সামাজিক দূরত্বের সময় চাপের চাপ: একটি বিস্ময়কর gluten-free glazed লেবুর ব্লুবেরি রুটি!

0 Comments

আপনার টমি, ASAP এ এই সুস্বাদু পান।
কেট স্পেড দ্বারা এই মগ সংক্ষিপ্তভাবে আমি এই gluten-free glazed লেবু ব্লুবেরি রুটি সম্পর্কে কিভাবে অনুভব করি তা প্রকাশ করে। ?

আমার বিশ্বাস ঠিক! (কেট স্পেড দ্বারা mug)
কিন্তু সত্যিই, আপনি চা, প্রাতঃরাশ, ব্রাঞ্চ, লাঞ্চ, ডিনার, স্ন্যাক টাইম, পাশাপাশি এটিও ডেজার্টের জন্য একেবারে কাজ করতে পারে! (তাই সাধারণত সব teh খাবার।)

বিজ্ঞাপন

বিস্ময়কর ব্লুবেরি সুন্দরভাবে লেবুর টার্টের সাথে ভারসাম্যপূর্ণ, সেইসাথে গুঁড়া চিনির গ্লজ যথেষ্ট পরিমাণে জুন হয়। এটি একটি অযৌক্তিক, নিখুঁত অংশীদারিত্বের পাশাপাশি মিষ্টি।

ওহ, পাশাপাশি টেক্সচার?! গ্লুটেন-মুক্ত কেকের পাশাপাশি রুটির একটি দুর্দান্ত চুক্তি একটি ঘন, হার্ড ক্রুম, তবে এইটির আলো এবং সেইসাথে ফ্লুফি।

গোপন কি?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা খামির ক্রিম! এটি প্রতিটি কামড়কে তাই রেশমী করে তোলে যে এটি আপনার মুখের মধ্যে দ্রবীভূত করতে চায়।

এই পিষ্টকটি ঐশ্বরিক, তবে আমি আপনাকে সতর্ক করতে হবে … একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে যা আপনাকে আবারও আবার পাশাপাশি আবার পাশাপাশি আবারও বোমা বিস্ফোরিত হওয়ার অনুরোধের সাথে বোমা বিস্ফোরিত হবে। পাশাপাশি আবার। আমি যখন প্রথমে এল হাবের পাশাপাশি কনর ক্লেয়ারের কাছে এটি প্রথমে দেখলাম, তখন তারা বুঝতে পারল, তারা কয়েকটি কামড় নিয়েছিল এবং তাদের করূবের গালগুলিতে পিষ্টক দিয়ে পিষ্টক দিয়ে আমাকে আবার বলেছিল!

গ্লুটেন-ফ্রি গ্লাসেড ব্লুবেরি রুটি

বর্ণনা
একটি গুঁড়া চিনি glaze সঙ্গে শীর্ষস্থানীয়, এই রুটি এর মোটা ব্লুবেরি পাশাপাশি tangy লেবু নোটগুলি ধারালো পাশাপাশি মিষ্টি একটি ভাল ভারসাম্য উত্পাদন। এটি বিশেষত চর্বিযুক্ত একটি বিকেলে চা দিয়ে চিকিত্সা করে, তবে এটি ব্রেকফাস্টের জন্য খুব ভালভাবে কাজ করে (আমি এইটিকেই করতে পারি!)। যদি আপনার কোন ধরণের গ্লুটেন-ফ্রি 1-টু -1-থেকে 1 টি আটা নেই, কোন উদ্বেগ নেই। এটা পূর্ণ-গ্লুটেন সমস্ত উদ্দেশ্য আটা দিয়ে খুব সুস্বাদু।

PREP সময়: 25 মিনিট

বেকিং সময়: 50-65 মিনিট

মোট-ইশির সময়: ২ ঘন্টা (শীতল সময় পাশাপাশি গ্লজ প্রিপে সহ)

ফলন: 1 রুটি (8-10 গ্রেট স্লাইস তৈরি করে)

রুটি জন্য উপকরণ

1-1 / 2 কাপ (213 গ্রাম) গ্লুটেন-ফ্রি 1-থেকে -1-থেকে 1 টি আটা (আমি কিং আর্থার গ্লুটেন প্রশংসাসূচক, বা বব এর লাল মিল গ্লুটেন-ফ্রি 1-থেকে -1 বেকিং আটা নির্ধারণের জন্য নির্ধারণ করি)

1/2 চা চামচ বেকিং পাউডার

1/2 চা চামচ বেকিং সোডা

1/2 চা চামচ লবণ

1/3 কাপ (71 গ্রাম) মাখন, স্থান তাপমাত্রা নরম

1 কাপ (225 গ্রাম) চিনি

স্পেস তাপমাত্রায় 2 টি বড় ডিম (ফ্রিজের বাইরে জরিমানা, তবে তারা আরও বেশি সময় লাগবে)

1 চা চামচ ভ্যানিলা নির্যাস

1 টেবিল চামচ grated লেবু zest

3 টেবিল চামচ তাজা লেবু রস

1/2 কাপ (115 গ্রাম) খামির ক্রিম

1 কাপ (142 গ্রাম) ব্লুবেরি

গ্লজ জন্য উপকরণ

1 কাপ মিষ্টান্নের চিনি (115 গ্রাম)

1 টেবিল চামচ বাষ্পীকৃত দুধ (আপনি এটির সমস্ত প্রয়োজন হতে পারে না, পাশাপাশি আপনি পুরো দুধের সাথে প্রতিস্থাপন করতে পারেন)

বিজ্ঞাপন

নির্দেশাবলী.

আপনার চুলা 350F preheat। গ্রীস একটি 9 x 5-ইঞ্চি রুটি প্যান, পাশাপাশি তারপর এটি চার্চমেন্ট কাগজ দিয়ে লাইন।

আটা, বেকিং পাউডার, বেকিং সোডা পাশাপাশি একটি বড় বাটি মধ্যে লবণ ঝাঁকুনি দ্বারা আপনার শুষ্ক উপাদান প্রস্তুত করুন। একপাশে সেট করুন।

একটি হ্যান্ডহেল্ড মিক্সার বা একটি প্যাডেলের সাথে স্ট্যান্ড মিক্সারের সাথে 4-5 মিনিটের জন্য মাখন এবং মাঝারি গতিতে চিনির সাথে আপনার ভিজা উপাদানগুলি প্রস্তুত করুন। যখন এটি রঙের মধ্যে ফ্যাকাশে থাকে তখন আপনি দ্রুত প্রতিরোধের সাথে মিশ্রণে একটি স্পটুলাকে ধাক্কা দিতে পারেন, তবে আপনি পরবর্তী ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে।

ভিজা উপাদানগুলির সাথে মেশানো বোলটিতে প্রথম ডিমটি যোগ করুন, পাশাপাশি ভালভাবে মিলিত হওয়া পর্যন্ত মাঝারি গতিতে মিশ্রিত করুন। দ্বিতীয় ডিম পাশাপাশি মিশ্রণ সঙ্গে পুনরাবৃত্তি করুন। ভ্যানিলা, লেবু Zest পাশাপাশি লেবু রস, পাশাপাশি অন্তর্ভুক্ত না হওয়া পর্যন্ত মিশ্রিত করুন।

শুষ্ক উপাদানের আপনার বাটিটি দখল করুন, সেইসাথে একটি চামচ বা একটি স্কুপটি হালকাভাবে তিনটি লাইনের মধ্যে তিনটি লাইন স্কোর করতে তৃতীয়টিকে আলাদা করতে। আপনার মিশ্রন বাটিটিতে আপনার শুষ্ক উপাদানগুলির এক তৃতীয়াংশ যোগ করুন, সেইসাথে কম গতিতে মিশ্রিত করুন যতক্ষণ না এটি সবেমাত্র অন্তর্ভুক্ত না হওয়া পর্যন্ত (আপনি ওভার-মিক্স করতে চান না)। খামির ক্রিমের অর্ধেক যোগ করুন, সেইসাথে আবারও মিশ্রিত করুন, একইভাবে কম গতিতে। আপনার শুষ্ক উপাদান পাশাপাশি মিশ্রণ একটি আরো তৃতীয় যোগ করুন। খামির ক্রিম পাশাপাশি মিশ্রণ অন্যান্য অর্ধেক scoop। শুষ্ক উপাদান পাশাপাশি মিশ্রণ শেষ তৃতীয় যোগ করুন।

একটি spatula সঙ্গে ব্লুবেরি মধ্যে ভাঁজ।

আপনার রুটি প্যান মধ্যে আপনার batter ঢালাও, পাশাপাশি এটি একটি spatula সঙ্গে সমানভাবে ছড়িয়ে।

২0 মিনিটের জন্য বেক, পাশাপাশি রুটি প্যানটি ফ্লিপ করুন যাতে সেই পার্শ্বটি ওভেনের পেছনের পেছনে যা ছিল তা এখন সামনে মুখোমুখি হয়। একটি অতিরিক্ত 30-45 মিনিটের জন্য বেক, অথবা কেন্দ্রের মধ্যে ঢোকানো একটি টুথপিক পর্যন্ত পরিষ্কার হয়ে যায়। যদি আপনি আবিষ্কার করেন যে শীর্ষটি ভালভাবে বাদামী হয়ে উঠছে, তবে অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে শীর্ষটি আবরণ করুন।

প্রায় ২0 মিনিটের জন্য প্যানের ভিতরে রুটি কুল করুন, সেইসাথে এটি একটি তারের র্যাকের উপর সম্পূর্ণরূপে সন্ত্রস্ত করতে।

রুটি কুলিংয়ের সময়, মিষ্টান্ন চিনির সংহত করে গ্লজ প্রস্তুত করুন, সেইসাথে একটি তারের ঝড়ের সাথে বাষ্পীভূত দুধের অর্ধেক। যদি গ্লজ এখনও ঢালা যথেষ্ট পাতলা না হয়, তাহলে দুধের অন্য অর্ধেক যোগ করুন। যে সময়ে, যদি এটি এখনও ভালপুরু, এক সময়ে দুধের একটি বিট বিট যোগ করুন, যতক্ষণ না এটি রুটির উপরে ডুবে যাওয়ার জন্য পাতলা যথেষ্ট না হওয়া পর্যন্ত। একপাশে সেট করুন।

একটি বেকিং শীট বা তারের র্যাক নীচে একটি প্লেট সেট করুন। পিষ্টক এখনও উষ্ণ হলে, শীর্ষে glaze ঢালাও। এটি 10 থেকে 15 মিনিটের জন্য সেট করা যাক।

আপনি তিন দিনের জন্য মহাকাশ তাপমাত্রায় একটি এয়ারটাইট কন্টেইনার মধ্যে সুস্বাদু রুটি সংরক্ষণ করতে পারেন। তৃতীয় দিনের পরে যদি আপনার কোন ধরণের অতিরিক্ত থাকে (যা আমি অত্যন্ত প্রশ্ন হব), ফ্রিজে বিশ্রামটি আটকে রাখি।

উপভোগ করুন! ?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *