পণ্য স্পটলাইট: লরা Mercier Rosegold Caviar Stick চোখের ছায়া

0 Comments

এই ছায়া মত!
আমি দেরী হিসাবে ছিল দুটি বিস্ময়কর revelations:

1. গোল্ডেন উইমেন স্টাইল টিউন একটি বৈধ জেনুইন সুর, পাশাপাশি একটি জিংল নয়। কে!? আপনি এই বুঝতে পেরেছেন ?? আমি মনে করি আমার পৃথিবী আবার সঠিক হবে না।

বিজ্ঞাপন

2. লরা Mercier Rosegold Caviar লাঠি Ah-Mah-Zing হয়। এমনকি সোনালী মেয়েরা থেকে বৃদ্ধি চেয়ে অনেক বেশি অসামান্য।

যদি একটি ডিওই-আইড ভেতরের কোণে হাইলাইট আপনার মেকআপ তালিকার একটি অ-আলোচনাযোগ্য পণ্য হয় তবে রোজগোল্ড [আপনার দৈনন্দিন Staples ব্যাগের যোগ্য [যোগ্য]। এটি একটি সত্য বর্ধিত সোনার অনুরূপ, তাই এটি অত্যন্ত বিট গোলাপী সহ একটি পীচি সোনা আরো অনেক বেশি, পাশাপাশি যদি আপনি সোনার গয়না বৃদ্ধি একটি টুকরা নিচে গলিত, এই রঙ আপনি পেতে চাই। আমার এনসি 42 ত্বকে, এটি একটি গ্ল্যামিং, গ্ল্যামিং সোনালী পীচ যা উষ্ণ, তবে উষ্ণ নয়, পাশাপাশি আমার ঢাকনাটির ভিতরের অর্ধেকের জন্য এটি ডো-আইড প্রভাবটিকে সর্বাধিক করে। আমি যখন এটি পরিধান করি তখন হেল্লা জেগে উঠি, সেইসাথে আমার @ এসএস ক্লান্ত হয়ে পড়েছে, লল!

আমি সাধারণত বাইরের অর্ধেক / বাইরের কোণে একটি উষ্ণ বাদামী বা ব্রোঞ্জ ক্রিম eyeshadow সঙ্গে এটি পরেন, তবে আমি বেগুনি, তামা, নৌবাহিনী এবং জলপাই eyeshadows এটি খুব সঙ্গে চমত্কার চেহারা বিশ্বাস করি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনি রোজগোল্ড সেটের আগেও স্মুজকে মিশ্রিত করার জন্য একটি দুর্দান্ত তিন বা চার মিনিট আছে, তাই আপনি খেলার জন্য দীর্ঘ সময় পেয়েছেন, সেইসাথে – বোনাস! – আপনি যখন এটি শুকিয়ে যায় তখন এটির সাথে চোখের প্রাইমার এড়াতে পারেন।

“লৌরা Mercier থেকে Caviar Stick চোখের ছায়া একটি দীর্ঘ পরিপূর্ণ নমনীয় eyeshadow লাঠি অসম্পূর্ণ অ্যাপ্লিকেশন সরবরাহ করে 12 ঘন্টা উচ্চ-প্রভাব রঙের সঙ্গে। রঙ্গক সমৃদ্ধ শেডগুলি – গভীরে গভীর, shimmer পাশাপাশি ম্যাট সম্পূর্ণভাবে – lids সম্মুখের effortlessly গ্লাইড। Creamy সূত্র আপনাকে স্মুজ, মিশ্রন, লাইন, পূরণ বা সংজ্ঞায়িত করার জন্য অনেক সময় দেয়, তাই এটি কোনও ধরণের চেহারা তৈরি করা সহজ।

ক্রিজের পাশাপাশি ট্রান্সফার প্রতিরোধী পরিধানের পাশাপাশি অন্যান্য চোখের ছায়া (পাউডারের পাশাপাশি তরল সূত্র সহ)। Caviar Chrome Veil একটি উচ্চ প্রভাব ফয়েল প্রভাব জন্য লেয়ার ক্রোম Veil লাইটওয়েট তরল চোখের রঙ সঙ্গে লেয়ার ক্যাভিয়ার স্টক আই রঙ। ” -Ulta.com.

ওহ, পাশাপাশি যদি আপনি MOI এর মতো হুডড লইড পেয়েছেন, রোজগোল্ডের সাথে একটি কোণার মাছ ধরার নৌকাটি পরিষ্কার করুন এবং সেইসাথে আপনার উপরের ল্যাশ লাইনের উপর eyeliner হিসাবে এটি যে lids খুলতে এটি পরেন।

বিজ্ঞাপন

Rosegold $ 29, পাশাপাশি এখানে এটি Ulta হয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *