আপনি চোখের eyeko মেকআপ করতে না চান?

0 Comments

Bangs এবং একটি ব্রিটিশ অ্যাকসেন্টটি আংশিকভাবে আইকেও মেকআপে আকৃষ্ট করার জন্য আংশিকভাবে দায়ী।

আমি কঠোরভাবে বিশ্বাস করতে চেয়েছিলাম যে আমার চোখ আস্তরণের, আমার ল্যাশগুলি লেপা এবং আইপো পণ্যগুলির সাথে আমার ব্রাউজগুলি পূরণ করা মেকআপ ম্যাজিকের ক্ষমতা আহ্বান করবে, তাই হঠাৎ, একটি নোংরা সকাল, আমি ফেব ফ্রিজ এবং একটি বঙ্গীয় ‘ব্রিটিশের সাথে জেগে উঠব আলেক্সা চুনের মতো, মার্জিত মডেল / টিভি উপস্থাপক / লেখক এবং আইকো ব্র্যান্ডের মুখ।

বিজ্ঞাপন

আরে, মানুষ, তুমি কখনো জানো না … নবজাতক জিনিস ঘটেছে।

যদি, একদিন, আমি আমার ছবিতে পিম্পিন ‘লয়েড ক্রিসমাস চুল এবং একটি পোস্ট শুরু করি, “আমি আজ সকালে এবং চা একটি স্পট অভিনয় করি!” আপনি চুক্তিটি জানতে পারবেন।

আমি অনেকেই আইকেও এর স্থায়ী সংগ্রহের পণ্যগুলি ব্যবহার করছি – তাদের তরল মাছ ধরার কয়েকটি, একটি মাস্কারা এবং একটি ব্রোফার ফিলার – এবং এখানে কয়েকটি চিন্তাভাবনা রয়েছে …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

চাক্ষুষ চোখ তরল eyeliner ($ 19)

এই ওয়াটারপ্রুফ তরল মাছ ধরার পাতলা, নমনীয় অনুভূত ধারণা বলে “Meow!” আমার অংশে যে বিড়াল flicks এবং চর্মসার লাইন ভালবাসে (এটি একটি বড় অংশ)। এটা preternaturally সুনির্দিষ্ট, কিন্তু আমি রঙ সম্পূর্ণরূপে অপ্রকাশিত পেতে এটি দিয়ে কয়েকটি পাস করতে হবে, এবং এটি একটি bummer এর একটি বিট।

আমি মোচা, বাদামী ছায়া ব্যবহার করছি, কিন্তু এটি আবলুস এবং সামুদ্রিক পাওয়া যায়।

বাম থেকে: ব্রোইন মাছ ধরার নৌকা, চোখের তরল eyeliner, চাক্ষুষ চোখ তরল eyeliner, আমার এবং আমার ছায়া কাঠকয়লা এবং চোখের মধ্যে mascara না

চোখ তরল eyeliner ($ 19)

এখন এখানে একটি মাছ ধরার নৌকা ক্লিওপেট্রা পছন্দ করেছে। মধ্যরাতে নীলের গভীরতার তুলনায় এটি দীর্ঘ পরা, জলরোধী এবং গাঢ়। সংক্ষিপ্ত, দৃঢ় ধারণা অনুভূত ধারণাটি একটি মার্কারের মতো অনুভব করে এবং আমার ল্যাশগুলির মধ্যে একটি হাওয়া মধ্যে অঙ্কন বিন্দু তৈরি করে … যা আমি এটির জন্য এটি ব্যবহার করি, আসলেই – আমার ল্যাশ লাইনটি আঁকতে, যদিও এটি পাতলা লাইন এবং বিড়ালের ফ্লিক্সের জন্য কাজ করবে, কিন্তু আমি খুব কমই এটির জন্য এটি ব্যবহার করি, যেমনটি এই মাছের শক্তির মধ্যে একটিতে না হয়। কালো পাওয়া যায়।

বাম থেকে: ব্রোইন মাছ ধরার নৌকা, চোখের তরল eyeliner, চাক্ষুষ চোখ তরল eyeliner, আমার এবং আমার ছায়া কাঠকয়লা এবং চোখের মধ্যে mascara না
ব্রো লিনার ($ 19)

অদ্ভুতভাবে wimpy এবং swatches মধ্যে sheer, eyeko এর brow liner আপনি brows মধ্যে এটি পেতে একবার অনেক বেশি ইন্দ্রিয় তোলে, যেখানে একটি পূর্ণ, নরমভাবে কাঠামোগত প্রাকৃতিক চেহারা তৈরি করার জন্য মহান। তবে, আপনি যদি গ্লাস কাটিয়ে উঠতে সক্ষম টাইলের সাথে হাইপার-সংজ্ঞায়িত ব্রাউজের জন্য যাচ্ছেন … আপনি এটিতে থাকতে পারবেন না।

সারা দিন স্থায়ী হয়, এবং এটি একটি ছায়া, একটি নিছক brownish taupe পাওয়া যায়, যে eyeko সার্বজনীন হিসাবে বোঝায়।

Eyeko brow liner পরা, চোখের তরল eyeliner এবং চোখের মাস্কারা না; ঠোঁট ম্যাক ম্যাট লিপস্টিক মধ্যে ম্যাট ম্যাট লিপস্টিক হয়
আমি এবং আমার শ্যাডো শ্যাডো মাছ ধরার নৌকা ($ 19)

বলবেন না, সত্যিই এই ক্রিম আইশেডো …

প্রত্যেক সময় আমি এটা খুলতে, ছায়া লাঠি পড়ে আউট।

না, আক্ষরিক অর্থে, এটা আমার ডেস্কে টিউব এবং ভূমি থেকে বেরিয়ে আসে। তারপর, যখন আমি আমার ঢাকনাটি পেতে পারি, তখন কয়েক মিনিটের মধ্যে এটি creases।

জিআরআর।

আমি ব্যবহার করা হয়েছে ছায়া কাঠকয়লা বলা হয়, একটি sparkly ধূসর, কিন্তু এটি চকলেট এবং taupe পাওয়া যায়।

আইকো আই মস্কারা করবেন ($ 26)

এই জল প্রতিরোধী মস্করা সম্ভবত ড্রিল সার্জেন্ট বলা যেতে পারে, কারণ এটি সত্যিই চারপাশে ল্যাশ করে, তাদের তিন বা চারটি গোষ্ঠীতে জড়ো করে, তাই আপনি একটি spiked, এনিমে মত ল্যাশ চেহারা পেতে।

খুব শান্ত এবং ভিন্ন। আমি লিফট এবং কার্ল পছন্দ করি এবং এটি কীভাবে ফ্লেক বা ফুসকুড়ি করে না (যদিও এটি একটি ভলিউমিং চ্যাম্প নয়)।

এটি একটি ছোট প্লাস্টিকের গিটার পিক-সন্ধানী ডোহিককি দিয়ে আসে যা আপনার ত্বকে থেকে আপনার ল্যাশগুলি চালাতে ব্যবহার করার জন্য ব্যবহার করা হয় যাতে আপনি আপনার ল্যাশ লাইনগুলিতে অতিরিক্ত পণ্য না পান … তবে আমি খুব কমই এটি ব্যবহার করি। এটা যদিও সুন্দর।

কার্বন কালো বলা এক ছায়া পাওয়া যায়।

সুতরাং, সামগ্রিকভাবে, আমি কি আইকো মেকআপ থেকে চেষ্টা করেছি আমি কি পছন্দ করি? হ্যাঁ জানি … চোখ না।

Eyeko পণ্য এখন eyeko কাউন্টার এবং অনলাইনে পাওয়া যায়।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *