ম্যাক সেলেনা ম্যাট আইশেডো এবং লিপস্টিক্স সেন্টার স্টেজ

0 Comments

ম্যাক সেলেনা সংগ্রহ (ম্যাক ওয়েবসাইটে 1 অক্টোবর আসছে এবং 17 ই অক্টোবর, ২016 এর মাধ্যমে 6 ই অক্টোবর, ২016)
← চূড়ান্ততা! ম্যাক সেলেনা সংগ্রহ!

প্রিয়তম মেক্সিকান-আমেরিকান গায়ক সেলেনা কুইন্টনিলা-পেরেজের ভক্ত, যার জীবনটি ২3 বছর বয়সে 1995 সালে হ্রাস পেয়েছিল, এই সংগ্রহটি ঘটেছিল, এবং ম্যাক কলটি হেড করেছিলেন।

বিজ্ঞাপন

আমি পরীক্ষা এবং পর্যালোচনা করার সময়, আমি তার প্রিয় রং বেগুনি এবং কালো এবং তার প্রিয় ফুল একটি সাদা গোলাপ ছিল কিভাবে, যেমন Selena সম্পর্কে আমি অনেক কিছু শিখেছি।

আমি বলতে দুঃখিত যে আমি এই রিলিজের আগে তার সম্পর্কে অনেক কিছু জানতাম না, কিন্তু আমি জানতাম যে তিনি বোল্ড লাল ঠোঁটকে ঠাণ্ডা করেছিলেন এবং কলেজে ছিলেন এমন অনেকগুলি গান গেয়েছিলেন।

তার শৈল্পিক উত্তরাধিকারী এবং আত্মা 13-টুকরা ম্যাক সেলেন সংগ্রহকে অনুপ্রাণিত করেছিল, যা সিলেনের বোন সুজেট তৈরি করতে সাহায্য করেছিল। এতে লিপস্টিকের তিনটি নতুন ছায়া রয়েছে (18 ডলার প্রতিটি), মেকআপ কেস থেকে নেওয়া একটি লালের জন্য একটি ডুপি সহ একটি রোডে গিয়েছিল যখন সে রাস্তায় গিয়েছিল; পাঁচটি নতুন eyeshadows ($ 17 প্রতিটি); একটি নতুন blush duo ($ 29); একটি নতুন চকচকে ($ 17); এবং ম্যাক স্থায়ী লাইন থেকে তিনটি পুনরায় প্রচারিত আইটেম ($ 18 ওপুল্যাশ মস্কারা, $ 21 বুট ব্ল্যাক তরল চোখের মাছ ধরার নৌকা এবং $ 35 129sh পাউডার / ব্লাশ ব্রাশ)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ম্যাক নির্বাচন obsessed & devoted সদস্যদের (Sephora VIB এর ম্যাকের সংস্করণ) ২8 সেপ্টেম্বর একটি একচেটিয়া প্রাক বিক্রয়ের মধ্যে সংগ্রহের প্রাথমিক অ্যাক্সেস পান। অন্য সকলের জন্য, এটি ম্যাক সাইটে এবং 17 অক্টোবর 6 নভেম্বর ২016 এর মধ্যে 6 অক্টোবর 1 অক্টোবর পর্যন্ত আসে ।

ম্যাক সেলেনা সংগ্রহ আই শ্যাডো ($ 17 প্রতিটি)
ম্যাক সেলেন টেকনো কাম্বিয়া ($ ২9)

ম্যাক সেলেনা সংগ্রহ লিপস্টিক্স ($ 18 প্রতিটি)
এই সংগ্রহের সবকিছুগুলি আমার কাছে অন্তরঙ্গ এবং ব্যক্তিগত মনে করে, যা পণ্যগুলির নাম থেকে, যা অনেকগুলি রক্তবর্ণ এবং কালো প্যাকেজিংয়ের পরে নামকরণ করে।

ম্যাক সেলেনা সংগ্রহ লিপগ্লাস ($ 17, একটি অনলাইন একচেটিয়া)
Mattes সম্পর্কে পাগল

আমি যখন বলি, আমার উচ্চারণের জন্য আমাকে ক্ষমা করুন, “আরে, ডিওস মিও!” (আমি কখনও ম্যাট eyeshadows উপর কখনও সবচেয়ে খারাপ স্প্যানিশ উচ্চারণ আছে)।

তারা একেবারে চমত্কার! আমি ফ্রিকিন ‘বাদাম যাচ্ছি যখন আমি তাদের প্রথমবারের মত স্যুইচ করেছিলাম কারণ এটি নরম whipped ক্রিম মধ্যে একটি আঙুল dipping মত ছিল …

ম্যাক সেলেনা সংগ্রহ তরল মাছ ধরার নৌকা ($ 21) এবং ওপুল্যাশ মাস্কারা ($ 18)
তারা শহুরে ক্ষয় ম্যাট eyeshadows মত পালক এবং লশ তারা, এবং আমি তাদের মিশ্রিত করা হয়, আমি সত্যিই একটি ছায়া শেষ যেখানে আমি সত্যিই বলতে পারেন না এবং পরবর্তী ছায়া শুরু হয়।

প্যাকেজিং আরেকটি চেহারা
তিনটি ম্যাটের সবগুলি নিউট্রলস – একটি উষ্ণ বাদামী, গোলাপী আন্ডারটোনের সাথে একটি হালকা বেইগ এবং একটি গভীর কালো রঙের নৌবাহিনী – যা এখন 90 এর পুনরুজ্জীবনের জন্য সম্পূর্ণরূপে বিন্দুতে।

ম্যাক সেলেনা সংগ্রহ আমর নিষিদ্ধ লিপস্টিক
দুইটি shimmer ছায়া – একটি উষ্ণ গোলাপী এবং একটি মুক্তা বেগুনি – ঠিক যেমন মিশ্রিত করুন, এবং আমি মনে করি তারা কিছু রঙ যোগ করার জন্য জরিমানা, কিন্তু সত্যিই, আমি মনে করি শো এর তারা ম্যাটস হয়।

ম্যাক সেলেনা সংগ্রহ বিদী বিড়ি বোমা বোম লিপল্লাস (একটি অনলাইন একচেটিয়া)

সেলেনের স্বাক্ষর গাঢ় ঠোঁট

সেলেনা সাহসী ঠোঁটের রং দেখেছিলেন, এবং সংগ্রহের তিনটি লিপস্টিক্স দুটি যে প্রতিফলিত করে। আমি মনে করি না আপনি সাহসী রংগুলির সাথে ভুল হতে পারেন।

ম্যাক সেলেনা সংগ্রহ কমো লা ফ্লোর লিপস্টিক
আমি ভেবেছিলাম আমি আপনার (ম্যাকের ম্যাট ফিনিস) এবং নীরব চেরি কমো লা ফ্লোর (এম্প্লিফাইড ফিনিস) এবং নীরব চেরি কমো) টেনে আনতে একটি মাছ ধরার প্রয়োজন ছিল, কিন্তু আমি সরাসরি টিউব থেকে সরাসরি উভয় রং ব্যবহার করতে সক্ষম। প্লাস, এক স্তর যথেষ্ট।

উভয় ছায়াগুলি যুক্তিসঙ্গতভাবে পুরু মনে করে, যা তাদের জায়গায় রাখতে সহায়তা করে এবং এটির কী।

আমাকে বিশ্বাস করুন – এটি একটি ম্লান লাল বা লাল ওয়াইন লিপি আপনার ঠোঁটের লাইনের বাইরে শেষ হয় যখন এটি মজা হয় না। আমি আগে এটি করেছি (শহরের প্রায়শই জোকারের মতো দেখছি), এবং এটি সুন্দর নয়।

ম্যাক সেলেনা আপনার লিপস্টিক ড্রিমিং ড্রিমিং
এবং, অবশ্যই, আমি যাচ্ছি তা পুরোপুরি প্রত্যাশিত নগ্ন লিপস্টিক ফেনা, আমি পুরোপুরি এবং পুরোপুরি নগ্ন ছায়া, আমর নিষিদ্ধ। এটি ম্যাকের গ্লজ ফিনিসের সাথে একটি গোলাপী মধ্য টন বাদামী।

আমি জানি এটি সুইচে নিচু দেখায়, কিন্তু ওহ, বাচ্চা! – যখন আপনি এটি পেতে …

ম্যাক সেলেনা সংগ্রহের চোখের ছায়া এটি বীট, আমি আমার বাচ্চা, আমার বাচ্চা, ফোটোস Y রেকুয়েরডোস, এবং সেলেনা অনুপস্থিত
বন্ধ চিন্তা …

বাবলগুম গোলাপী বিড়ি বিড়ি বিড়ি বিড়ি বোমা বোমা লিপল্লাসের মধ্যে রৌপ্য চকচকে ফ্লিটগুলি বড় দিকে রয়েছে, তাই এটি খুব সুন্দর।

কিন্তু এটি সামান্য বিচিত্র, এবং আমি যে সম্পর্কে খুব পাগল না …

আমি টেকনো cumbio blush duo মধ্যে ম্যাট blushes সম্পর্কে মিশ্র অনুভূতি আছে …

হ্যাঁ, বাদামী পার্শ্ব খুব নরম (শুধু eyeshadows হিসাবে নরম হিসাবে), কিন্তু গোলাপী পাশ হয় না। এটা কঠিন এবং খুব নিছক।

রংগুলি আমার জন্য একটু চ্যালেঞ্জিং করার জন্য একটু চ্যালেঞ্জিং (আমি একটি এনসি 42), তাই আমি ডুনো … ব্রাউনটি আমার ত্বকে একটি টুপি-ইশ গোলাপী মত দেখায়, তাই এটি কনট্যুরিংয়ের জন্য ভাল হতে পারে, যা আমি নই সত্যিই মুহূর্তে।

ম্যাক সেলেনা আপনার স্বপ্নে লিপস্টিক্স সংগ্রহ, কমো লা ফ্লোর,আমর নিষিদ্ধ
ম্যাক সেলেনা সংগ্রহ টেকনো কাম্বিয়া
বিড়ি বিড়ি বোমা বোমার মধ্যে ম্যাক সেলেনা সংগ্রহ লিপগ্লাস
ম্যাক সেলেনা সংগ্রহ পুনরায় প্রবর্তন: বুট ব্ল্যাক এবং ওপুল্যাশ মাস্কারা

বিজ্ঞাপন

নিশ্চিতভাবে, আমি মনে করি ম্যাট eyeshadows এবং সমস্ত তিনটি লিপস্টিক আপনার সময় মূল্যের মোট totes হয়। গোলাপী এবং রক্তবর্ণ shimmer eyeshadows, এছাড়াও, আপনি রঙিন চোখের জন্য একটি fiend যদি বিবেচনা করুন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *