একটি শীতকালীন স্কিন কেয়ার টিপ: আপনার ঝরনা খেলার এই সামান্য স্যুইচটি আপনাকে একটি বিশাল নরম

0 Comments

মধ্যে পরিণত হতে পারে যখন ঝরনা রুমের মেঝে ঠান্ডা হয়, সেইসাথে আপনার গুঁতাটি বন্ধ হয়ে যায়, আপনার শরীরের ময়শ্চারাইজার বা আনুন ঝরনা মধ্যে আপনার সাথে শরীরের তেল।

একটি বালুচর উপর এটি লাঠি, পাশাপাশি আপনার ঝরনা জিনিস না। তারপরে, যখন আপনি সম্পন্ন করেন, তখনও আপনি ঝরনা থেকে বেরিয়ে আসার আগেও ময়শ্চারাইজ বন্ধ করুন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তারপর ভয়ানক হবগ্লিনে আপনার মুষ্টি ঝাঁকুনি যিনি আপনার অ্যাপার্টমেন্টে কেন্দ্রীয় গরম করার সিদ্ধান্ত নেন না!

7 ভারী আঘাত hydrators আপনার ঝরনা মধ্যে নিতে

দর্শনশাস্ত্র অবিশ্বাস্য গ্রেস, অবিশ্বাস্য গ্রেস ফাইন সুগন্ধি জ্যাম্বো লেয়ারিং সেট ($ 75) থেকে, feminine, টিজিং পাশাপাশি বিস্ময়করভাবে ময়শ্চারাইজিং, এটি মুরগুত ফুলের (উপত্যকায় লিলি), বার্গামোটের পাশাপাশি মস্কের ফুসফুসে ফেলে দেয়। এখন অনলাইন দেওয়া।

L’Occitane Shea Butter Whipped শরীরের ক্রিম ($ 24): একটি আলো যদিও আপনি বলতে পারেন তুলনায় দ্রুত লাগে অত্যন্ত ময়শ্চারাইজিং mousse, “হ্যাঁ, আমি ঘর যে chunky কমলা শিশু tabby করতে চাই।” এখন অনলাইন দেওয়া।

লৌরা Mercier Solde Monic Musk Souffle Body Creme, শরীর ও বাথ ডুয়েট থেকে ($ 50): আপনার ত্বকের তৃষ্ণার্তটিকে এই উষ্ণতার সাথে আপনার ইন্দ্রিয়ের সাথে যুক্ত করার পাশাপাশি সুগন্ধযুক্ত মধু এবং অ্যাম্বারের মিশ্রণের সাথে আপনার ইন্দ্রিয়কে ঝাঁকিয়ে দেওয়ার সময় আপনার ত্বকের তৃষ্ণা নিবেন। এখন অনলাইন দেওয়া।

Avene শারীরিক তেল ($ 24): একটি মৃত্তিকা, পীচি সুগন্ধি সঙ্গে একটি পুরু, সমৃদ্ধ খনিজ তেল ভিত্তিক শরীরের তেল। এখন অনলাইন দেওয়া।

টাটা হারপার শরীরের তেল (90 ডলার) পুনরুজ্জীবিত করে: এই মূল্যবান, ময়শ্চারাইজিং পণ্যটির উপাদান তালিকায়, সূর্যমুখী তেল, দ্রাক্ষারস বীজের পাশাপাশি জলপাই তেলের মতো উচ্চারণযোগ্য শব্দগুলি দেখতে খুব ভালো। এখন অনলাইন দেওয়া।

নিউট্রোজেনা শরীরের তেল সুবাস প্রশংসাসূচক ($ 9.99): আমার বাজেটের পরিকল্পনাটি ধ্বংস না করেই শুষ্ক ত্বকে পরাজিত না করেই আমার বাজেট পরিকল্পনাটি খনি পছন্দ করে। এখন অনলাইন দেওয়া।

Amlactin আলফা-হাইড্রক্সি থেরাপি ময়শ্চারাইজিং শরীর লোশন ($ 18.99): একটি exfoliating লোশন 12% ল্যাকটিক অ্যাসিড গঠিত। আমি প্রায় এক মাস আগে Costco এ এটি নির্বাচিত, পাশাপাশি আমার মত এটি প্রতিদিন শক্তিশালী বৃদ্ধি পায়! আমি আমার পুরো শরীরের উপর এটি ব্যবহার করি, সেইসাথে আমি বিশ্বাস করি এটি একটি চমত্কার কাজ করে, তবে এটি সত্যিই আমার কনুই, হাঁটু এবং পাশাপাশি ফুট fabulously নরম অনুভূতি রাখে। এখন অনলাইন দেওয়া।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *