স্কুলের ছবি দিবস মেকআপ টিউটোরিয়াল

0 Comments

আপনি যদি স্কুলে ফিরে যান তবে আপনি শুরু হওয়ার আগে আপনাকে কিছু সময়মত সিদ্ধান্ত নিতে হবে। কেউ কেউ গুরুত্বপূর্ণ হবে, আপনি যা ক্লাস নিতে যাচ্ছেন তার মতো, আপনি আবার ব্যান্ডে যোগদান করবেন কিনা (আমি যা বলব ব্যান্ড geeks 4 জীবন!) অথবা আপনি একটি গাড়ী মালিকানাধীন বন্ধু থেকে একটি যাত্রায় বাড়িতে finagle করতে পারেন কিনা স্কুলের বাসকে সাহসী হওয়ার জন্য আপনার কাছে নেই। (আমার স্কুলে বাসগুলি ঠিক যেমন থান্ডারডোমের মতো ছিল! হাই স্কুলে ফ্রেশম্যান বছর, একটি ইঙ্গিত মেয়েটি আমার চুলের উপর সোডা একটি করতে পারেন; সৌভাগ্যক্রমে, আমার বন্ধু তাকে থামিয়ে দিল।)

অন্যান্য সিদ্ধান্তগুলি, চিত্র দিবসে পরিধান করার জন্য কী মেকআপটি খুঁজে বের করে, তুলনা করে ছোট আলু মত মনে হয়, এবং হ্যাঁ, আপনার পুরো স্কুলের অভিজ্ঞতার গ্র্যান্ড স্কিমে, একটি ঠোঁটের রঙ (গাঢ় বা নিরপেক্ষ?) সুন্দর পঙ্গু মনে হচ্ছে। আপনি সত্যিই yearbook এবং cringe আপনার ছবি ফিরে তাকান করতে চান? মেয়ে, আমি এটা করেছি, এবং আমার উপর নির্ভর করে, এটি প্রায় ২0 বছরে মজার হবে, কিন্তু টাইমবিংয়ের জন্য এটি সকালের জন্য।

বিজ্ঞাপন

তাই! এখানে আপনি আপনার ছবি দিনে আপনার অনেক চমত্কার ছবি নিতে সাহায্য করার জন্য এখানে কিছু জিনিস আছে। এই ধাপে ধাপে টিউটোরিয়ালটি আপনাকে একটি ব্যাক-টু-স্কুলের ছবি দিবসের মাধ্যমে হাঁটবে যে সবাই, এমনকি মেকআপ beginners, হ্যান্ডেল করতে পারেন। আপনি সম্পন্ন হলে, আপনি এখনও আপনার মত দেখতে পাবেন, শুধু একটু বেশি মসৃণ, এবং ফলাফলগুলি ক্যামেরাতে দুর্দান্ত দেখতে হবে।

এমনকি যদি আপনি এই মাসে স্কুলে ফিরে যান না, তবে আপনি এখনও এই চেহারাটি করতে পারেন। এটি সব ধরনের ছবির অনুষ্ঠানের জন্য একটি ভাল এক, যেমন i.d. ছবি, অথবা সম্ভবত আপনি যদি একটি হেডশট করছেন, অথবা আপনি যদি কোনও ইভেন্টে যাচ্ছেন এবং আপনি তীক্ষ্ণভাবে দেখতে চান তবে উপরের দিকে সম্পূর্ণরূপে না।

আপনি যদি প্রস্তুত হন, তাহলে শুরু করুন!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

1. একটি উইন্ডো খুঁজুন

যখন আপনি ছবির জন্য মেকআপ স্থাপন করছেন, তখন এটি সত্যিই, ভাল আলোতে সত্যিই অপরিহার্য, এবং একটি বড় উইন্ডো থেকে মতো প্রাকৃতিক আলো, এটির জন্য চমত্কার। এটি বড়, উজ্জ্বল এবং diffused, তাই একটি উইন্ডো খুঁজে, এবং এটি পরবর্তী দোকান সেট আপ (কিন্তু ছায়া মধ্যে বসতে, সরাসরি সূর্যালোক না)।

2. প্রাইমার প্রয়োগ করুন

আপনি আপনার ত্বকটিকে মসৃণ এবং আপনার ভিত্তি এমনকি প্রদর্শিত হতে চান, তাই আপনার মুখের উপর এবং আপনার lids উপর একটি প্রাইমার প্রয়োগ করে শুরু করুন।

আপনি যদি আগে মেকআপ প্রাইমার ব্যবহার না করে থাকেন তবে এটি আপনার ত্বকের পৃষ্ঠের ক্ষুদ্র ফাঁক এবং লাইনগুলি পূরণ করে একটু পেইন্ট প্রাইমার কাজ করে যাতে এটির উপরে থাকা পণ্যগুলি মসৃণ এবং এমনকি থাকে।

এটি আপনার মেকআপটি আর দীর্ঘদিন ধরে সাহায্য করার জন্য অতিরিক্ত সুবিধা রয়েছে এবং আপনি সম্ভবত আপনার সময়সূচীটি তুলে ধরার বা বই পাওয়ার মতো ছবি দিবসে অন্যান্য জিনিসগুলিও করছেন, আপনি আপনার মেকআপটি প্রায় আটকে রাখতে চান।

আপনি সাধারণত আপনার নিয়মিত মেকআপ রুটিন প্রাইমার এড়িয়ে যান যদি চিন্তা করবেন না। আপনি যদি ছবি দিবসের জন্য কেবলমাত্র ক্রয় করতে না চান তবে একটি কমনীয় দোকান বা কাউন্টারে হেড করুন এবং নমুনার জন্য জিজ্ঞাসা করুন।

3. একটি ম্যাট ফাউন্ডেশন প্রয়োগ করুন

আপনি একটি সমতল ম্যাট আবেদন করতে চান একেবারে কোন চকমক, কারণ ফটোগ্রাফার একটি ফ্ল্যাশ ব্যবহার করা হবে। ফ্ল্যাশগুলি যখন জড়িত থাকে, তখন ম্যাট ফাউন্ডেশনটি অবশ্যই একটি আবশ্যক, কারণ ফ্ল্যাশগুলি চকচকে শেষ করার অভ্যাসটি অতিরিক্ত সুপার-ডুপার চকচকে দেখায়, যা আপনার ছবিতে তৈলাক্ত-খুঁজছেন ত্বক হতে পারে। সাধারণত, তবে, এটি এসপিএফ সহ ম্যাট ফাউন্ডেশনগুলি এড়াতে সহায়তা করে কারণ ফ্ল্যাশ আগুনের সময় এটি আপনার ত্বকে একটি সাদা কাস্টে পরিণত হতে পারে।

এখন, এটি একটি কঠিন এবং দ্রুত নিয়ম নয়, কারণ আমি এসপিএফের সাথে অনেক ম্যাট ফাউন্ডেশনগুলি ব্যবহার করেছি এবং এখনও ফটোগ্রাফগুলিতে জরিমানা দেখেছি, কিন্তু আমি টাইটানিয়াম ডাই অক্সাইড বা খুব উচ্চ স্পাফের সাথে কিছু পরিষ্কার করতে চাই।

এছাড়াও, যদি আপনি প্রয়োজন, এই ধাপে কোন অন্ধকার চেনাশোনা এবং blemishes গোপন।

4. একটি ম্যাট পাউডার সঙ্গে আপনার ভিত্তি সেট করুন

আপনার ত্বকে যতটা সম্ভব ম্যাটের মতো দেখতে এবং আপনার ভিত্তিটি শেষ এবং শেষ করতে সহায়তা করার জন্য, এটি একটি ম্যাট পাউডারের সাথে সেট করুন।

5. ম্যাট ব্রোঞ্জার এবং ব্লাশ প্রয়োগ করুন

ম্যাট ফাউন্ডেশনগুলি ছবির মধ্যে দুর্দান্ত দেখাচ্ছে, কিন্তু সন্ধ্যায় আপনার ত্বকে প্রাকৃতিক রং এবং কনট্যুরের বাইরে, আপনার ফেসটি আপনার মুখটি এক-মাত্রিক চেহারা দেখতে পারে, তাই আপনি কেন কিছু উষ্ণতা, প্রাকৃতিক কনট্যুরগুলিতে ফিরে আসবেন এবং অনুকরণ করতে চান। ছায়া। আপনার নাকের সেতু জুড়ে এবং আপনার মুখের প্রান্তের চারপাশে আপনার cheekbones এর নিচে ব্রোঞ্জারের সাথে এটি করার এক উপায়।

তারপর, আপনার গালগুলির আপেলের উপরে একটি ব্লাশ মিশ্রিত করুন, এবং আমি এটির জন্য পীচি গোলাপী blushes পছন্দ করি কারণ তারা মুখটি অসহায় না করে রঙ যোগ করে।

আবার, blush এবং bronzer উভয় সঙ্গে, আপনি একটি ম্যাট ফিনিস চাইবেন।

আপনি যদি কনট্যুরের প্রয়োজন বোধ করেন তবে … ভাল, আমার মতে, আমি এড়িয়ে যাব। Contouring একটি দম্পতি buzz শব্দ হয়েছে, এবং মনে হচ্ছে সবাই এটি করছে, কিন্তু এটি এমন একটি জিনিসগুলির মধ্যে একটি যা আপনাকে সত্যিই স্পট-অন পিক্সে সেরা দেখতে হবে। এটি সম্পূর্ণরূপে wackadoo দেখতে পারেন যদি এটি একটি সামান্য বিট বন্ধ। আপনি যদি আপনার contouring দক্ষতা আত্মবিশ্বাসী হন, এটি জন্য নির্বাচন করুন! – কিন্তু যদি আপনার কোনও দ্বিধা থাকে তবে আমি এটি ছেড়ে দিচ্ছি, এবং পরিবর্তে এটি দ্রুত ব্রোঞ্জিং করে।

6. এফযারা brows মধ্যে অসুস্থ

যারা brows, মেয়ে পূরণ করুন, এমনকি যদি আপনি কিছু না। একটি পুরানো বলার আছে যে ব্রাউজগুলি মুখ ফ্রেম, এবং তারা সত্যিই করে। আপনার ব্রাউজগুলি পূরণ না হলে জিনিসগুলি ছবিতে সন্ধান করতে পারে। প্লাস, উজ্জ্বল ফটো ফ্ল্যাশগুলি হালকা রঙের ব্রাউজ করতে পারে তবে ছবির মধ্যে অদৃশ্য হয়ে যাবে (আপনার ব্রাউজগুলি পূরণ করতে পারে এটি এড়াতে পারে)।

আপনার ব্রাউজগুলি যদি খুব পূর্ণ বা এই মুহুর্তে একটু ক্রের দিকে তাকান তবে চিন্তা করবেন না। এটা সব শেষে একসঙ্গে আসা হবে।

7. Eyeshadow এর দুটি ভিন্ন ছায়া প্রয়োগ করুন

এই চেহারাটির জন্য, আপনি আপনার চোখকে জোরদার করতে চাইবেন, কিন্তু এখনও নিজের মতোই দেখবেন, তাই আপনি প্রিমো বা হোমকোমিংয়ের জন্য সোটি, স্মোকি চোখ এবং মিথ্যাবাদী সংরক্ষণ করতে চান। তারা একটি স্কুল ছবি জন্য একটু অনেক হতে পারে।

এখানে একটি সহজ সূত্র আমি চোখের মেকআপের সাথে অনুসরণ করতে পছন্দ করি যখন এটি ছবিগুলি নিয়ে আসে: দুটি eyeshadows, এক মাছ ধরার নৌকা এবং মাস্কারা ব্যবহার করুন। এটা করতে খুব দীর্ঘ সময় লাগে না, এবং এটি কাজ সম্পন্ন পায়।

আপনার Eyeshadow জন্য, দুটি ছায়া জন্য তাকান – আপনার lids এবং ক্রিজ সংজ্ঞায়িত করার জন্য অন্যের তুলনায় এক গাঢ় (আমি আপনার প্রাকৃতিক ত্বক স্বন চেয়ে গাঢ় দুটি ছায়াছবি সুপারিশ করছি … কিন্তু আমি একটি নিউট্রল্ড গ্যাড) যে আপনি আপনার ব্রো হাড় হাইলাইট করতে ব্যবহার করব। আমি ম্যাট বা সাটিন তাদের উভয় জন্য শেষ।

যদি আপনি আপনার হৃদয় একটি উজ্জ্বল রং পরা উপর সেট পেয়েছেন, এটা করতে! শুধু আপনি সবকিছু মিশ্রন সঙ্গে মোকাবেলা করতে পারেন তা নিশ্চিত করুন।

চোখ শুরু করার জন্য, আপনার ঢাকনা এবং আপনার ক্রিজে একটি ফ্ল্যাট আইশেডো ব্রাশের সাথে আপনার ক্রিজে আপনার গাঢ় eyeshadow প্রয়োগ করুন। পরবর্তী, একটি fluffy tapered ব্রাশ দিয়ে প্রান্ত মিশ্রন আউট। তারপর, লাইটার ছায়া মধ্যে একটি সমতল eyeshadow বুরুশ ডুবা, এবং আপনার ব্রো হাড় এটি প্রয়োগ করুন।

মনে রাখবেন যে ফ্ল্যাশটি সম্ভবত রঙটি হালকা করে তুলবে (কখনও কখনও অনেক), তাই আপনি অ্যাপ্লিকেশনের উপর একটু ভারী যেতে পারেন (আপনার চোখের জন্য এবং যখন আপনি আপনার গালগুলি করবেন)। অন্য কথায়, আপনি আপনার নিয়মিত প্রতিদিনের মেকআপের জন্য পরিধান করার চেয়ে একটু বেশি প্রয়োগ করতে পারেন।

8. মাছ ধরার নৌকা সঙ্গে আপনার চোখ লাইন

এমনকি যদি মাছ ধরার নৌকাটি এমন কিছু না থাকে তবে আমি আপনাকে বলি যে আপনি ছবিগুলির জন্য এটি পরেন। এটি চোখের দিকে মনোযোগ আকর্ষণ করে, আপনার ল্যাশগুলি ঘন ঘন দেখায়, এবং এটি সাধারণত ছবিগুলিতে খুব চিত্তাকর্ষক হয়।

একটি কালো বা বাদামী পেন্সিল মাছ ধরার জন্য দখল করুন – এমন কিছু যা আপনি একটু স্মুজ করতে পারেন – এবং আপনার উপরের দাগ বরাবর একটি খুব পাতলা লাইন আঁকতে পারেন, এবং সম্ভবত আপনার নিম্ন ল্যাশগুলিও যদি আপনি এটির সাথে আরামদায়ক হন। একটি q-tip বা একটি eyeshadow বুরুশ সঙ্গে প্রান্ত নরম কারণ ধারালো লাইন ছবির খুব গুরুতর দেখতে পারেন।

9. মাস্কারা সঙ্গে আপনার lashes কোট

আপনার lashes curl যদি আপনি প্রয়োজন, এবং তারপর একটি কালো মাস্কারা পেতে এবং আপনার উপরের এবং নিম্ন lashes কোট পেতে।

Yup, কালো! আমি ছবির দিনটির জন্য কালো পরা সুপারিশ করি, এমনকি যদি কালো মাস্কারা আপনার জিনিস না থাকে তবে এটি ঠিক তাই ফটোগ্রাফ। ফ্ল্যাশ হালকা রং এবং তাদের আঘাত কিভাবে মনে রাখবেন? এটা এখানে, খুব, কিন্তু একটি সত্যিই অন্ধকার মাস্কার এখনও ছবি প্রাকৃতিক দেখতে হবে।

10. লিপস্টিক সঙ্গে শেষ করুন

লিপস্টিক প্রয়োগ করে আপনার চেহারা শেষ করুন। ছায়া আপনার কাছে সম্পূর্ণ আপ। আপনি যদি লাল ঠোঁটের গাল হন, এবং এটি আপনার স্বাক্ষর চেহারা, যে crimson কাজ! আপনি যদি লাল বা অন্য কোনও সাহসী রঙ করতে যাচ্ছেন তবে অবশ্যই আমি অবশ্যই একটি ঠোঁটের মাছ ধরার নৌকা এবং একটি ঠোঁট বুরুশ পেতে চাই, কারণ আপনি আপনার ঠোঁটটিকে ছবিগুলিতে যতটা সম্ভব আদর্শ হিসাবে দেখতে চান, এবং এটি কোনও অ্যাপ্লিকেশন লুকানো কঠিন আপনি একটি গাঢ় ঠোঁটের রঙ ব্যবহার করার সময় boo-booos।

এই সন্ধান করার জন্য, আমি আমার প্রাকৃতিক ঠোঁটের রঙের তুলনায় সামান্য গাঢ় একটি গোলাপী গোলাপী দিয়ে গিয়েছিলাম (প্রায় 2-3 ছায়া গাঢ়)। এটা বাস্তবিক একটি নগ্ন ঠোঁটের চেহারা, যা আমি মনে করি ছবিতে সত্যিই flattering হয়।

ঠোঁট, আমি মনে করি, আপনি একটি এলাকা যেখানে আপনি চকমক সঙ্গে খেলতে পারেন। একটি ক্রিম লিপস্টিক সূত্র, অথবা একটি সাটিন লিপস্টিক ঠোঁটের কেন্দ্রে চকচকে স্পর্শের সাথে একটি স্পর্শ, ফটোগ্রাফ ভাল। আমি আপনার ঠোঁট জুড়ে চকচকে প্রয়োগ সম্পর্কে সতর্ক থাকতাম, যদিও, আমি মনে করি এটি কখনও কখনও একটু বিভ্রান্তিকর হতে পারে। আপনি সামগ্রিক সব চোখ চান যখন এটি আপনার ঠোঁট উপর squarely মনোযোগ ফোকাস করে!

অবশেষে, আপনি স্কুলের জন্য ছেড়ে যাওয়ার আগে, একটি মেকআপ স্পর্শ-আপ ব্যাগটি প্রস্তুত করুন যাতে আপনি যদি আপনার ছবির আগে হতে চান তবে আপনি শেষ-মিনিট সমন্বয়গুলি করতে পারেন। অন্তর্ভুক্ত করা হচ্ছে …

একটি আয়না সঙ্গে একটি কম্প্যাক্ট

একটি ব্রাশ এবং / অথবা তেল-blotting কাগজপত্র সঙ্গে একটি ম্যাট পাউডার

লিপস্টিক এবং / অথবা গ্লস

মাছ ধরার নৌকা (আপনি যদি এটি আপনার পানির লাইনগুলিতে প্রয়োগ করেন তবে এটি একটি সামান্য fades)

কোন smudges পরিষ্কার করতে Q- টিপস

বিজ্ঞাপন

একটি মহান স্কুল বছর আছে, বন্ধু! এই এক আশ্চর্যজনক হতে যাচ্ছে; আমি শুধু এটা জানি।

এই টিউটোরিয়ালে মেকআপ পরা
Primer – কখনও পদক্ষেপ 1 Smoothing Primer জন্য আপ করুন
ম্যাট ফাউন্ডেশন – 040 সালে ডোরকিন নগ্ন বাতাস
ম্যাট পাউডার – চ্যানেল প্রাকৃতিক ফিনিস আলগা পাউডার
ব্রোঞ্জার এবং ব্লুশ – সূর্য ব্রোঞ্জের রিমেল প্রাকৃতিক ব্রোঞ্জের এবং ক্লিনিক গাল পপ এ পপ পপ
ব্রোফ ফিলার – অন্ধকারে শহুরে ক্ষয় ব্রোবার বিদায়
Eyeshadow – টম ফোর্ড কোকো মিরেজ চতুর্ভুজ, হালকা বাদামী এবং বেগেড শেড
মাছ ধরার নৌকা – 914 Feuilles মধ্যে চ্যানেল ওয়াটারপ্রুফ মাছ ধরার নৌকা
মাস্কারা – চ্যানেল লে ভলিউম ডি চ্যানেল 10 কালো
ঠোঁটের মাছ ধরার নৌকা এবং লিপস্টিক – মৃদু মনিকাতে ইডেন এবং ডলস গাব্বানা লিপস্টিকের হুমকি লিপের লিপার

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *