আপনি আপনার উল্লেখযোগ্য অন্যান্য থেকে কোন কবজ গোপন চুরি করেছেন?

0 Comments

প্রিয় এল হাব … আপনার শরীরের ধোয়ার মতো আমার অভিনব শ্যাম্পু ব্যবহার করবেন না।
যদি এটি একটি জিনিস না হয় তবে আমি সম্পূর্ণরূপে “না” বলব, কারণ এল হাব খুব কম রক্ষণাবেক্ষণ।

খুব।

বিজ্ঞাপন

আমি প্রায় এক বিলিয়ন বছর ধরে ময়শ্চারাইজার এবং / অথবা সানস্ক্রীন ব্যবহার করার জন্য মানুষ পেতে চেষ্টা করছি, এবং তিনি এখনও আমার প্রচেষ্টাকে বিদ্রোহ করেন।

এটি হতে পারে যে, আমি তার কাছ থেকে শিখেছি এমন একটি সৌন্দর্য সম্পর্কিত পরামর্শ আছে, এবং এটি এটির: একটি চিম্টিতে আপনি শরীরের ধোয়ার মতো শ্যাম্পু ব্যবহার করতে পারেন। এছাড়াও, যদি আপনি অতিরিক্ত হতাশ হন, তবে আপনি মুখ ধোয়ার মতো শ্যাম্পু ব্যবহার করতে পারেন।

আমি এই কারণ জানি কারণ তিনি এবং আমি প্রথমে একসাথে চলে যাই, আমি এই বিশাল বোতলগুলি হ্যাম্পু এবং কন্ডিশনারের এই বিশাল বোতলগুলি কিনেছিলাম এবং আমি মনে করি একদিন ঝরনা মধ্যে যাচ্ছি এবং মনে হচ্ছে যে আমি শ্যাম্পু দিয়ে যাচ্ছি বলে মনে হচ্ছে স্বাভাবিকের তুলনায় … তাই আমি তাকে জিজ্ঞেস করলাম, তুমি কি আমার শ্যাম্পু ব্যবহার করছো? যদি আপনি হয়, আমি সম্পূর্ণরূপে মনে করি না, “যেখানে তিনি বলেন,” হ্যাঁ আমি! যে সাবান সত্যিই মহান! ধন্যবাদ. আমি সবকিছু জন্য এটি ব্যবহার করুন। ”

অপেক্ষা করুন, অপেক্ষা অপেক্ষা করুন … সাবান? আমি ভালো ছিলাম, কি?! আপনার শরীরের ধোয়ার মত আমার ব্যয়বহুল বাম্পু এবং বাম্বল শ্যাম্পু ব্যবহার করবেন না, মানুষ! তাই হ্যা.

মজার জিনিস, আমি বছর ধরে নিজেকে সেখানে চলে গেছে। আমি এই শ্যাম্পু-এ-শরীর-ধুয়ে ধুয়ে কয়েক বার ব্যবহার করেছি, শরীরের সাবান এবং আমার পা এবং বগির উপর একটি শেভ জেল হিসাবে, লল! এবং এটি কাজ করে।

সুতরাং, ধন্যবাদ, এল হাব, জ্ঞান যে nugget জন্য। ??

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি আপনার উল্লেখযোগ্য অন্যান্য থেকে কোন কবজ গোপন চুরি করেছেন?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *