ম্যাক 240s: পাউডার প্লেসমেন্টের সাথে সুনির্দিষ্ট চুক্তির জন্য আমার পছন্দের পরিষ্কার

0 Comments

ম্যাক 240 গুলি! আমি প্রতিদিন এটি ব্যবহার।
সাধারণত, আমি পাউডারের সাথে ন্যূনতম পরিমাণ চুক্তি পরিধান করার চেষ্টা করি, যখন আমি এটিকে স্ট্যাকের পরে থেকে দূরে যেতে পারি, তখন আমি বিশ্বাস করি এটি আমাকে পুরোনো দেখাচ্ছে। * Le sigh * যদিও আমি টনটি পরিধান করি না, তবুও আমি এটির থেকে কিছু পরতে চাই 1) আমার ছিদ্রগুলিকে mellows আউট, 2) আমার ভিত্তি / গোপনকারী সেট করে যাতে তারা দীর্ঘদিন ধরে থাকে, এবং 3) গ্ল্যামকে হ্রাস করে বিকিরণ দাগ উপর।

টেকনিক্যালি, আমার ফ্যাভ পাউডার পরিষ্কার ডু জার্নার একটি বড় চোখের মিশ্রণ ব্রাশ, ম্যাক 240s ($ 34)। এটা তার জন্য উপযুক্ত “শুধু যথেষ্ট পাউডার যদিও আমিও পছন্দ করি না” দেখি, পাশাপাশি আমি আকৃতির পাশাপাশি আকারটি পছন্দ করি। এটি একটি xxl tapered মিশ্রন ব্রাশের মতো, তাই এটি আমার কপালের কেন্দ্রে সঠিকভাবে পণ্যটির পাতলা পর্দা প্রয়োগ করার জন্য এটি সহজ।

বিজ্ঞাপন

পাশাপাশি আমার নাকের পাশে (যা চকচকে ঝোঁক থাকে)।

সাইড নোট: আপনি যদি কনট্যুরটি পছন্দ করেন তবে এই পরিষ্কারটি একইভাবে কনট্যুরিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে।

আমি একইভাবে আমার নাস্তিকের পাশাপাশি আমার মুখের ভিতর আমার চোখের নীচে গোপনকারী এবং আমার চোখে ভিত্তি স্থাপন করার জন্য এই পরিষ্কারটি ব্যবহার করার মতো পছন্দ করি।

এবং শেষ পর্যন্ত, এটি একইভাবে গ্রেডিয়েন্টের প্রান্তের পাশাপাশি গালগুলিতে ব্রোঞ্জারের বরাবর গ্রেডিয়েন্টটিকে মেলানোর জন্য সহজতর করে।

বিজ্ঞাপন

240 এর দশকে এটি একটি বিট কঠিন, তবে এটি Macy এর ওয়েবসাইটে এখনও সরবরাহ করা হয়েছে। আপনি সুযোগ আছে যদি এটা দখল! আমিও একইভাবে ডুপগুলি খুঁজছি, পাশাপাশি আপনি যদি এটি আবিষ্কার করেন তবে দয়া করে আমাকে বুঝতে দিন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *