কাঁচা নারকেলের কাঁচা চিনি শরীরের মাখন + আম

0 Comments

সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ Tar-Ghay খুঁজে!
আমি আমার ফোনে একটি লক্ষ্য তালিকা রাখি কারণ এটি সাধারণ জ্ঞান যে আপনি যদি কোনও তালিকা ছাড়াই লক্ষ্য করতে যান তবে আপনি অর্থহীনভাবে ভরাট একটি কার্ট দিয়ে চলে যাবেন এবং আপনি সম্ভবত আপনার প্রয়োজনীয় আইটেমগুলি পেতে ভুলবেন না (আমার গল্প জীবন)। আমি তালিকাটি রাখি কারণ আমি জানি যে আমি কি জানি, আমি জানি, আসলে দরকার, লল!

যাইহোক, আমার তালিকার একটি জিনিসের মধ্যে একটি হল কাঁচা চিনি শরীরের শরীরের মাখন, যা আমি সম্প্রতি আবিষ্কার করেছি, এবং এটি একটি চমত্কার পণ্য খুঁজে পেয়েছে।

বিজ্ঞাপন

আমি আমার হাতে আমার ফোনে রাখি যখন আমি কেনাকাটা করি এবং তালিকায় জিনিসগুলি ধরে রাখতে আমার যথাসাধ্য চেষ্টা করি।
এটি বাজেট-বন্ধুত্বপূর্ণ – একটি 7-ওজের জন্য 9.99 ডলার। জার! – কিন্তু এটি মনে করে এবং সেইসাথে $ 34 Caudalie শরীরের মাখন হিসাবে আমি অনেক ভালোবাসি।

এটি একটি ঘন-স্টাইল শরীরের মাখন, তাই এটি অরিজিন বা প্যাসিফিক্যালে শরীরের বাট্টারগুলির মতো ফ্লাফি নয়, তবে এটি কতটা ঘনত্বের সত্ত্বেও, এটি এখনও দ্রুত শোষণ করে (অদ্ভুত!)।

এটা সব হ্যাক হিসাবে ময়শ্চারাইজিং।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি এই তালিকায় উচ্চতর উদ্ভিদ তেলের একটি গুচ্ছ (জলপাই, মিষ্টি বাদাম, সূর্যমুখী এবং jojoba) একটি গুচ্ছ আছে।

এবং আমি মনে করি এটি খুব মহান গন্ধ। আমি কাঁচা নারকেল + আমান সংস্করণটি ব্যবহার করছি, কিন্তু আমি আনারসকে দেখি + মাউই বেরি দেখেছি। এটি একটি মসৃণ বা একটি ফল সালাদ মত, এটি গ্রীষ্মমন্ডলীয় এবং সুস্বাদু গন্ধ, এবং আমি এটা কাজ করার পর আমি আমার ত্বকে এটি গন্ধ করতে পারেন, কিন্তু আমার চারপাশে অন্য সবাই এটি করতে পারে না (আমি এল হাব সঙ্গে এই পরীক্ষা করেছি)।

শেষ ড্রপ ভালো লাগছে
আপনি আমার বর্তমান জার দ্বারা দেখতে পারেন, আমি এটা ভালোবাসি! এটা একেবারে আমার শুষ্ক ত্বক নিয়ন্ত্রণ অধীনে রাখতে সাহায্য করে। আমি একটি দ্বিগুণ ময়শ্চারাইজার – একবার যখন আমি সকালে জেগে উঠি, এবং আবার রাতে, যা ওভারকিলের মতো মনে হতে পারে, তবে আমিও যত্ন নিই না কারণ আমি ত্বককে দেখি না একটি worn চামড়া হ্যান্ডব্যাগ মত।

কাঁচা চিনি ব্র্যান্ড আমার কাছে অনেক নতুন, কিন্তু আমি তাদের অন্যান্য পণ্য কিছু চেষ্টা করার জন্য উত্তেজিত। শরীরের butters ছাড়াও, তাদের scrubs, চুল মাস্ক, মুখের cleansers, হাত ধোয়ার, shampoos এবং conditioners আছে, এবং সবকিছু সার্টিফাইড জৈব উপাদান দিয়ে তৈরি করা হয়। তারা পশু পরীক্ষা না।

আমি হাত ধোয়ার চেষ্টা করতে চাই, এবং তারপর ভ্যানিলা বীন + চিনির গন্ধে শরীরের ধুয়ে ফেলতে চাই।

বিজ্ঞাপন

আপনি যদি টার্গেটের কাছাকাছি না থাকেন তবে নিজেকে কিছু উপায়ে বিবেচনা করুন কারণ সেই জায়গাটি একটি সময় ডুবে। Tar-Ghay এর একটি ট্রিপ কার্ডে না থাকলে, আপনি 7-ওজের জন্য 9.99 ডলারের জন্য কাঁচা চিনি শরীরের মাখন অনলাইনেও খুঁজে পেতে পারেন। জার।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *