি আকাঙ্ক্ষা করছি, তাই যখন আমাকে কিছু বাগ করে, এবং এটি আমাকে সরাসরি বাগ করে, আমি নিজেকে জিজ্ঞাসা করব, “এটা কি সত্যিই এক বছরে আমাকে বিরক্ত করবে?” এবং সময় অনেক উত্তর নেই।

অধিকাংশ ক্ষেত্রে.

আপনি কি প্রতিটি সাজসরঞ্জামের সাথে একটি ভিন্ন পার্স ব্যবহার করতে টাইপ করেন, নাকি আপনি একই সময় একই পার্স ব্যবহার করতে চান?
পর্যায়। কিছু ক্ষেত্রে আমি সর্বদা একই পার্স বহন করব, বিশেষ করে যদি এটি বড় এবং দরকারী এবং আমার বড় ক্যামেরা, এবং আমার ফোন এবং আমার সমস্ত জাঙ্কটি ফিট করে তবে আমি পর্যায়ক্রমে যাব যেখানে আমি ব্যবহারে আটকে যাব যে এক পার্স।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নগুলি কপি এবং পেস্ট করুন। আমি পড়ার জন্য উন্মুখ!

1. আপনি যখন এটি ডিসকাউন্ট নিয়ে আলোচনা করেন তখন আপনি কতটা আরামদায়ক?
2. আপনি গ্রীষ্মের ছুটির একটি মেমরি কি আছে?
3. আপনি কি কখনও একটি অটোমোবাইল টায়ার পরিবর্তন করেছেন?
4. আপনার সেরা পাল কি কখনও আপনার শেখানো সেরা জিনিস কি?
5. আপনি কি প্রতিটি সাজসরঞ্জামের সাথে একটি ভিন্ন পার্স ব্যবহার করতে টাইপ করেন, নাকি আপনি একই সময় একই পার্স ব্যবহার করতে চান?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শুভ সকাল এবং সোমবার খুশি! আমি আপনাকে একটি ভাল ছুটির দিন ছিল, আমার বন্ধু, এবং আশা করি আপনার সোমবার একটি ভাল শুরু থেকে বন্ধ অর্জিত হয়েছে।

আমি এই সপ্তাহে আমার মনের একটি দম্পতি আছে … প্রথম, চুল। আগামীকাল আমি আমার চুল সম্পন্ন করতে যাচ্ছি, হ্যাঁ! – এবং আমি মারাত্মকভাবে হেলেনা ক্রিসেনসেন চুল শৈলী googling হয়েছে। তারপর বুধবার আমার প্রতিবেশী, যিনি উচ্চ বিদ্যালয় সিনিয়র, আসছে, এবং আমরা তার প্রমোশাল মেকআপের জন্য একটি ট্রায়াল রান করতে যাচ্ছি।

হ্যাঁ, আমি এই সপ্তাহান্তে তার prom মেকআপ করতে যাচ্ছি। তিনি Kylie Jenner ঠোঁট (সব বাচ্চাদের না) এবং একটি উষ্ণ বাদামী, ধৈর্যযুক্ত লাল smokey চোখের, যা আমি সম্পূর্ণরূপে বোর্ডে চাই।

বিজ্ঞাপন

একটি ভয়ঙ্কর সপ্তাহ আছে, এবং আমি শীঘ্রই আপনার সাথে কথা বলতে হবে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *