সৌন্দর্য সামর্থ্য: মূল্য লেবেলের অপরাধটি পরিচালনা করার জন্য আবিষ্কার করা

0 Comments

$ 325 ভাল ব্যয় করা হয়েছে।
গত বছর আমি একটি ছোট প্রবন্ধটি লিখেছিলাম যা এটি অনুভব করে যখন এটি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সত্যিই আঘাত করে। সংক্ষেপে, আমি আবিষ্কার করেছি কেন আমি মনে করি এটি আমার জন্য আর ফলপ্রসূ ছিল না যে লালের বিভিন্ন ছায়াগুলিতে একই লিপস্টিক্সের সাতটি লিপস্টিক রয়েছে যা উচ্চ মূল্যের লিপস্টিকের জন্য সমস্ত ডুপগুলি ছিল যখন মোট সাতটি, আমি সম্ভবত এটি কিনে ফেলতাম এখন দ্বারা উচ্চ মূল্যবান জিনিস।

যে প্রবন্ধে আমার মতামত অনেক এখনও সত্য রিং। আমি বিশ্বাস করি যে আপনার সাথে বিনিয়োগের সময়টি মূল্যের পাশাপাশি অপেক্ষা করুন যদি আপনি এই মুহুর্তে এটির জন্য অর্থ প্রদান করতে পারবেন না, তবে এমন একজন ব্যক্তি যিনি সামান্য অর্থের সাথে অ্যাডিরোডাকের নাগালের মধ্যে বড় হয়ে উঠেছিলেন, আমি পারব না বলুন যে আমি কখনোই কিছু, বিশেষ করে নিজেকে, অথবা আমার আপিল পণ্যগুলিতে অর্থ ব্যয় করার বিষয়েও সর্বদা অনুভব করি।

বিজ্ঞাপন

যখন আমি আমার মেকআপ সংগ্রহটি দেখি, এই মুহুর্তে এটিতে সর্বোচ্চ মূল্যের পণ্যটি আমার ক্লিনিকটি আরও ভাল মেকআপ। আমি একটি sephora কর্মচারী সুপারিশ উপর এটি ক্রয়, পাশাপাশি আমি তরল মেকআপ যায় যতদূর আমি এটা ভালবাসা। আমি এমন কিছু সন্ধান করছিলাম যা আমার ছিদ্রগুলি ছিঁড়ে ফেলবে না, সেইসাথে আমার ব্রণের পাশাপাশি লালত্বগুলি ঢেকে দেবে। $ 27 এ, আমি দেখেছি এমন কিছু আইটেমের তুলনায় এটি ব্যয়বহুল নয়, তবে এটি ব্যয় করার জন্য এটি অনেক বেশি।

যখন আমার ত্বক প্রাপ্তবয়স্ক ব্রণের কারণে বিদ্রোহ শুরু করে, তখন আমি আমার স্কিনেয়ার রুটিনটি পুনর্বিবেচনার শুরু করেছিলাম। আমি জানতাম যে আমার ত্বকে গুণমানের পাশাপাশি কেয়ারের চেয়ে বেশি ক্রিম, মৃত্তিকা, পাশাপাশি ময়শ্চারাইজারদের উপর আরো বেশি অর্থ ব্যয় করতে হবে। তবে এই একমাত্র এলাকা যা আমি relented। আমি এখনও সেরা মানের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ব্র্যান্ডগুলি আবিষ্কার করার চেষ্টা করেছি (যা আমরা সব সময়ে না?)

বর্তমানে, আমার skincare দাম এই মত কিছু চেহারা:

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Aczone জেল প্রেসক্রিপশন: প্রায় $ 45

Tretinoin প্রেসক্রিপশন: প্রায় $ 5

Retin-একটি প্রেসক্রিপশন: প্রায় $ 10

Moisturizer: $ 9

Cleanser $ 7.

মোট: $ 76 (কয়েক ডলার দিতে বা গ্রহণ করুন।)

খারাপ না, আমার প্রেসক্রিপশনগুলি আমাকে প্রায় 6 মাস ধরে ধরে রেখেছিল, সেইসাথে আমি কয়েক মাস আগে নিউট্রোজেনা ক্লিনারের দৈত্য বোতলটি এখনও শক্তিশালী হয়ে যাচ্ছি। এই দামগুলি আমি সরবরাহ করতে পারি, কারণ আমার মনে হয় যে আমার স্কিনেয়ারে বিনিয়োগের প্রায় আমার স্বাস্থ্যের অংশ। আমি যখন সূর্য যত্নের সাথে সাথে এসপিএফ স্থাপন করি তখন এটি খুব সতর্ক থাকি। একটি খুব ফ্যাকাশে মেয়ে হিসাবে, আমি যতটা সম্ভব আমি যতটা সম্ভব মেঘলা আউট করতে পারেন।

যাই হোক না কেন আমাকে অর্থ ব্যয় করতে হবে না, সেইসাথে আমাকে অর্থ ব্যয় করতে হবে না, সেইসাথে চাপের সাথে বোমা বর্ষিত হলেও আমি এমনকি কোনও ধরনের আপিল আইটেমটি কেনার বিষয়ে চিন্তা করি। তাই আমি এত দীর্ঘ জন্য dups মধ্যে sucked ছিল কেন। আপনি একটি কম ব্যয়বহুল সংস্করণ আবিষ্কার করতে পারেন যখন মানের কেন পেতে? (এবং এটি বলার অপেক্ষা রাখে না যে কিছু ড্রাগস্টোর ব্র্যান্ডগুলি অনেক ভাল মানের হয়ে উঠছে না।) তবে যে কেউ কঠোর বাজেটের পরিকল্পনার সাথে বড় হয়ে উঠেছিল এবং নিজের জন্য অনেকগুলি জিনিস কিনেছিল, সেটি আবিষ্কার করে যা আমি জিনিসগুলির জন্য বাজেটের পরিকল্পনা করব তা আবিষ্কার করছি আমি চেয়েছিলাম বনাম প্রয়োজনীয় জিনিসগুলি শিখতে Lousiest পাঠগুলির মধ্যে একটি ছিল, কারণ এটি আপনাকে ভয়ানক মনে করে।

প্রায় দুই সপ্তাহ আগে, যখন আমার চুলের যথেষ্ট ছিল এবং সেইসাথে এটি একটি ট্রিমের জন্য সময় ছিল (আমার প্রথম কারণ গ্রীষ্মে) এর সময় ছিল, আমি এনওয়াইসি-তে ইউনিয়ন স্কয়ারে গিয়েছিলাম, যা হাঁটতে হাঁটতে হাঁটতে লাগল অনেক ভাল চেইন salons, নাটকীয় এনওয়াইসি। তারা ছিল, দুর্ভাগ্যবশত, বুক আপ। আমি YELP এ গিয়েছিলাম এবং সেইসাথে প্রথম স্থানের জন্য চেষ্টা করেছি যা পরে খোলা ছিল এবং সেইসাথে কেবলমাত্র পরিদর্শন ছিল না। আমি হাঁটছিলাম, একটি মূল্য উদ্ধৃত করা হয়েছিল, সেইসাথে আমার সঙ্গী উপহার হিসাবে এটির একটি অংশের জন্য অর্থ প্রদান করছিল, আমি তার সাথে ঠিক ছিলাম। তবে রিসেপশন ডেস্ক এ কাজকারী ব্যক্তি আমাকে প্রশ্নটি জিজ্ঞেস করেছিলেন যে আমার মৃদু সংবেদনশীলতা টিংলে তৈরি করেছে।

“আপনি একটি গ্লাস ওয়াইন চান?”

আমি আগে সৌন্দর্য salons এ জল বা কফি প্রদান করা হয়েছে, তবে ওয়াইন না।

বিজ্ঞাপন

এবং আমি পরিষ্কার হব যে যখন আমি ওয়াইন পাই, এটি সাধারণত নগ্নপদে বা হলুদতল। আমি একটি বোতল যে প্রয়োজন হলে আমাকে একটি সপ্তাহ স্থায়ী করতে পারেন। সরবরাহ করা হচ্ছে যে গ্লাস লাল ওয়াইন আমাকে লেজ চালু করতে চায় এবং দরজাটি বন্ধ করে দেয়, কারণ আমি জানতাম যে এই চুলের মেয়াদ / রঙ পেচেকের চেয়ে অনেক বেশি ব্যয় করতে যাচ্ছিল আমি সেই সপ্তাহে টেমপিং তৈরি করেছি।

এবং এটা করেছিল। $ 325 পরে, আমি এখনও আমার উপর যথেষ্ট অর্থ ছিল না, যেহেতু আমি এখনও অধীন tipped। আমি সেইসাথে দৌড়ে দৌড়েছিলাম, লজ্জিত যে আমি বেছে নিলাম সৌন্দর্য স্যালনকে যথাযথ গবেষণা করিনি। আমি ভীত ছিলাম যে আমি বুঝতে পারিনি যে আমার সেবা কত টাকা হবে তা ঠিক ছিল না, সেইসাথে আমি ঠিক সেই স্থানটিকে যে কোনও জায়গায় যাচ্ছিলাম সেটি ঠিক কতটুকু চিনতে পারিনি। আমি সন্তুষ্ট ছিলাম যখন আমি নিজেকে বিনিয়োগ করেছি, আমি এতে পরিতোষ করতে পারিনি। আমি একটি ডুয়েনের পাদদেশে গিয়েছিলাম এবং আমার ক্রেডিট স্কোর কার্ডে প্রায় ২00 ডলারের বেশি ছিল না, তবে আমি বাকি ব্যালেন্সে আমার অংশীদার থেকে ২00 ডলারের বাকি অংশটি ব্যয় করেছি।ভাল আমার পল্লী টিপস হিসাবে। আমি কিভাবে আমার ক্রেডিট স্কোর কার্ড ব্যালেন্স ডাউন পেতে এত কঠিন কাজ করার সময় আমি কত টাকা squandered হতে পারে? আমি কিভাবে আমার প্রেমিকের অর্থের বেশিরভাগ টাকা ব্যয় করেছি? ঠিক কিভাবে আমার চুল এত আশ্চর্যজনক চেহারা?

কারণ যে জিনিস ব্যয়। সচেতন হওয়া যে আমি বিশেষ করে নিউইয়র্কে, অসাধারণ চুলের জন্য, পাশাপাশি নিজেকে বিনিয়োগ করা সবসময় একটি দরিদ্র জিনিস নয়। এই আমার পাঠ ছিল। অসাধারণ মানের পাশাপাশি নিজের জন্য যত্ন নিচ্ছে না (ট্যাটু সম্পর্কে সেই পুরোনো বলার মতো ধরণের মতো), পাশাপাশি আমার প্যানিকের ঝড়ের পর শান্তির এই মুহুর্তটি কেবল কয়েক মিনিট স্থায়ী হতে পারে তবে এটি আমাকে প্রশংসা করতে দেয় আমি নিজের জন্য করুণা করেছি। আমি নিজের জন্য একটি পুরো দিন নিয়েছিলাম, আমার সাথে সময় কাটলাম, আমার নিজের ব্যবসায়ের মধ্যে সত্যি আনন্দিত হলে আমি নিজেকে পাম্প করলাম। এই মুহুর্তগুলি খুব কমই পাশাপাশি, যদিও আমি এখনও আমার অর্থের ভুল ধারণা সম্পর্কে বিব্রত বোধ করছি, আমি এই স্ব যত্নের মুহুর্তের প্রশংসা করার পাশাপাশি মূল্য ট্যাগের পর থেকেই তাদের বাসে তাদের ফেলে দেই না।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *